রবিবার ২৮ আষাঢ় ১৪২৭, ১২ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দিনাজপুরে অগ্নিকান্ডে ৮টি দোকানের ক্ষয়ক্ষতি

দিনাজপুরে অগ্নিকান্ডে ৮টি দোকানের ক্ষয়ক্ষতি

স্টাফ রিপোর্টার, দিনাজপুর ॥ দিনাজপুর শহরে অগ্নিকান্ডে ৮টি দোকান ভস্মিভুত হয়েছে। এতে প্রায় ২০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন দোকান মালিকরা। আজ শনিবার সকাল পৌনে ১১ টায় দিনাজপুর শহরের পাহাড়পুরস্থ জেলখানা রেইনবো সুপার মার্কেটে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে রাজু মোটরসাইকেল মেকানিক দোকান থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয়। মুহুর্তের মধ্যে আগুন আশেপাশের ৮টি দোকানে ছড়িয়ে পড়ে। এতে করে ৩টি দোকান পুরোপুরি ভস্মিভুত হয় এবং আংশিক ক্ষতি হয় আরও ৫টি দোকানের। পরে ফায়ার সার্ভিসের লোকজন এসে প্রায় এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। এই ঘটনায় ২০ লাখ টাকার মালামালের ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেছে দোকানদাররা। দিনাজপুর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক আজিজুল ইসলাম জানান, তদন্ত সাপেক্ষে আগুন লাগার কারণ বলা যাবে। তবে আশেপাশে পানির ব্যবস্থা না থাকায় কিছুটা বেগ পেতে হলেও এলাকাবাসীর যথেষ্ট সহযোগিতা পাওয়া গেছে।

শীর্ষ সংবাদ:
রাজধানীতে কোরবানির পশুর হাট বসতে দেয়া হবে না: স্বরাষ্ট্র মন্ত্রণালয়         সিএমএসডির ৬ কর্মকর্তাকে তলব করেছে দুদক         বিদেশ যেতে করোনা নেগেটিভ সার্টিফিকেট লাগবে : পররাষ্ট্রমন্ত্রী         করোনা : মসজিদেই হবে ঈদুল আজহার জামাত         ডা. সাবরিনা বরখাস্ত         ভার্চুয়াল কোর্টের সাহায্য নিতেই হবে : আইনমন্ত্রী         কোনও খাতের দুর্নীতিবাজরা ছাড় পাবে না ॥ কাদের         করোনা ভাইরাসে ২৪ ঘণ্টায় ৪৭ মৃত্যু, নতুন শনাক্ত ২৬৬৬         বিদেশ যাওয়ার সুযোগ নেই, সাহেদকে আত্মসমর্পণ করতে হবে         আবুধাবি ও দুবাইগামী যাত্রীদের বিমানের সর্তকতামূলক নির্দেশনা         ই-নথিতে শীর্ষস্থানে শিল্প মন্ত্রণালয়         ৪০ কার্যদিবসে নিম্ন আদালতে জামিন পেলেন ৭৮০৭৩ আসামি         নারীপাচার চক্রের হোতা আজম দুই সহযোগীসহ গ্রেফতার         পাপুলের সঙ্গে সংশ্লিষ্টতায় কুয়েতে সেনা কর্মকর্তা গ্রেফতার         টেকনাফে বন্দুকযুদ্ধে রোহিঙ্গা ইয়াবা পাচারকারী নিহত         সাহেদের পাসপোর্ট জব্দ         বোলসোনারোর স্ত্রী ও দুই মেয়ের করোনা ভাইরাসের ফল নেগেটিভ         ঢাকায় ভারতের নতুন রাষ্ট্রদূত হচ্ছেন বিক্রম দোরাইস্বামী         করোনা ভাইরাস ॥ লেজিসলেটিভ সচিব সস্ত্রীক আক্রান্ত         প্রথমবারের মত মাস্ক পড়ে প্রকাশ্যে ট্রাম্প        
//--BID Records