সোমবার ২৯ আষাঢ় ১৪২৭, ১৩ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

হাসপাতাল ছাড়লেন নওয়াজ শরিফ

হাসপাতাল ছাড়লেন নওয়াজ শরিফ

অনলাইন ডেস্ক ॥ দুর্নীতির মামলায় মেয়ে মরিয়ম নওয়াজ জামিন পাওয়ার পরেই গতকাল বুধবার হাসপাতাল থেকে বাড়িতে ফিরলেন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী, পাকিস্তান মুসলিম লিগ-নওয়াজের নেতা নওয়াজ শরিফ। যদিও তিনি এখনও সম্পূর্ণ সুস্থ নন।

লাহোরের সার্ভিসেস ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সেস হাসপাতাল থেকে মঙ্গলবারই তাকে ছেড়ে দেওয়া হয়েছিল। কিন্তু জামিনে মুক্ত মরিয়ম নথিপত্র সংক্রান্ত আইনি জটিলতায় মঙ্গলবার বাড়িতে ফিরতে পারেননি। ফলে ওইদিন হাসপাতালেই থেকে যান নওয়াজ শরিফ।

সূত্রের খবর, গতকাল বুধবারই ন্যাশনাল অ্যাকাউন্টেবিলিটি ব্যুরোর হেফাজত থেকে মুক্তি পেয়েছেন মরিয়ম। তা জেনেই বাড়িতে ফিরতে চান শরিফ। পিএমএল-এনের মুখপাত্র জানান, শরিফ যাতে বাড়িতেই থাকতে পারেন, তার জন্য সেখানে ইনটেনসিভ কেয়ার ইউনিটের সেটআপ তৈরি করা হয়েছে।

সূত্রের খবর, শরিফের জীবনের ঝুঁকি থাকায় সাবেক প্রধানমন্ত্রীর বাড়িতে বিশেষ মেডিক্যাল ইউনিট স্থাপনের পরামর্শ দেন চিকিৎসকরা। ব্যক্তিগত চিকিত্‍সক আদনান খানের পর্যবেক্ষণে থাকবেন। বাড়ির আইসিইউতে ২৪ ঘণ্টাই কোনও না কোনও চিকিৎসক থাকবেন। প্লেটলেট কাউন্ট কম থাকায় সংক্রামিত হওয়ার সম্ভাবনাও রয়েছে। যে কারণে তাকে সাবধানে থাকতে হবে।

প্লেটলেট কাউন্ট অস্বাভাবিক হারে কমে যাওয়ায় দু-সপ্তাহ আগে তাকে হাসপাতালে ভর্তি করতে হয়েছিল। মাঝমধ্যে তার প্লেটলেট কাউন্ট কমে যাচ্ছে। সেইসঙ্গে হার্টেরও সমস্যা ধরা পড়েছে। হার্ট ঠিকমতো পাম্প করতে পারছে না। ফলে সর্বত্র রক্ত পৌঁছাচ্ছে না।

শীর্ষ সংবাদ:
খুলনায় হচ্ছে শেখ হাসিনা মেডিক্যাল বিশ্ববিদ্যালয়         পঙ্কিলতায় পূর্ণ সাবরিনার জীবন         অপরাধীর অপরাধকেই বিবেচনা করে সরকার ॥ কাদের         বর্জ্য ব্যবস্থাপনার সব কার্যক্রম সন্ধ্যা ৬টা থেকে ভোর ৬টার মধ্যে ॥ তাপস         করোনাপরবর্তী বিশ্বে টিকে থাকাই হবে বড় চ্যালেঞ্জ         অনলাইনে কোরবানির পশু কেনাবেচার পরামর্শ স্থানীয় সরকার মন্ত্রীর         অনিয়ম ও প্রতারণার দায়ে আরেকটি হাসপাতাল সিলগালা         যমুনা গ্রুপ চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের ইন্তেকাল         ঈদ-উল আজহার ছুটি বাড়ানো হবে না ॥ মন্ত্রিপরিষদ সচিব         যশোর-৬ ও বগুড়া-১ আসনের উপনির্বাচন আজ         মাঠে নামছে হাইওয়ে পুলিশের বিশেষ গোয়েন্দা দল ॥ ঈদে মহাসড়কে চাঁদাবাজি         ৮৩ হাসপাতালে তরল অক্সিজেন ট্যাঙ্ক বসানো হচ্ছে         আজম ও তার সহযোগী ডায়মন্ডের আদালতে স্বীকারোক্তি         লাজ ফার্মার কাকরাইল শাখা থেকে বিপুল নকল ওষুধ জব্দ         সাহেদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা         যমুনা গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক         ভারত থেকে ৩৮৪ টন শুকণো মরিচ নিয়ে দেশে আসলো পার্সেল ট্রেন         সন্ধ্যা ৬ টা থেকে ভোর ৬টার মধ্যেই সকল বর্জ্য ব্যবস্থাপনা করা হবে : মেয়র তাপস         আগামীকাল বনানীতে নুরুল ইসলাম বাবুলের দাফন         লাজ ফার্মাকে জরিমানা ২৯ লাখ, ৫০ লাখ টাকার ওষুধ জব্দ        
//--BID Records