শনিবার ২৩ শ্রাবণ ১৪২৭, ০৮ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

করমর্দনের ব্যর্থ ॥ অবশেষে কিশোরীর বাড়িতে যুবরাজ

করমর্দনের ব্যর্থ ॥ অবশেষে কিশোরীর বাড়িতে যুবরাজ

অনলাইন ডেস্ক ॥ যুবরাজকে এত কাছে পেয়ে আনন্দে আত্মহারা শিশু, কিশোর-কিশোরীরা। সবাই যুবরাজের সঙ্গে হাত মেলাচ্ছে। তাদের মধ্যে এক কিশোরী আয়েশা আল মাজরোউই। সে একাধিকবার চেষ্টা করেও যুবরাজের সঙ্গে হাত মেলাতে পারেনি। তবে লাইনে দাঁড়িয়ে যার সঙ্গে হাত মেলাতে চেয়েছিল, অবশেষে তিনিই সরাসরি পৌঁছে গেলেন তার বাড়িতে।

বুধবার আবুধাবির রাষ্ট্রপ্রধানের প্রাসাদে গিয়েছিলেন যুবরাজ সেখ মহম্মদ বিন জায়েদ। সেখানে তাকে স্বাগত জানাতে মন্ত্রী, আমলাদের পাশাপাশি শিশু, কিশোর-কিশোরীও ছিল।

তখন প্রাসাদে যুবরাজের সঙ্গে হাত মিলিয়ে নিচ্ছিল সবাই। তাদের মধ্যে ওই কিশোরীর উৎসাহ এতটাই ছিল যে, সে লাইনের এক ধার থেকে দৌড়ে উল্টো দিকের লাইনে চলে আসে, যাতে হাত মেলানোর সুযোগ কোনোভাবেই হাতছাড়া না হয়। এত চেষ্টা করেও সে হাত মেলাতে পারেনি। যুবরাজ ওই সারির সবার সঙ্গে হাত মেলালেও কিশোরীর সঙ্গে হাত না মিলিয়ে এগিয়ে যান। তিনি সম্ভবত খেয়াল করেননি। স্বাভাবিকভাবেই মুখ ভার হয়ে যায় ওই কিশোরীর। কিন্তু কিছু করার ছিল না।

সেখ মহম্মদ বিন জায়েদের সঙ্গে তার হাত না মেলাতে পারার ঘটনা ধরা পড়ে ক্যামেরায়। সম্ভবত সেই কথা যায় যুবরাজের কানেও। এরপর সোমবার আয়েশার বাড়ি পৌঁছে যান তিনি।

যার সঙ্গে হাত মেলাতে না পেরে দুঃখ পেয়েছিল কিশোরী, তাকে নিজ বাড়িতে পেয়ে আনন্দের আর শেষ নেই। দুঃখ যেন এক মুহূর্তে উড়ে গেল। এ যেন হাতে চাঁদ পাওয়া। আয়েশা ও তার পরিবারের সঙ্গে কিছুটা সময় কাটান যুবরাজ। ছবিও তোলেন তাদের সঙ্গে।

শীর্ষ সংবাদ:
হাওড়ে মরণ ফাঁদ ॥ অরক্ষিত নৌ পরিবহন ব্যবস্থা         বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী আজ         অশুভ চক্র গুজব রটনা ও অপপ্রচারে লিপ্ত ॥ কাদের         সিনহা হত্যায় জড়িত কেউই ছাড় পাবে না ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         দেশে করোনা আক্রান্ত আড়াই লাখ ছাড়িয়েছে         যুক্তরাষ্ট্রে ফের রেকর্ড মৃত্যুর ঘটনা         সিনহাকে হত্যার কারণ এখনও অনুদ্ঘাটিত         রাজধানীতে গাড়ির ধাক্কায় পর্বতারোহী রেশমার মৃত্যু         বৃষ্টি ও জোয়ারে বন্যা পরিস্থিতির অবনতি         করোনায় চবি শিক্ষকের মৃত্যু ॥ নতুন আক্রান্ত ১২৮         কাঁঠালবাড়ি-শিমুলিয়া নৌপথে ঝুঁকি নিয়ে পদ্মা পাড়ি         ই-কমার্স কর্মসংস্থান ও অর্থনৈতিক কর্মকান্ড গতিশীল করেছে         মুজিব-বর্ষে বঙ্গবন্ধুর খুনীদের আরও একজনকে দেশে ফিরিয়ে এনে বিচারের সম্মুখীন করব : পররাষ্ট্রমন্ত্রী         সিনহা নিহতের ঘটনায় কাউকেই ছাড় নয় ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         বন্যা পরিস্থিতির উন্নতি হচ্ছে দ্রুত         চার নাইজেরিয়ানসহ প্রতারক চক্রের ৫ সদস্য আটক         রাজধানীতে প্রাইভেটকার চাপায় পর্বতারোহী রেশমা নিহত         করোনা ভাইরাসে আরও ২৭ জনের মৃত্যু, শনাক্ত আড়াই লাখ ছাড়াল         শেখ হাসিনার সরকারের বিরুদ্ধে গুজব রটিয়ে লাভ হবে না ॥ কাদের         জেকেজিকে সহায়তা করেও আসামি নন সাবেক স্বাস্থ্য ডিজি !        
//--BID Records