শুক্রবার ১৬ আশ্বিন ১৪২৭, ০২ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

যৌন হয়রানির অভিযোগে দুই শিক্ষকের বিরুদ্ধে মামলা

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ শরণখোলার রায়েন্দা সরকারী পাইলট হাইস্কুলের দুই শিক্ষকের বিরুদ্ধে দশম শ্রেণীর এক ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে মামলা দায়ের করেছেন এক ছাত্রীর মা। বৃহস্পতিবার রাতে ছাত্রীর মা বাদী হয়ে শরণখোলা থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলাটি দায়ের করেন। হাইস্কুলের প্রধান শিক্ষক সুলতান আহমেদ গাজী ও সহকারী শিক্ষক শাহিনুজ্জামান শাহিনের নামে এই মামলা করা হয়।

জানা যায়, বিদ্যালয়ের ইংরেজী বিভাগের সহকারী শিক্ষক শাহিনুজ্জামান শাহিন গতবছরের ৩ মার্চ কারিগরি শাখার এক ছাত্রীকে কুপ্রস্তাব দেন। এ বিষয়ে প্রধান শিক্ষকের কাছে অভিযোগ করা হলে তিনি কোন ব্যবস্থা নেননি। এরপর গত ১৮ জানুয়ারি বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য ওই ছাত্রী তার নাম অন্তর্ভুক্ত করতে স্কুলে গেলে শিক্ষক শাহিনুজ্জামান নাম না নিয়ে তাকে স্কুল থেকে চলে যেতে বলেন। এই অপমানে সে স্কুল থেকে বের হয়ে কীটনাশক পান করে আত্মহত্যার চেষ্টা করে বলে মামলার এজাহারে উল্লেখ করা হয়। অসুস্থ ওই ছাত্রীকে তখন শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে চিকিৎসা দেয়া হয়। বর্তমানে সে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। মামলার বাদী ও ছাত্রীর মা জানান, এ ঘটনায় তার মেয়ে ও পরিবারের মানসম্মান নষ্ট হয়েছে। শেষ পর্যন্ত কোন উপায় না পেয়ে মামলা করতে বাধ্য হয়েছেন তিনি। রায়েন্দা সরকারী পাইলট হাইস্কুলের প্রধান শিক্ষক সুলতান আহমেদ গাজী বলেন, এসব বিষয়ে ওই ছাত্রী আমার কাছে কখনও কোন অভিযোগ করেনি। তার অসুস্থতার খবর শুনে আমি সঙ্গে সঙ্গে হাসপাতালে দেখতে যাই। সেখানে গিয়ে আমার কাছে অভিযোগ করোনি কেন ? জানতে চাইলে মেয়েটি বলে, স্যার আপনার কাছে ভয়ে বলিনি।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৩৪১৮৭১৫৪
আক্রান্ত
৩৬৪৯৮৭
সুস্থ
২৫৪৪৮৩৩৬
সুস্থ
২৭৭০৭৮
শীর্ষ সংবাদ:
প্রাচ্যের সঙ্গে সংযোগের আদর্শ স্থান হতে পারে দেশ         থামছেই না ধর্ষণ ॥ সামাজিক ব্যাধিতে রূপ নিয়েছে         শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি ৩১ অক্টোবর পর্যন্ত বাড়ল         দলিত তরুণীর বাড়িতে যাওয়ার পথে রাহুল-প্রিয়াঙ্কা আটক         টিআইবির প্রতিবেদন তথ্যভিত্তিক ও সঠিক নয় ॥ কাদের         ঢাকায় গৃহকর্মীকে ধর্ষণ, ছাত্রলীগ নেতা রিমান্ডে         সরবরাহ বাড়লেও পেঁয়াজের দাম কমছে না         দেশে করোনায় মৃত্যু কমেছে         এক বছরের মধ্যে সব ঝুলন্ত তার অপসারণ         মহামারীর মধ্যেই হবে একুশে গ্রন্থমেলা         বিচার বিভাগীয় তদন্ত দলের ঘটনাস্থল পরিদর্শন         ৪ অক্টোবর থেকে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেন         মাদকাসক্ত পুলিশ ও কারবারিদের তালিকা হচ্ছে ৬৪ জেলায়         ফ্লাইটে সর্বোচ্চ ২৬০ ও মাঝারি এয়ারক্রাফটে ১৪০ যাত্রী নেয়া যাবে         এমসি কলেজে ধর্ষণ : জড়িতদের ছাড় দেয়া হবে না : পররাষ্ট্রমন্ত্রী         চিনিশিল্পকে নতুন করে সাজানোর উদ্যোগ নিয়েছে এই সরকার : শিল্পমন্ত্রী         করোনায় প্রাণ গেল বিএসএমএমইউ অধ্যাপকের         করোনায় কেউ না খেয়ে মারা না গেলেও থালায় ভাতের পরিমাণ কমে যাচ্ছে ॥ মেনন         নতুন জলাধার সৃষ্টি ও বিদ্যমানগুলোর ধারণক্ষমতা বাড়ানোর তাগিদ প্রধানমন্ত্রীর         করোনা ভাইরাসে আরও ২১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫০৮