শনিবার ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শিক্ষকের সমকামিতার ভিডিও ভাইরাল ॥ দ্রুত বিচার দাবি

নিজস্ব সংবাদদাতা, কালকিনি, মাদারীপুর, ২৮ ডিসেম্বর ॥ এনায়েত হোসেন নামের এক স্কুল শিক্ষকের অপকর্মের ঘটনার ভিডিও ফাঁস হয়েছে। এ বিষয়টি বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। আর তা নিয়ে কয়েকদিন ধরে এলাকার বিভিন্ন মহলের মাঝে ব্যাপক সমালোচনার ঝড় সৃষ্টি হয়েছে। এদিকে ওই শিক্ষকের বিচারের দাবিতে কয়েকবার বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও ইউএনওর কাছে মৌখিক অভিযোগ দিয়েছেন কয়েক ভুক্তভোগী শিক্ষার্থী। অভিযুক্ত এনায়েত হোসেন কালকিনি সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ের ইংরেজী শিক্ষক হিসেবে কর্মরত আছেন।

জানা গেছে, ভিডিওতে দেখা গেছে শিক্ষক এনায়েত হোসেন কয়েকজন বালক শিক্ষার্থীকে পরীক্ষায় বেশি নম্বর পাইয়ে দেয়ার প্রলোভন দিয়ে ফুঁসলিয়ে একটি রুমে নিয়ে গিয়ে তাদের সঙ্গে নগ্ন হয়ে সমকামিতায় লিপ্ত হয়েছেন। আর এ ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ফাঁস হয়ে যায় এবং এ ভিডিও বিভিন্ন প্রশাসনের কাছে পর্যন্ত পৌঁছে যায়। এনিয়ে পুরো উপজেলায় সমালোচনার ঝড়ের সৃষ্টি হয়েছে। তবে ঘটনার পর থেকেই শিক্ষক এনায়েত হোসেন স্কুলে না গিয়ে এলাকায় গা ঢাকা দিয়েছেন। নাম প্রকাশে অনিচ্ছুক কয়েক শিক্ষার্থী অভিযোগ করে বলেন, আমাদের স্যার এনায়েত হোসেন স্কুলের ফাঁকা রুমে নিয়ে গিয়ে আমাদের একা পেয়ে কোলে বসিয়ে চুমা দেয় এবং ইচ্ছার বিরুদ্ধে অনৈতিক কাজ করে থাকে। আমরা কাউকে লজ্জায় মুখ দেখাতে পারছি না। স্থানীয় তায়েব সরদার বলেন, শিক্ষক এনায়েত হোসেন বিভিন্ন ছাত্রদের সঙ্গে একের পর এক কুকর্ম করে আসছে। কিন্তু রহস্যজনক কারণে তার কোন বিচার হচ্ছে না। এইবার তার কুকর্ম ফাঁস হয়েছে।

আমরা এলাকাবাসী তার বিচার চাই। বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ খলিলুর রহমান বলেন, এ বিষয় আমি কিছু বলতে পারব না। এ ব্যাপারে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আমিনুল ইসলাম বলেন, আমার কাছে শিক্ষার্থীরা এ বিষয়টি জানিয়েছে, আমি তাদের কাছে লিখিত অভিযোগ চেয়েছি।

শীর্ষ সংবাদ:
গোটা বিশ্বের বিস্ময় ॥ উন্নয়ন সমৃদ্ধির মহাসোপানে বাংলাদেশ         সাকিবকে নিয়ে আজ মাঠে নামছে বাংলাদেশ         আমরা শিক্ষিত বেকার চাই না ॥ শিক্ষামন্ত্রী         কুয়েট বন্ধ ঘোষণা         রফতানি আয় পাঁচ দশকে ৯৬ গুণ বেড়েছে         রামপুরায় শিক্ষার্থীদের অবস্থান, আজ দেখাবে লালকার্ড         প্রেসিডেন্ট পদে লড়তে পারবেন গাদ্দাফি পুত্র সাইফ         গণফোরামের কাউন্সিলে জামায়াতের রাজনীতি নিষিদ্ধের দাবি         আরও এগিয়ে গেছে বঙ্গবন্ধু টানেলের নির্মাণ কাজ         মন্টুর গণফোরামের জাতীয় কাউন্সিলে ১৫৭ সদস্যের কমিটি ঘোষণা         একাব্বর হোসেনের আসনে নৌকার মাঝি খান আহমেদ শুভ         নারায়ণগঞ্জ সিটিতে আইভীই নৌকার মাঝি         ওমিক্রন ॥ মোকাবিলা করতে সব দেশকে প্রস্তুত থাকতে বলল ডব্লিউএইচও         গাদ্দাফির ছেলে সাইফের প্রেসিডেন্ট পদে লড়তে আর বাধা নেই         ঘূর্ণিঝড় জাওয়াদ আরও উত্তর-পশ্চিম দিকে অগ্রসর হয়েছে, ২ নম্বর সংকেত         খালেদা জিয়ার সুস্থতা বিএনপিই চায় না ॥ তথ্যমন্ত্রী         শীতের সবজিতে ভরে উঠছে কাঁচা বাজার         নবেম্বরে সীমান্ত থেকে প্রায় সাড়ে ৩ কেজি আইস ও ১৩ লাখ ইয়াবা জব্দ         করোনা ভাইরাসে আরও ৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৪৩         ইরাকের উত্তরাঞ্চলে আইএসের হামলা ॥ অন্তত ১৩ জন নিহত