বৃহস্পতিবার ২২ শ্রাবণ ১৪২৭, ০৬ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

টেকনাফে বন্দুকযুদ্ধে দুই রোহিঙ্গা মাদক কারবারি নিহত

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ টেকনাফে মাদকের চালান খালাসের সময় র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে দুই রোহিঙ্গা মাদক কারবারি নিহত হয়েছে। বুধবার ভোরে এ ঘটনা ঘটে।

জানা গেছে, র‌্যাব অভিযানে গেলে মাদক কারবারিরা র‌্যাবকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে। র‌্যাব সদস্যরাও পাল্টা গুলিবর্ষণ করার কিছুক্ষণ পর পরিস্থিতি শান্ত হলে ঘটনাস্থল তল্লাশি করে অস্ত্র ও মাদকসহ গুলিবিদ্ধ দুইজনকে উদ্ধার করা হয়। প্রথমে তাদের টেকনাফ ও পরে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যায়। পকেটে থাকা পরিচয়পত্রের সূত্র ধরে নিহতরা কুতুপালং ক্যাম্পের হোছাইন শরীফের পুত্র আবুল হাশিম (৩০) এবং শামসুল আলমের পুত্র মোঃ আইয়ুব (২৪) বলে শনাক্ত হয়েছে।

বোয়ালমারীতে ডাকাত

সংবাদদাতা বোয়ালমারী, ফরিদপুর থেকে জানান, ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক ব্যক্তি নিহত হয়েছেন। মঙ্গলবার রাত আড়াইটার দিকে উপজেলার শেখর ইউনিয়নের বারাংকুলা গ্রামের প্রিয়নাথ পালের মেহগনি বাগানে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম এনায়েত মোল্যা ওরফে এনায়েত শেখ (৪০)। তিনি বোয়ালমারীর চতুল ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের বাসিন্দা। পুলিশের ভাষ্য, তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতির অভিযোগসহ ১৫টি মামলা রয়েছে। বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ আমিনুর রহমান জানায়, মঙ্গলবার রাত পৌনে নয়টার দিকে ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার হাটফাজিলপুর বাজার থেকে এনায়েত মোল্যাকে আটক করা হয়। বোয়ালমারী থানায় এনে তাকে জিজ্ঞাসাবাদে তিনি তার কাছে অস্ত্র আছে বলে তথ্য দেন। পরে এনায়েতকে নিয়ে পুলিশ অস্ত্র উদ্ধার করতে বারাংকুলা গ্রামের ওই মেহগনি বাগানে যায়। ওই সময় এনায়েতের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। এতে ‘বন্দুকযুদ্ধ’ শুরু হয়।

সাঘাটায় দুর্নীতিবাজ ইউপি চেয়ারম্যানের দ্রুত বিচার দাবি

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা, ১৫ জানুয়ারি ॥ সাঘাটা উপজেলার পদুমশহর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তৌহিদুজ্জামান স্বপনের বিরুদ্ধে বিভিন্ন প্রকল্পের অর্থ আত্মসাত, স্বেচ্ছাচারিতা, অসদাচরণসহ নানা অনিয়ম-দুর্নীতির অভিযোগ পাওয়া গেছে। দুর্নীতিবাজ উক্ত চেয়ারম্যানের বিচার দাবি করে ইউপি সদস্যরা বুধবার গাইবান্ধা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন। এ ব্যাপারে তারা সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে প্রতিকার ও কার্যকর পদক্ষেপের দাবি জানান। এছাড়াও জাতীয় সংসদের ডেপুটি স্পীকার, জেলা প্রশাসক, স্থানীয় সরকারের উপ-পরিচালক, সাঘাটা উপজেলা পরিষদ চেয়ারম্যান, সাঘাটা উপজেলা নির্বাহী অফিসারসহ বিভিন্ন দফতরে চেয়ারম্যানের বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে বলে জানান। সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন ইউপি সদস্য মোঃ আব্দুল মালেক, শাহ মোঃ হামিদুল ইসলাম তোতা, আব্দুল কুদ্দুস, কাজী নজীর হোসেন, ফারুক হোসেন, রোস্তম আলী, আজাদুল ইসলাম, মইচ উদ্দিন প্রমুখ।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৮৭২৫২০৪
আক্রান্ত
২৪৬৬৭৪
সুস্থ
১১৯৩৮৮৫২
সুস্থ
১৪১৭৫০
শীর্ষ সংবাদ:
লেবাননে গুরুতর আহত বাংলাদেশের নৌসদস্য শঙ্কামুক্ত         বৈরুতে ১৫০ মৃত্যু ৩ লাখ গৃহহীন         সোনার ভরি এবার ৭৭ হাজার ছাড়াল         বৈরুতের পর আমিরাতের মার্কেটে ভয়াবহ আগুন         বন্যা ও ভূমিধসের বিরুদ্ধে লড়ছে দক্ষিণ কোরিয়া         হিরোশিমা দিবসে ‘উগ্র জাতীয়তাবাদ’ বর্জনের ডাক         যে কারণে ট্রাম্পের অ্যাকাউন্ট নিষিদ্ধ করল ট্যুইটার         কাশ্মীর ইস্যুতে জাতিসংঘকে সম্পৃক্ত করতে পাকিস্তানের চেষ্টা ব্যর্থ ॥ ভারত         টেকনাফের ওসি প্রদীপকে প্রত্যাহারের সিদ্ধান্ত নেয়া হয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী         সিনহার মৃত্যুর ঘটনায় দুই বাহিনীর সম্পর্কে চিড় ধরবে না         বাংলাদেশকে ৩২৯ মিলিয়ন ডলার সহায়তার ঘোষণা জাপানের         শেখ কামাল বেঁচে থাকলে দেশকে অনেক কিছু দিতে পারত         শহীদ শেখ কামাল ছিলেন দূরদর্শী, নির্লোভ নির্মোহ ॥ কাদের         সোশ্যাল মিডিয়ায় অস্থিরতা ছড়ালে ব্যবস্থা ॥ তথ্যমন্ত্রী         শেখ কামালের জীবন থেকে শিক্ষা নিন- তরুণ সমাজকে মেয়র তাপস         করোনা ভ্যাকসিনের আশায় বিশ্ববাসী         ভার্চুয়াল না নিয়মিত, কোন্ পদ্ধতিতে বিচার চলবে সিদ্ধান্ত আজ         বৈরুত বিস্ফোরণে ৪ বাংলাদেশী নিহত         ক্যাবল সংযোগ উচ্ছেদ কার্যক্রম শুরু         বাংলাদেশকে ৩২৯ মিলিয়ন মার্কিন ডলার দেবে জাপান        
//--BID Records