বুধবার ৩১ আষাঢ় ১৪২৭, ১৫ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পার্বতীপুরে ভীমরুলের কামড়ে দুই ভাইয়ের মৃত্যু

পার্বতীপুরে ভীমরুলের কামড়ে দুই ভাইয়ের মৃত্যু

স্টাফ রিপোর্টার, দিনাজপুর ॥ দিনাজপুরের পার্বতীপুরে ভীমরুলের কামড়ে ২ ভাইয়ের মর্মান্তিক মৃত্যু হয়েছে। শুক্রবার মধ্যেরাতে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শিশু ২টি মারা যায়। এর আগে শুক্রবার বিকেলে পার্বতীপুর উপজেলার হরিরামপুর ইউনিয়নের রাঘবিন্দ্রপুর গ্রামে শিশু ২টিকে ভীমরুল কামড় দেয়। নিহতরা হলো রাঘবিন্দ্রপুর গ্রামের আলমগীর হোসেনের ছেলে আরাফাত হোসেন (৬) ও বেলাল হোসেনের ছেলে নিশান হোসেন (৫)। নিহতরা সম্পর্কে চাচাতো ভাই।

হরিরামপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ড ইউপি সদস্য মতিয়ার রহমান জানান, আরাফাত হোসেন তার মা ও চাচাতো ভাই নিশান হোসেনকে সঙ্গে নিয়ে পাশ্ববর্তী মফিজের ডাঙ্গা গ্রামের নানা বাড়ী বেড়াতে যাচ্ছিল। যাওয়ার পথে কাঠাল গাছে বাসা বাঁধা ভীমরুলের দল হঠাৎ উড়তে থাকে। এসময় সকলে প্রান ভয়ে ছুটাছুটি করে পালিয়ে যায়। পালানোর সময় নিশান ও আরাফতকে ভীমরুলের দল কামড় দিলে আহত হয়। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে গ্রামের বাড়ীতে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। পরে রাতে তাদের অবস্থার অবনতি হলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে রাত ৩টায় চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যায়।

এদিকে পার্বতীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোকলেসুর রহমান ভীমরুলের কামড়ে ২ শিশুর মর্মান্তিক মৃত্যুর ব্যাপারে কিছু জানেন না বলে জানিয়েছেন। তিনি জানান, ২ শিশু কিভাবে এবং কোথায় মারা গেছে তিনি শনিবার বিকেল পর্যন্ত কিছু জানেন না।

শীর্ষ সংবাদ:
নিউইয়র্কে পাঠাওয়ের সহ-প্রতিষ্ঠাতা ফাহিম সালেহ খুন         যুক্তরাষ্ট্রে বিদেশি শিক্ষার্থীদের ফেরত পাঠানোর সিদ্ধান্ত বাতিল         করোনায় বৈশ্বিক উন্নয়ন পিছিয়ে যাবে বহু বছর ॥ গুতেরেস         করোনায় যুক্তরাষ্ট্রে একদিনে আক্রান্ত আরও ৬১ হাজার         আমেরিকার সঙ্গে চীনের নতুন করে উত্তেজনা বাড়ছে         কাতার ইস্যুতে আন্তর্জাতিক আদালতে হেরে গেল সৌদি জোট         ‘আফগানিস্তানের ৫ ঘাঁটি থেকে মার্কিন সেনা প্রত্যাহার করা হয়েছে’         জঙ্গি গোষ্ঠীগুলো সম্পর্কে ব্রিটিশ গণমাধ্যমের খবর প্রত্যাখ্যান করল পাকিস্তান         যেভাবে গ্রেফতার হলেন সাহেদ         হেলিকপ্টারে ঢাকায় আনা হয়েছে সাহেদকে         রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদ গ্রেফতার         হোতারা রেহাই পাবে না ॥ স্বাস্থ্য খাতে দুর্নীতির বিরুদ্ধেও জিরো টলারেন্স         উন্নয়ন প্রকল্পে ব্যয়ে সাশ্রয়ী হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর         কক্সবাজার-সাতক্ষীরা সুপার ড্রাইভওয়ে হচ্ছে         করোনায় সুস্থ হয়েছেন ১ লাখ তিন হাজার         সীমান্ত পাড়ি দেয়ার জন্য সাহেদ মৌলভীবাজারে!         করোনার নকল সনদ ॥ সাবরিনার বিরুদ্ধে মামলা         নিয়ন্ত্রণহীন বেসরকারী হাসপাতাল         ১৯ দিন ধরে বন্যায় ভাসছে উত্তরের বিভিন্ন জেলা         যশোর-৬ ও বগুড়া-১ উপনির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী জয়ী        
//--BID Records