বৃহস্পতিবার ৯ আশ্বিন ১৪২৭, ২৪ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কেন্দ্রীয় নেতাদের সহযোগিতা ছাড়াই ভোটের মাঠে জাপার মিলন

  • ১২ পথসভা

স্টাফ রিপোর্টার ॥ আগামী ১ ফেব্রুয়ারি ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচন সামনে রেখে কেন্দ্রীয় নেতাদের সহযোগিতা ছাড়াই মাঠে আছেন জাতীয় পার্টি মনোনীত একমাত্র মেয়র প্রার্থী সাইফুদ্দিন আহমেদ মিলন। নির্বাচনের আনুষ্ঠানিক প্রচার শুরুর পর থেকে এখন পর্যন্ত দল মনোনীত প্রার্থীর পক্ষে কোন কেন্দ্রীয় নেতাকে গণসংযোগ করতে দেখা যায়নি। এ বিষয়ে জাপার শীর্ষ নেতারাও মুখ খুলতে নারাজ।

এই প্রেক্ষাপটে দলের অনেকেই বলছেন, নির্বাচনে নামমাত্র অংশগ্রহণ করা দলের জন্য সুখকর নয়। তাই আগামী দিনগুলোতে দলের সকল পর্যায়ের নেতা-কর্মীদের মেয়র প্রার্থী মিলনের পাশে থেকে কাজ করার অনুরোধ জানান তারা।

বৃৃহস্পতিবার রাজধানীর সবুজবাগ, খিলগাঁও থানার বিভিন্ন এলাকায় জনসংযোগ করেছেন তিনি। নির্বাচিত হলে হোল্ডিং টেক্স আর বাড়ানো হবে না এমন প্রতিশ্রুতি দিয়ে বিভিন্ন পথসভায় মিলন বলেন, আপনারা দুই দলের মেয়রদের কর্মকান্ড দীর্ঘদিন দেখেছেন। তাদের কেউ এই নগরীকে নিরাপদ করতে পারেনি। আধুনিক নগরী নির্মাণের পরিবর্তে হাজারও জঞ্জাল সৃষ্টি হয়েছে। ঢাকা এখন বসবাসের অযোগ্য নগরীতে পরিণত হতে চলেছে। আমি যদি নির্বাচিত হই তাহলে বাসযোগ্য নগরী গড়ে তুলব। ঢাকা আর কখনই দূষণের নগরীর তালিকায় প্রথম সারিতে থাকবে না।

শীর্ষ সংবাদ:
কক্সবাজারের ৩৪ পুলিশ পরিদর্শককে একযোগে বদলি         রোহিঙ্গাদের ভোটার হওয়া ঠেকাতে ইসি’র বিশেষ কমিটি         ২০২১ সালের ডিসেম্বরে পদ্মাসেতুতে ট্রেন চলবে : রেলমন্ত্রী         ঢাকা-নারায়ণগঞ্জ রুটে বগি লাইনচ্যুত, ট্রেন চলাচল বন্ধ         এনআইডি জালিয়াতিতে জড়িতদের শাস্তি নিশ্চিত করা হবে : ডিজি         নির্যাতিত রোহিঙ্গাদের ৫৪০ কোটি ডলার ক্ষতিপূরণ দেয়া উচিত         হাসপাতালগুলো ডাকাতির মত পয়সা নিচ্ছে ॥ মেয়র আতিক         মসজিদে বিস্ফোরণ ॥ ৩৫ পরিবারকে ৫ লাখ টাকা করে অনুদান         করোনা ভাইরাসে আরও ২৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৪০         নুর অপরাধ করলে বিচার করুন, হয়রানি করবেন না ॥ ডা. জাফরুল্লাহ         সৌদি-ওমানের সব ফ্লাইট ১ অক্টোবর থেকে চালু হবে ॥ পররাষ্ট্রমন্ত্রী         বিদেশি সংস্থার সাথে গোপনে বৈঠক করে সরকার পতনের ষড়যন্ত্র করছে: কাদের         এনু-রুপনের বিরুদ্ধে চার্জশিট গ্রহণ         স্বাস্থ্যবিধি মেনে শিশুদের টিকা দেওয়ার আহ্বান মেয়র তাপসের         করোনা ভাইরাস ॥ ভারতে একদিনে ১১২৯ জনের মৃত্যু         করোনায় ভারতের রেল প্রতিমন্ত্রী সুরেশ আঙ্গাদির মৃত্যু         সৌদি আরবের ভিসা ও টিকেট নিতে গিয়ে বিশৃঙ্খলা না করার অনুরোধ         নারায়ণগঞ্জে ‘মৃত’ ছাত্রীর ফিরে আসা ॥ বিচারিক অনুসন্ধানের নির্দেশ         বাবা-মায়ের আদরের ভাগ না দিতে ছোট বোনকে খুন করে বড় ভাই         অবশেষে জার্মানে আজানের অনুমতি পেলেন মুসলিমরা