বৃহস্পতিবার ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৮ মে ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঝিনাইদহে ট্রাক ও মাহেন্দ্র সংঘর্ষে ৩ নারী নিহত, আহত-৮

ঝিনাইদহে ট্রাক ও মাহেন্দ্র সংঘর্ষে  ৩ নারী নিহত, আহত-৮

নিজস্ব সংবাদদাতা, ঝিনাইদহ ॥ ঝিনাইদহে ট্রাক ও মাহেন্দ্র সংঘর্ষে ৩ জন নারি নিহত ও ৮ জন আহত হয়েছে। আজ শনিবার সকাল সাড়ে ১১ টার দিকে সড়কের লাউদিয়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো-সদর উপজেলার গড়িয়ালা গ্রামের আলাউদ্দিনের স্ত্রী পলি খাতুন (৩৫), অজ্ঞাত নারি (৩৮) অহ্ঝাত নারি (৩৫)। আহতরা হলো- ঝিনাইদহ শহরের ব্যাপাড়ী পাড়ার রাজু আহম্মেদ, রিহান উদ্দিন, সাব্বির হোসেন, লাউদিয়া এলাকার রাজা মন্ডল, গড়িয়ালা গ্রামের আব্দুর রহিম, মনছুর আলী, শহরের কাঞ্চননগর এলাকার আবির হোসেন।

ঝিনাইদহ সদর থানার ওসি মঈন উদিন জানান, সকালে ঝিনাইদহ থেকে যাত্রী নিয়ে একটি মাহেন্দ্র বিষয়খালী বাজারে যাচ্ছিল। পথে লাউদিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছালে পেছন দিক থেকে আসা একটি ট্রাক মাহেন্দ্রটিকে সজোরে ধাক্কা দেয়। এতে ট্রাক ও মাহেন্দ্র রাস্তার পাশের পুকুরে মধ্যে পড়ে যায়। সংঘর্ষে ঘটনাস্থলেই এক নারীর মৃত্যু হয়। আহত হয় পুকুরের পাড়ে থাকা একটি দোকানের দোকানীসহ আরও ৯ জন। সেখান থেকে তাদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক আরও দুই জন নারীকে মৃত ঘোষনা করেন। নিহতরা ২ জন মাহেন্দ্র যাত্রী ও একজন দোকানি। পরে তাদের মৃতদেহ পুলিশ ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় ট্রাকের চালকের আসনে থাকা হেলপার সাগর হোসেনকে পুলিশ আটক করেছে।

শীর্ষ সংবাদ:
প্রাথমিকের শিক্ষার্থীরা ঘরে বসেই পরীক্ষা         ভয় নয়, সচেতনতায় জয় : নৌ পরিবহন প্রতিমন্ত্রী         করোনা ভাইরাসে নতুন শনাক্তের রেকর্ড, মৃত্যু আরও ১৫ জনের         ফায়ার এক্সটিংগুইশারগুলো মেয়াদোত্তীর্ণ ছিল ইউনাইটেড হাসপাতালের         লকডাউন শিথিলকালে নির্দেশনা মেনে চলার আহ্বান কাদেরের         ১ জুন থেকে অভ্যন্তরীণ রুটে ফ্লাইট চালু         ৩১ মে থেকে বাস, ট্রেন ও লঞ্চ চলার আদেশ জারি         ব্রাজিলে করোনা ভাইরাসে মৃতের সংখ্যা ২৫ হাজার ছাড়িয়েছে         ইউনাইটেড হাসপাতাল কোনোভাবে দায় এড়াতে পারে না ॥ আতিক         করোনা ভাইরাস ॥ যুক্তরাষ্ট্রে মৃতের সংখ্যা এক লাখ দুই হাজারের বেশী         যমুনায় নৌকাডুবিতে আরও ৪ জনের মরদেহ উদ্ধার         বগুড়ায় বিষাক্ত মদপানে দুই জনের মৃত্যু         ঢাকার ইউনাইটেড হাসপাতালে অগ্নিকাণ্ড, ৫ করোনা রোগী নিহত         বিরামপুরে বিষাক্ত অ্যালকোহল পানে আরও ৪ জনের মৃত্যু         ইউনাইটেডে আগুনের ঘটনায় ৭ সদস্যের তদন্ত কমিটি         শিমুলিয়ায় রাজধানীমুখী মানুষের ঢল         সাধারণ ছুটি প্রত্যাহার আত্মঘাতী সিদ্ধান্ত ॥ রিজভী         বাগেরহাটে ‘আমফানে’ বিধ্বস্ত বাঁধ পরিদর্শনে পানিসম্পদ প্রতিমন্ত্রী         উত্তর কোরিয়ার ব্রিটিশ দূতাবাস বন্ধ ঘোষণা         মুন্সীগঞ্জে করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে দুই ভাইয়ের মৃত্যু        
//--BID Records