বুধবার ৩১ আষাঢ় ১৪২৭, ১৫ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সুন্দরবনে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ৪ ‘বনদস্যু’ নিহত

সুন্দরবনে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ৪ ‘বনদস্যু’ নিহত

অনলাইন রিপোর্টার ॥ সুন্দরবনের কয়রা এলাকায় র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে বনদস্যু দল আমিনুর বাহিনীর প্রধানসহ চারজন নিহত হয়েছেন।

র‌্যাব-৬ এর অধিনায়ক লেফট্যানেন্ট কর্নেল সৈয়দ মোহম্মদ নুরুস সালেহীন ইউসুফ বলছেন, খুলনার কয়রা উপজেলার শিপসা নদের কয়রা খালে সোমবার গভীর রাত থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত দফায় দফায় বনদস্যুদের সঙ্গে তাদের গোলাগুলি চলে।

নিহতদের বয়স ৩০ থেকে ৫০ বছরের মধ্যে। তাদের মধ্যে আমিনুর বাহিনীর প্রধান আমিনুর এবং তার প্রধান সহযোগী রফিক রয়েছেন বলে জানালেও বিস্তারিত তথ্য দিতে পারেননি র‌্যাব কর্মকর্তারা।

র‌্যাব-৬ অধিনায়ক বলেন, আমিনুর ও তার সহযোগীদের অবস্থানের খবর পেয়ে র‌্যাবের একটি দল সোমবার রাত ২টার দিকে ওই এলাকায় অভিযানে যায়।

“দস্যুরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে গুলি করে। এসময় র‌্যাবও পাল্টা গুলি চালায়। সকাল পর্যন্ত থেমে থেমে গুলিবিনিময় চলে। দিনের আলো ফুটলে দস্যুরা সরে যায়। তখন সেখানে চারজনকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়।

কয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। পরে স্থানীয় জেলেরা ওই চারজনের মধ্যে আমিনুর ও রফিককে সনাক্ত করেন বলে র‌্যাব-৬ এর স্পেশাল কোম্পানি কমান্ডার মো. তোফাজ্জেল হোসেন জানান।

তিনি বলেন, ঘট্নাস্থল থেকে তিনটি আগ্নেয়াস্ত্র ও কিছু কার্তুজ উদ্ধার করা হয়েছে। দুই র‌্যাব সদস্যও এই অভিযানে আহত হয়েছেন।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৩২৪৯৫৭৫
আক্রান্ত
১৯০০৫৭
সুস্থ
৭৭১৮৩০৭
সুস্থ
১০৩২২৭
শীর্ষ সংবাদ:
রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদ গ্রেফতার         র‍্যাব সদর দফতরে নেওয়া হয়েছে সাহেদকে         যেভাবে গ্রেফতার হলেন সাহেদ         করোনায় যুক্তরাষ্ট্রে একদিনে আক্রান্ত আরও ৬১ হাজার         নিউইয়র্কে পাঠাওয়ের সহ-প্রতিষ্ঠাতা ফাহিম সালেহ খুন         কানাডায় মানবদেহে করোনার ভ্যাকসিনের পরীক্ষামূলক প্রয়োগ শুরু         করোনায় বৈশ্বিক উন্নয়ন পিছিয়ে যাবে বহু বছর ॥ গুতেরেস         জঙ্গি গোষ্ঠীগুলো সম্পর্কে ব্রিটিশ গণমাধ্যমের খবর প্রত্যাখ্যান করল পাকিস্তান         যুক্তরাষ্ট্রে বিদেশি শিক্ষার্থীদের ফেরত পাঠানোর সিদ্ধান্ত বাতিল         জেট স্কি নিয়ে সমুদ্রে ॥ রোনালদোর ছেলের বিরুদ্ধে পুলিশি তদন্ত         আমেরিকার সঙ্গে চীনের নতুন করে উত্তেজনা বাড়ছে         কাতার ইস্যুতে আন্তর্জাতিক আদালতে হেরে গেল সৌদি জোট         ‘আফগানিস্তানের ৫ ঘাঁটি থেকে মার্কিন সেনা প্রত্যাহার করা হয়েছে’         হোতারা রেহাই পাবে না ॥ স্বাস্থ্য খাতে দুর্নীতির বিরুদ্ধেও জিরো টলারেন্স         উন্নয়ন প্রকল্পে ব্যয়ে সাশ্রয়ী হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর         কক্সবাজার-সাতক্ষীরা সুপার ড্রাইভওয়ে হচ্ছে         করোনায় সুস্থ হয়েছেন ১ লাখ তিন হাজার         সীমান্ত পাড়ি দেয়ার জন্য সাহেদ মৌলভীবাজারে!         করোনার নকল সনদ ॥ সাবরিনার বিরুদ্ধে মামলা        
//--BID Records