বুধবার ২৪ আষাঢ় ১৪২৭, ০৮ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কৃষক ন্যায্যমূল্য না পেলে জাপা সরকারের বিরুদ্ধে কথা বলবে ॥ জিএম কাদের

স্টাফ রিপোর্টার ॥ জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলের উপনেতা জিএম কাদের বলেছেন, কৃষকরা তাদের উৎপাদিত পণ্যের ন্যায্যমূল্য না পেলে, জাতীয় পার্টি সরকারের বিরুদ্ধে প্রতিবাদী ভাষায় কথা বলবে। আমি কাউকে ভয় পাই না।

সোমবার রাজধানীর সেগুনবাগিচার কচিকাঁচা মিলনায়তনে জাতীয় কৃষক পার্টির দ্বিবার্ষিক সম্মেলনে তিনি এসব কথা বলেন। একই অনুষ্ঠানে দলের মহাসচিব মশিউর রহমান রাঙ্গা বলেছেন, পেঁয়াজ ছাড়া যদি রান্না হয়, তবে আওয়ামী লীগ ছাড়াও দেশ চলবে।

সম্মেলনে জাপা চেয়ারম্যান বলেন, ‘জাতীয় পার্টি অনেক নির্যাতন সহ্য করেছে। কোন নির্যাতনই জাতীয় পার্টিকে দাবিয়ে রাখতে পারেনি। জাতীয় পার্টি আর কোন নির্যাতন সহ্য করবে না। এখন থেকে সব ধরনের নির্যাতন রুখে দাঁড়াবে এবং সামনে এগিয়ে যাবে।

সবাইকে ঐক্যবদ্ধ থেকে সাংগঠনিক কার্যক্রম পরিচালনা করার জন্য দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে জিএম কাদের বলেন, ‘বাইরে থেকে জাতীয় পার্টির ওপর যত আঘাত আসুক কিছুই হবে না। তবে দলের মধ্যে ষড়যন্ত্র থাকলে পার্টি ক্ষতিগ্রস্ত হবে। দলের ভেতর থেকে কেউ যাতে ষড়যন্ত্র না করে সেদিকে কড়া নজর রাখতে হবে।

জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধী দলীয় চীফ হুইপ মোঃ মসিউর রহমান রাঙ্গা বলেছেন, দ্রব্যমূল্য অসহনীয় পর্যায়ে চলে গেছে। মানুষ আজ ভাল নেই। পেঁয়াজ কিনতে গিয়ে হিমশিম খেতে হচ্ছে। পেঁয়াজ ছাড়া অনেকে রান্নার কথা বলেছেন। পেঁয়াজ ছাড়া যদি রান্না হয়, তবে আওয়ামী লীগ ছাড়াও দেশ চলবে।

সাবেক স্থানীয় সরকার প্রতিমন্ত্রী রাঙ্গা বলেন, এখন পেঁয়াজ সিরিয়া ও পাকিস্তান থেকে আমদানি করা হচ্ছে। এ পাকিস্তান নিয়ে এতকিছু, এখন পাকিস্তান থেকেই পেঁয়াজ আনা হয়। এখন আমদানি করা পেঁয়াজের একটার যে সাইজ, প্রায় এক কেজির মতো। এ সাইজের একটি পেঁয়াজ রান্না করতে, এক পেঁয়াজ লাগবে বলেও মন্তব্য করেন তিনি।

শীর্ষ সংবাদ:
পোশাক শ্রমিকদের ৮৪ কোটি টাকা প্রদান         স্মার্ট মিটার থাকলে বিল নিয়ে সমস্যা হতো না : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         গবর্নরের মেয়াদ বাড়াতে সংসদে বিল         রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদকে খুঁজছে র‌্যাব         করোনা ভাইরাসে মৃত্যু ২২০০ এর কাছাকাছি, নতুন শনাক্ত ৩৪৮৯         করোনা বিপর্যয়ের মধ্যে ভারসাম্যের কৌশল নিয়েছে সরকার॥ প্রধানমন্ত্রী         কৃষিপণ্য রফতানিতে কানাডার সহায়তা চায় বাংলাদেশ         করোনা ভাইরাসে আক্রান্ত ৪৫৬ পোশাক শ্রমিক, মৃত্যু ৬ জনের         নিয়োগ চান ৩৯তম বিসিএসের ২৫৩ নন-ক্যাডার ডেন্টাল সার্জন         পাপুল কুয়েতের নাগরিক হলে এমপি পদ বাতিল করা হবে॥ প্রধানমন্ত্রী         করোনা শনাক্তে প্রতারণায় কঠোর অবস্থানে সরকার ॥ ওবায়দুল কাদের         ১৪ দলের নতুন সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু         মাস্ক দুর্নীতি ॥ জেএমআই- তমা কনস্ট্রাকশনের ২ জনকে জিজ্ঞাসাবাদ         পাপুলের এমপি পদ নিয়ে স্পিকারের ব্যাখ্যা চাইলেন হারুন         পাপুলের কোম্পানির সঙ্গে আর চুক্তির মেয়াদ বাড়াবে না কুয়েত বিমানবন্দর         নাইজেরিয়ায় বন্দুকধারীদের গুলিতে ১৫ কৃষক নিহত         জাপানে বন্যা পরিস্থিতির অবনতি, প্রাণ গেছে অর্ধশত         যুক্তরাষ্ট্রে করোনায় প্রাণহানি ১ লাখ ৩৪ হাজার         চট্টগ্রামে ভাতিজাকে হত্যা ॥ বন্দুকযুদ্ধে নিহত চাচা         চীনে শিক্ষার্থীবাহী বাস ডুবে ২১ জনের মৃত্যু        
//--BID Records