সোমবার ২৫ শ্রাবণ ১৪২৭, ১০ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আমির খান বলেছিলেন বলেই রাজি হয়েছিলেন কারিনা

আমির খান বলেছিলেন বলেই রাজি হয়েছিলেন কারিনা

অনলাইন ডেস্ক ॥ একমাত্র আমির খান বলেছিলেন বলেই নাকি রাজি হয়েছিলেন তিনি। অন্য কেউ যদি একই প্রস্তাব দিতেন, তাহলে সটান না বলে দিতেন। এমনটাই দাবি করলেন কারিনা কপূর খান। কী সেই প্রস্তাব? আর না-ই বা বলতেন কেন?

ইন্ডাস্ট্রিতে প্রায় বছর কুড়ি পার করে দিয়েছেন করিনা। অথচ জীবনে কোনওদিনও কোনও ছবির জন্য অডিশন দিতে হয়নি তাঁকে। স্টারকিড, কাপূর পরিবারের সন্তান। এ সব কারণে সব কিছুই পেয়ে গিয়েছেন অনায়াসে। কিন্তু অভিনয় জীবনের কুড়ি বছর পার করে রীতিমতো অডিশন দিয়ে ‘লাল সিং চাড্ডা’তে নিজের জায়গা পাকা করতে হয়েছিল কারিনাকে। এত বছর কাটিয়েও অডিশন! স্টারডমে আঁচড় পড়েনি?

এই প্রশ্নের জবাবেই কারিনা এক সাক্ষাৎকারে এসে সম্প্রতি বলেন, “একমাত্র আমিরের ছবি বলেই আমি অডিশন দিতে রাজি হয়েছিলাম। ওর মতো প্যাশনেট এবং দক্ষ অভিনেতা সত্যিই খুব কম রয়েছে।”

কারিনা নিজেও আমির ভক্ত। আমিরের সঙ্গে কাজ করতে গেলে নাকি এখনও হাত-পা ঠান্ডা হয়ে যায় বেবোর। সাধে কি আর আমিরকে ‘মিস্টার পারফেক্টশনিস্ট’ বলা হয়? আর আমিরের কাছ থেকেই যখন অডিশনের অনুরোধ এসেছিল, তখন না বলতে পারেননি কারিনা।

আমির-করিনা জুটিকে শেষ দেখা গিয়েছিল ‘থ্রি ইডিয়েটস’ ছবিতে। ‘লাল সিং চাড্ডা’ ছবিতে আবারও একসঙ্গে তাঁরা। বিখ্যাত হলিউড ছবি ‘ফরেস্ট গাম্প’-এর হিন্দি রিমেক এই ছবি। সম্প্রতি সেই ছবির শুটিং উপলক্ষে কলকাতা ঘুরে গিয়েছিলেন আমির। তাঁর গাল ভর্তি দাড়ি, এক্কেবারে অন্য লুক দেখে চেনাই যেন দায় হয়ে গিয়েছিল। মুক্তির তারিখ এখনও পর্যন্ত পাকা না হলেও শোনা যাচ্ছে ২০২০ সালেই মুক্তি পাবে ওই ছবি।

সূত্র : আনন্দবাজার পত্রিকা

শীর্ষ সংবাদ:
ঘুরে দাঁড়াচ্ছে অর্থনীতি ॥ শক্তিশালী হয়ে উঠছে সূচকগুলো         দেশের অভ্যন্তরীণ নিরাপত্তার জন্য বড় হুমকি হয়ে দাঁড়াতে পারে         রাজনৈতিক পরিচয় কোন অপরাধীর আত্মরক্ষার ঢাল হতে পারে না ॥ কাদের         বঙ্গবন্ধু হত্যায় জিয়াসহ যারা যুক্ত তাদের মুখোশ উন্মোচন করা প্রয়োজন ॥ তথ্যমন্ত্রী         সাবমেরিন কেবল কেটে ফেলেছে হাউজিং কোম্পানি         ওসি প্রদীপকে দেখানো দালিলিক প্রমাণই কাল হয় সিনহার         বিড়ম্বনা ছাড়াই শুরু হলো একাদশে ভর্তির অনলাইন আবেদন         লেনদেনের বিরোধের জেরে ব্যবসায়ী খায়েরকে খুন করে মিলন         বিশ্ব আদিবাসী দিবস পালিত         বরেণ্য সঙ্গীত পরিচালক আলাউদ্দিন আলী আর নেই         গীতিকার ও সুরকার আলাউদ্দিন আলী আর নেই         পোশাক রফতানিতে আবারো দ্বিতীয় বাংলাদেশ         সাবমেরিন কেবল লাইনে জটিলতা দেখা দেওয়ায় সারা দেশে ইন্টারনেটে ধীরগতি         স্বাধীনতাবিরোধীদের তালিকা তৈরি করবে সংসদীয় কমিটি         ডেঙ্গু মশা নিয়ন্ত্রণে ১৬ই অগাস্ট হতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করবে ডিএসসিসি         কেরালায় চা বাগানে ভূমিধসে নিহতের সংখ্যা বেড়ে ৪৩         কোভিড-১৯ কালীন অনিশ্চিয়তায় ধান উৎপাদন বৃদ্ধি অব্যাহত রাখার বিকল্প নেই ॥ কৃষিমন্ত্রী         ন্যায়ভিত্তিক সমাজ প্রতিষ্ঠা করতে হলে অন্যায়ের প্রতিকার করতে হয় ॥ তথ্যমন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মারা গেছেন ৩৪ জন, নতুন শনাক্ত ২৪৮৭         শেখ হাসিনা সরকার প্রতিটি হত্যাকাণ্ডের বিচারে সোচ্চার থেকেছে ॥ সেতুমন্ত্রী        
//--BID Records