বৃহস্পতিবার ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৮ মে ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নির্বাচনে লেবেলপ্লেয়িং ফিল্ড তৈরী করার দাবী দুদুর

 নির্বাচনে লেবেলপ্লেয়িং ফিল্ড তৈরী করার দাবী দুদুর

স্টাফ রিপোর্টার ॥ নির্বাচনে লেবেলপ্লেয়িং ফিল্ড তৈরী করার দাবী জানিয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু। বৃহস্পতিবার দুপুরে বাড্ডা এলাকায় বিএনপির মেয়র ও স্থানীয় কাউন্সিলর প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচারে অংশ নিয়ে তিনি এ দাবি জানান ।

নির্বাচন কমিশনের বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ এনে দুদু বলেন, নির্বাচনে সকল দলের জন্য সমান সুযোগ-সুবিধা সৃষ্টি করুন। আর আইনশৃংখলা বাহিনীকে নিরপেক্ষভাবে কাজ করতে বলুন।

দলের নেতাকর্মীদের সতর্ক থাকার আহ্বান জানিয়ে দুদু বলেন, অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে বিএনপি বিজয়ী হবে। তাই প্রতিটি এলাকায় বিএনপি নেতাকর্মীদের সতর্ক থাকতে হবে, যাকে সরকারি দল ভোট কারচুপি করতে না পারে। আর ভোট কারচুপির চেষ্টা করা হলে দাতভাঙ্গা জবাব দিতে হবে।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাসে নতুন শনাক্তের রেকর্ড, মৃত্যু আরও ১৫ জনের         লকডাউন শিথিলকালে নির্দেশনা মেনে চলার আহ্বান কাদেরের         ভয় নয়, সচেতনতায় জয় : নৌ পরিবহন প্রতিমন্ত্রী         রবিবার থেকে স্বাভাবিক হচ্ছে ব্যাংকিং কার্যক্রম         স্বাস্থ্যবিধি মেনে ৫০ শতাংশ যাত্রী নিয়ে চলবে ট্রেন : রেলমন্ত্রী         প্রাথমিকের শিক্ষার্থীরা ঘরে বসেই পরীক্ষা         ফায়ার এক্সটিংগুইশারগুলো মেয়াদোত্তীর্ণ ছিল ইউনাইটেড হাসপাতালের         ১ জুন থেকে অভ্যন্তরীণ রুটে ফ্লাইট চালু         ৩১ মে থেকে বাস, ট্রেন ও লঞ্চ চলার আদেশ জারি         রাজধানীর মিন্টো রোডে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২         ব্রাজিলে করোনা ভাইরাসে মৃতের সংখ্যা ২৫ হাজার ছাড়িয়েছে         ইউনাইটেড হাসপাতাল কোনোভাবে দায় এড়াতে পারে না ॥ আতিক         করোনা ভাইরাস ॥ যুক্তরাষ্ট্রে মৃতের সংখ্যা এক লাখ দুই হাজারের বেশী         যমুনায় নৌকাডুবিতে আরও ৪ জনের মরদেহ উদ্ধার         বগুড়ায় বিষাক্ত মদপানে দুই জনের মৃত্যু         ঢাকার ইউনাইটেড হাসপাতালে অগ্নিকাণ্ড, ৫ করোনা রোগী নিহত         বিরামপুরে বিষাক্ত অ্যালকোহল পানে আরও ৪ জনের মৃত্যু         ইউনাইটেডে আগুনের ঘটনায় ৭ সদস্যের তদন্ত কমিটি         শিমুলিয়ায় রাজধানীমুখী মানুষের ঢল         সাধারণ ছুটি প্রত্যাহার আত্মঘাতী সিদ্ধান্ত ॥ রিজভী        
//--BID Records