শনিবার ২৪ শ্রাবণ ১৪২৭, ০৮ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মেয়ের ভাসুরকে বিয়ে করলেন মা !

মেয়ের ভাসুরকে বিয়ে করলেন মা !

অনলাইন ডেস্ক ॥ বিয়ের মতো সামাজিক বন্ধনের ক্ষেত্রে অনেক সময় ‘বিতর্কিত’ কিছু ঘটনাও ঘটে। যেসব বিয়েতে সামাজিক সম্মতি থাকে না। অনেক সমালোচনাও হয়। সাধারণত তরুণরা এমন সম্পর্কে জড়ালেও ভারতের পাঞ্জাব প্রদেশে ঘটেছে নিজের মেয়ে জামাইয়ের বড় ভাইকে বিয়ে করেছেন সেখানকার এক নারী।

বিবাহ বন্ধনে আবদ্ধ দুজনের সম্পর্কের জটিলতা ছাড়াও রয়েছে বয়সের বেশ পার্থক্য। নারীর বয়স ৩৭ বছর। যাকে তিনি বিয়ে করেছেন তার বয়স ২২ বছর। এমন ঘটনায় বিস্মিত দুই পরিবার। ব্রিটিশ সংবাদমাধ্যমের বরাতে এ খবর জানিয়েছে গাল্ফ নিউজ।

প্রতিবেদন অনুযায়ী, সম্প্রতি পাঞ্জাবের মালিকপুর গ্রামে এই ঘটনা ঘটে। নিজের মেয়ের ভাসুরের সঙ্গে সম্পর্ক গড়ে ওঠেছিল ওই নারীর। নিয়মিত দেখা হতো তাদের। নতুন করে বিয়ের জন্য চলতি মাসের শুরুতে বর্তমান স্বামীকে ডিভোর্স দেন ওই নারী।

তবে তার মেয়ে-জামাই কেউ তাদের এই সম্পর্কের কথা জানতো না। গত ১৪ অক্টোবর বাপের বাড়ি ঘুরতে এসে সেখানে ভাসুরকে দেখে অবাক হন তার মেয়ে। তারপরই মূলত ঘটনাটি জানাজানি হয়। উভয় পরিবার থেকে এই বিয়ে মেনে নেয়া হবে না বলে স্পষ্ট জানিয়ে দেয়া হয়েছে।

এই বিয়ের খবর দুই পরিবার ও প্রতিবেশীদের মধ্যে চাউর হতে শুরু করে। পরিস্থিতি ধীরে ধীরে উত্তপ্ত হতে থাকলে আদালতের দারস্থ হন নব দম্পতি। উভয়ের পরিবারের সদস্যদের কাছ থেকে সুরক্ষার জন্য আদালতে আবেদন করেন তারা। আগামী ৩১ অক্টোবর এ বিষয়ে শুনানি অনুষ্ঠিত হবে।

শীর্ষ সংবাদ:
দেশে গত ২৪ ঘণ্টায় আরও ২৬১১ জনের করোনা শনাক্ত, নতুন মৃত্যু ৩২         মির্জাপুরে দুই মোটরসাইকেল আরোহীর গলাকাটা লাশ উদ্ধার         কাল থেকে শুরু হচ্ছে একাদশে ভর্তি আবেদন         বঙ্গমাতা ছিলেন জাতির পিতার যোগ্য ও বিশ্বস্ত সহচর ॥ প্রধানমন্ত্রী         বঙ্গমাতা ছিলেন বঙ্গবন্ধুর সার্বক্ষণিক রাজনৈতিক সহযোদ্ধা॥ সেতুমন্ত্রী         চুয়াডাঙ্গায় নৈশকোচের ধাক্কায় নিহত পাঁচ         বঙ্গমাতা নিরবে নিভৃতে বাঙালী জাতির স্বাধীনতার জন্য কাজ করে গেছেন॥ তাপস         বঙ্গমাতার জন্মদিনে ছাত্রলীগের শ্রদ্ধা         ভারতে কারাভোগ শেষে দেশে ফিরলেন তাবলিগের ১৪ সদস্য         ১২ অগস্ট আসছে বিশ্বের প্রথম করোনা ভ্যাকসিন         রোনালদোর জোড়া গোলেও বেজে গেলো জুভেন্টাসের বিদায়ঘণ্টা         বিধ্বস্ত বিমানের ককপিটে ছিলেন স্বর্ণ পদক পাওয়া পাইলট         লাদাখে নতুন করে ভারত-চীনের উত্তেজনা         নড়াইলে মাশরাফির পিতা-মাতাসহ ২১ জনের করোনা শনাক্ত         গত ১৭ বছরের মধ্যে ব্রিটেনের তাপমাত্রা সর্বোচ্চ         চীন-আমেরিকা যুদ্ধ এখন আর অসম্ভব বিষয় নয় ॥ অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী         যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ার হুমকি টিকটকের         করোনা মোকাবিলায় আদর্শ নিউজিল্যান্ড-ডেনমার্ক-উগান্ডা         বৈরুতে যেভাবে পৌঁছায় ভয়াবহ বিস্ফোরকের চালান        
//--BID Records