সোমবার ২৯ আষাঢ় ১৪২৭, ১৩ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পশ্চিমবঙ্গে গরুচোর সন্দেহে ২ জনকে পিটিয়ে হত্যা

পশ্চিমবঙ্গে গরুচোর সন্দেহে ২ জনকে পিটিয়ে হত্যা

অনলাইন ডেস্ক ॥ ভারতের পশ্চিমবঙ্গে গরুচোর সন্দেহে দু'জনকে পিটিয়ে হত্যা করা হয়েছে। এই ঘটনায় এখন পর্যন্ত ১৩ জনকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার পশ্চিমবঙ্গের মাথাবাঙ্গা এলাকায় গরু চুরির সন্দেহে দু'জনকে গণপিটুনি দেয়া হয়। পরে হাসপাতালে তাদের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার রবিউল ইসলাম এবং প্রকাশ দাস একটি পিকআপে করে দু'টি গরু নিয়ে যাচ্ছিল। কোচ বিহার থেকে ১৪ কিলোমিটার দূরে একদল লোক তাদের পিকআপ থামায়। ওই পিকআপের কোনো নাম্বার প্লেট ছিল না।

পুলিশ জানিয়েছে, স্থানীয় লোকজন পিকআপ থামিয়ে গরু দু'টি নামিয়ে আনে। তারা অভিযোগ তুলেছে যে, বেশ কিছুদিন আগে ওই এলাকা থেকে এই গরু দুটি চুরি করা হয়েছিল এবং এগুলো পাচারকারীদের কাছে নিয়ে যাওয়া হচ্ছিল।

উন্মত্ত জনতা ওই দু'জনকে জেরা করতে থাকে এবং তাদের মারধর করে। তাদের সঙ্গে থাকা পিকআপে আগুন ধরিয়ে দেয়া হয়। পুলিশ জানিয়েছে, ঘটনাস্থল থেকে তাদের দু'জনকে হাসপাতালে ভর্তি করা হলে সেখানেই তাদের মৃত্যু হয়েছে।

শীর্ষ সংবাদ:
ডা. সাবরিনাকে নেয়া হচ্ছে আদালতে ॥ চাওয়া হবে রিমান্ড         করোনায় মারা গেলেন সিএমপি উপ-কমিশনার মিজানুর         এমপি পাপুলের স্ত্রী ও শ্যালিকাকে দুদকে তলব         বিশ্বে করোনায় আক্রান্ত ১ কোটি ২৮ লাখ, মৃত্যু ৫ লাখ ৬৮ হাজার         বিশ্বে একদিনে ২ লক্ষাধিক মানুষের করোনা শনাক্তের রেকর্ড         করোনার ভ্যাকসিনের সফল ট্রায়ালের দাবি রাশিয়ার         চীনে বন্যায় ১৪১ প্রাণহানির শঙ্কা ॥ সতর্কতা জারি         মেয়র উন-সুনের নাটকীয় মৃত্যুতে দুই ভাগে বিভক্ত দ. কোরিয়া         ‘করোনার ভয়াবহতা গোপন করেছিল চীন’         চীন সীমান্তে উত্তেজনার মধ্যেই যুক্তরাষ্ট্র থেকে অস্ত্র কিনছে ভারত         পূর্ণাঙ্গ তদন্ত প্রতিবেদন প্রকাশ করল ইরান         সিরিয়ার বিমান ঘাঁটিতে ড্রোন হামলা প্রতিহত করল রাশিয়া         ক্রিমিয়ার আগেই ইউক্রেনের সঙ্গে রাশিয়ার সম্পর্ক খারাপ ছিল ॥ পুতিন         ২৫ কিশোরীর জীবন যুদ্ধ নিয়ে যা বলবেন মালালা         আমেরিকার বিমানবাহী রণতরীতে আগুনে ব্যাপক ক্ষয়ক্ষতি         মাঠে ফিরেই এমবাপে-নেইমারদের গোল উৎসব         জেকেজি প্রতারণার হোতা সাবরিনা গ্রেফতার         প্রধানমন্ত্রী ১ কোটি গাছের চারা রোপণ কার্যক্রম উদ্বোধন করবেন বৃহস্পতিবার         অনিয়ম, দুর্নীতির বিরুদ্ধে কঠোর অবস্থানে সরকার ॥ কাদের         আপীল বিভাগের বিচারিক কার্যক্রম হবে ভার্চুয়াল        
//--BID Records