বৃহস্পতিবার ২৫ আষাঢ় ১৪২৭, ০৯ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নওগাঁয় ট্রাকচাপায় মা-মেয়ে নিহত

নওগাঁয় ট্রাকচাপায় মা-মেয়ে নিহত

অনলাইন রিপোর্টার ॥ নওগাঁ সদর উপজেলায় ট্রাকচাপায় আদরী বেগম (২৫) ও তার মেয়ে সম্পা (৬) নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।

সোমবার সকালে নওগাঁ-রাজশাহী মহাসড়কে বটতলী ডাক্তারের মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আদরী বেগম সদর উপজেলার ধুপাইপুর গ্রামের শহীদ মিয়ার স্ত্রী। সম্পা তাদের সন্তান।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন নওগাঁ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) ফায়সাল বিন আহসান।

তিনি জানান, সকালে শহীদ হোসেন তার স্ত্রী ও সন্তানকে নিয়ে নওগাঁ শহরে যাওয়ার জন্য ডাক্তারের মোড়ে সড়কের পাশে দাঁড়িয়ে বাসের জন্য অপেক্ষা করছিলেন। এ সময় নওগাঁ থেকে ধামইরহাটগামী একটি ট্রাক বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাসকে ওভারটেক করতে গিয়ে তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই আদরী ও তার মেয়ে সম্পা মারা যান। এ সময় আহত হন নিহত আদরীর স্বামী শহীদ মিয়াসহ দুইজন।

মরদেহ দু’টি ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে। এছাড়া ঘাতক ট্রাকটি আটক করা হয়। তবে ট্রাকের চালক ও হেলপার পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১১৭৬১০৭৩
আক্রান্ত
১৭২১৩৪
সুস্থ
৬৭৫৫৩২৪
সুস্থ
৮০৮৩৮
শীর্ষ সংবাদ:
জেনারেল সোলাইমানি হত্যা ॥ বোল্টনের দাম্ভিক উক্তির জবাব দিল রাশিয়া         করোনায় হলেও দম্ভ যায়নি ব্রাজিলিয়ান প্রেসিডেন্টের!         কাতারে আক্রান্ত লাখ ছাড়ালেও সুস্থই ৯৬ হাজারের বেশি         করোনা ॥ বাংলাদেশে আরও উদ্বেগজনক পরিস্থিতির আশঙ্কা         বুড়িগঙ্গায় লঞ্চডুবি ॥ ময়ূর-২ এর মালিক মোসাদ্দেক গ্রেফতার         উখিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ ৩ রোহিঙ্গা নিহত, ৩ লাখ ইয়াবা উদ্ধার         শক্তিশালী পাসপোর্ট র‌্যাংকিংয়ে শীর্ষে জাপান         বিদেশি শিক্ষার্থী ফেরত পাঠানোর বিরুদ্ধে মার্কিন আদালতে মামলা         সিরিয়ায় ত্রাণ সহায়তার অজুহাতে পাশ্চাত্যের ষড়যন্ত্রমূলক পরিকল্পনা ব্যর্থ         ইরানের ওপর নিষেধাজ্ঞা পুনর্বহালের আহ্বান পম্পেওর         জম্মু-কাশ্মীরে বাবা-ভাইসহ বিজেপি নেতাকে গুলি করে হত্যা         মার্কিন প্রতিরক্ষামন্ত্রীর যে বক্তব্যে দুঃখ প্রকাশ করলেন সের্গেই ল্যাভরভ         জোড়া লাল কার্ডের ম্যাচে বার্সার জয়         হংকংয়ের শিক্ষার্থীদের রাজনৈতিক কার্যক্রম নিষিদ্ধ         ভারতীয় সেনাদের ফেসবুকসহ ৮৯টি অ্যাপ ব্যবহার নিষিদ্ধ         রিজেন্টের অনিয়ম খুঁজে বের করে ব্যবস্থা নিয়েছি         চিকিৎসা প্রতারক সাহেদের উত্থান বিস্ময়কর         সরকার কঠোর ॥ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী নিয়ে দুর্নীতি         করোনা সঙ্কট উত্তরণে এখনই জোরালো বৈশ্বিক সাড়া দরকার         করোনায় আরও ৪৬ জনের মৃত্যু, আক্রান্ত ৩৪৮৯        
//--BID Records