সোমবার ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০৬ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

১০ দিন পর নববধূর লাশ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, কলাপাড়া ও আমতলী, ২২ জানুয়ারি ॥ ঘর বাঁধা হলো না নববধূ চম্পার। বিয়ের ১২ দিনের মাথায় স্বামী বাবুল হাওলাদারের হাতে খুন হয়েছেন চম্পা। নিখোঁজের ১০ দিন পরে বুধবার চম্পার অর্ধগলিত মরদেহ চাকামুইয়া ইউনিয়নের গামুরীবুনিয়া গ্রামের স্বামী বাবুল হাওলাদারের বাড়ির সন্নিকটে একটি গর্ত থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। তালতলী থানার ওসি শেখ শাহিনুর রহমানের গড়িমসির কারণেই এ হত্যাকা- বলে অভিযোগ চম্পার বাবা চাঁন মিয়া সিকদারের।

জানা গেছে, গত ১ জানুয়ারি তালতলী উপজেলার কলারং গ্রামের চাঁন মিয়া সিকদারের কন্যা চম্পাকে পার্শ্ববর্তী কলাপাড়া উপজেলার চাকামুইয়া ইউনিয়নের গামুরীবুনিয়া গ্রামের কাদের হাওলাদারের ছেলে বাবুলের সঙ্গে বিয়ে দেয়া হয়। গত ১৫ জানুয়ারি নববধূকে তুলে নেয়ার কথা ছিল। ১২ জানুয়ারি রাতে স্বামী বাবুল হাওলাদার শ্বশুরবাড়িতে এসে নববধূ চম্পাকে বন্ধুর বাড়ি বেড়াতে যাওয়ার কথা বলে নিয়ে যায়। এরপর থেকে চম্পা ও বাবুলের সন্ধান পাওয়া যাচ্ছিল না। এ ঘটনায় চম্পার বাবা গত ১৪ জানুয়ারি তালতলী থানায় জামাতা বাবুলের বিরুদ্ধে সাধারণ ডায়েরি করেন। কিন্তু তালতলী থানা পুলিশ চম্পাকে উদ্ধার ও জামাতা বাবুলকে গ্রেফতারের কোন পদক্ষেপ নেয়নি। উল্টো এ ঘটনার সঙ্গে জড়িত বাবুলের বড় বোনের জামাই মাহবুব গাজীকে তালতলী থানা পুলিশ আটক করে থানায় নিয়ে গেলে ওসি শেখ শাহিনুর রহমান কোন জিজ্ঞাসাবাদ ছাড়াই অজ্ঞাত কারণে তাকে ছেড়ে দেয় বলে অভিযোগ করেন চম্পার বাবা। তিনি আরও অভিযোগ করে বলেন, তালতলী থানার ওসি দ্রুত পদক্ষেপ নিলে তার মেয়ের এ অবস্থা হতো না। ওসির গড়িমসির কারণেই জামাতা বাবুল, জামাতার প্রথম স্ত্রী কহিনুর ও মাহবুব গাজীসহ তার সহযোগীরা সুপরিকল্পিতভাবে তার মেয়েকে হত্যা করেছে। তিনি ওসির গড়িমসির কারণ খতিয়ে দেখার জন্য উর্ধতন কর্তৃপক্ষের নিকট দাবি জানিয়েছেন। বুধবার সকালে স্থানীয় লোকজন জামাতা বাবুল হাওলাদারের বাড়ির সন্নিকটে মাঠে পচা গন্ধ পেয়ে স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য জাকির হোসেন অভিকে জানায়। পরে তিনি (ইউপি সদস্য) কলাপাড়া থানার পুলিশে খবর দেয়। পুলিশ গিয়ে বিলের মধ্যে মাটি চাপা দেয়া অর্ধ-গলিত চম্পার মরদেহ উদ্ধার করে।

