শনিবার ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নোয়াখালীতে ‘বন্দুকযুদ্ধে’ কসাই মনির নিহত

নোয়াখালীতে ‘বন্দুকযুদ্ধে’ কসাই মনির নিহত

অনলাইন রিপোর্টার ॥ নোয়াখালীর চাটখিলে পুলিশের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ মনির উদ্দিন ওরফে কসাই মনির নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। রবিবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার হাটপুকুরিয়ার ধর্মপুর এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় পুলিশের তিন সদস্য আহত হয়েছেন বলে জানা গেছে। পুলিশের দাবি, নিহত মনির উদ্দিন এলাকার শীর্ষ সন্ত্রাসী ও চিহ্নিত মাদক কারবারি। তার বিরুদ্ধে থানায় ১৬টি মামলা রয়েছে।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, এলাকার চিহ্নিত মাদক কারবারি ও সন্ত্রাসী মনিরকে রবিবার গ্রেফতার করা হয়। তিনি অস্ত্র ও মাদকসহ ১৬টি মামলার আসামি। পরে তার দেয়া তথ্যমতে, অস্ত্র ও মাদক উদ্ধারে রবিবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার হাটপুকুরিয়ার ধর্মপুর এলাকার গনি মিয়ার বাড়িতে গেলে তার সঙ্গীরা পুলিশকে লক্ষ্য করে গুলি করে। পুলিশও পাল্টা গুলি চালায়। এ সময় নিজ বাহিনীর বন্দুকের গুলিতে মনির উদ্দিন নিহত হন। এ ঘটনায় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। পরে পুলিশ ঘটনাস্থল থেকে একটি দেশীয় এলজি, ৪ রাউন্ড গুলি, ছোরা ও ৫০ পিস ইয়াবা উদ্ধার করে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য নোয়াখালী সদর হাসপাতালে রাখা হয়েছে বলেও জানান তিনি।

শীর্ষ সংবাদ:
আশ্বিনেও এত গরম থাকার কারণ         গির্জায় ব্রিটিশ এমপিকে ছুরি মেরে হত্যা ‘সন্ত্রাসী ঘটনা’॥ যুক্তরাজ্য পুলিশ         রাজধানীতে ইয়াবাসহ আটক ২৬         আইসের সবচেয়ে বড় চালান জব্দ, মূলহোতা গ্রেফতার         ইবির হলে থাকতে পারবে না ভর্তিচ্ছুরা         মাগুরার জগদলে ইউপি নির্বাচনী সহিংসতায় ৪জন নিহতের ঘটনায় গ্রেফতার ৪         শরীয়তপুরে গোসাইরহাটের অবহেলিত চরাঞ্চলে ২৪ উন্নয়নমূলক প্রকল্পের উদ্বোধন         অস্ট্রেলিয়ার সমেলবোর্ন থেকে ৪০০ কেজি হেরোইন জব্দ         খাদ্য উৎপাদনে বাংলাদেশ স্বয়ংসম্পূর্ণ ॥ প্রধানমন্ত্রী         এমবাপের নৈপুণ্যে অঁজিকে হারিয়েছে পিএসজি         কান্দাহারে শিয়া মসজিদে হামলার ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৪৭         গত ২৪ ঘণ্টায় বিশ্বে করোনায় মৃত্যু হয়েছে ৬ হাজার ৯৫৩ জনের         উন্নয়নের মহাসড়কে মানিকগঞ্জ         কয়েক ঘণ্টার ব্যবধানে পেঁয়াজের দাম কমেছে ২০ টাকা         দেশে ফসল উৎপাদনে রেকর্ড         টিকার আওতায় ১০০ কোটির দ্বারপ্রান্তে ভারত         রোহিঙ্গা সমস্যার টেকসই সমাধান খুঁজতে মিয়ানমারকে চাপ দিন         আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু আজ         ট্রাক কাভার্ডভ্যান থেকে চাঁদা আদায় বন্ধ হয়নি         সার্বিয়ার সঙ্গে রাজনৈতিক ও নিরাপত্তা সহযোগিতা বাড়াতে আগ্রহী বাংলাদেশ