ফটিকছড়িতে যুবক

নিজস্ব সংবাদদাতা ফটিকছড়ি থেকে জানান, উপজেলার পূর্বাঞ্চলীয় এলাকা খিরামে মঙ্গলবার রাতে মরিচ ক্ষেত নিয়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে সাহেদ (৩৫) নামে এক যুবক খুন হয়েছে। এ ঘটনায় ইলিয়াস (৩৭) নামে অপর যুবক গুরুতর আহত হয়েছে। নিহত সাহেদ খিরামের সোলাইমান বাড়ির জনৈক সোনা মিয়ার পুত্র।

মানিকগঞ্জে গৃহবধূ

নিজস্ব সংবাদদাতা মানিকগঞ্জ থেকে জানান, জেলা শহরের দক্ষিণ সেওতা এলাকায় মাহমুদা বেগম (৪৫) নামের এক গৃহবধুকে শ্বাসরোধ করে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত গৃহবধু জহিরুল ইসলাম (ভবনের মালিক) এর স্ত্রী। পুলিশ ও স্থানীয়দের প্রাথমিক ধারনা এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড। নিহতের পরিবারের সদস্যরা জানায়, নিহত গৃহবধু তার পরিবার নিয়ে তাদের ৫ তলা ভবনের দোতলার ডুপ্লেক্স বাসায় থাকেন। তাদের দাবি বুধবার সকাল পৌনে দশটার দিকে আনুমানিক ৩ ব্যক্তি বাড়ির ভেতর প্রবেশ করে । তারা ঘরে ঢুকেই ওই নারীকে খাটের ওপর শ্বাসরোধ করে হত্যা করে।

শীর্ষ সংবাদ:
তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদকে পদত্যাগের নির্দেশ প্রধানমন্ত্রীর         দেশে টিকা উৎপাদনে দুই-চার দিনের মধ্যেই চুক্তি : স্বাস্থ্যমন্ত্রী         সমাপনী পরীক্ষা না থাকলেও বৃত্তি ও সনদের ব্যবস্থা থাকবে : শিক্ষামন্ত্রী         চরফ্যাশনে ট্রলার ডুবি ॥ ২১ মাঝি-মাল্লা নিখোঁজ         পেট্রোবাংলার নতুন চেয়ারম্যান নাজমুল আহসান         আড়াইহাজারে আগুনে দুই শিশুসহ একই পরিবারের চারজন দগ্ধ         এক প্রতিষ্ঠানের ২৭৫ কোটি টাকা ভ্যাট ফাঁকির অভিযোগ         ডেঙ্গু : ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ৫৬         বাংলাদেশ-ভারতের অংশীদারত্ব চুক্তিতে সীমাবদ্ধ নয় : প্রধানমন্ত্রী         করোনা : ২৪ ঘণ্টায় মৃত্যু ৪         তথ্য প্রতিমন্ত্রীর বক্তব্য ব্যক্তিগত, দলের নয় ॥ কাদের         কাটাখালীর বিতর্কিত মেয়র আব্বাস তিন দিনের রিমান্ডে         ভারতের সঙ্গে আমাদের রক্তের সম্পর্ক ॥ পররাষ্ট্রমন্ত্রী         বৃষ্টিতে ভেসে গেল ঢাকা টেস্টের তৃতীয় দিনের খেলা         গুণগত মান ভালো না হলে চাল গুদামে ঢুকবে না ॥ খাদ্যমন্ত্রীর সতর্কবার্তা         সুদানে সাম্প্রদায়িক সহিংসতা ॥ অন্তত ২৪ জন নিহত         জাওয়াদ’র প্রভাবে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে বৃষ্টি         বৃষ্টি উপেক্ষিত, মুখে কালো কাপড় বেঁধে রাজপথে শিক্ষার্থীরা         সু চির ৪ বছরের সাজা         তথ্য প্রতিমন্ত্রী মুরাদের পদত্যাগ দাবি ফখরুলের