বুধবার ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

উখিয়ায় ৪ জনকে হত্যার ঘটনায় গ্রেফতার দুই

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ উখিয়ার রতœাপালং ইউনিয়নের পূর্ব রতœা বড়ুয়া পাড়ায় প্রবাসী রোকন বড়ুয়ার পরিবারের ৪ জনকে জবাই করে হত্যার ঘটনায় জড়িত সন্দেহে মঙ্গলবার রাতে দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। আটককৃতরা হচ্ছে- রোকন বড়ুয়ার ভাই শিপু বড়ুয়ার স্ত্রী রিকু বড়ুয়া ও রিকু বড়ুয়ার ভাগ্নি জামাই উজ্জ্বল বড়ুয়া। উখিয়া থানার ওসি দীর্ঘ অনুসন্ধানের পর প্রাথমিকভাবে ৪ জনকে হত্যার ঘটনায় জড়িত থাকার প্রমাণ পাওয়ায় এই দুইজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদে হত্যাকা-ের মূল রহস্য উদ্ঘাটনের চেষ্টা করা হবে। উখিয়া উপজেলার পূর্ব রতœাপালং বড়ুয়া পাড়ায় কুয়েত প্রবাসী রোকন বড়ুয়ার বাড়িতে গত ২৫ সেপ্টেম্বর রাতে রোকন বড়ুয়ার মা সুখী বালা বড়ুয়া, সহধর্মিণী মিলা বড়ুয়া, একমাত্র পুত্র রবিন বড়ুয়া (৫) ও ভাইজি সনি বড়ুয়াকে (৬) কে বা কারা জবাই করে হত্যা করে পালিয়ে যায়। এ বিষয়ে ২৬ সেপ্টেম্বর উখিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। মামলায় বাদী হয়েছেন রোকন বড়ুয়ার শ্বশুর ও নিহত মিলা বড়ুয়ার পিতা শশাঙ্ক বড়ুয়া। মামলার এজাহারে সুনির্দিষ্ট কাউকে আসামি করা হয়নি। অজ্ঞাত আসামি হিসেবে এজাহারে উল্লেখ রয়েছে। মামলার তদন্তকারী কর্মকর্তা উখিয়া থানার ওসি (তদন্ত) নুরুল ইসলাম মজুমদার বলেন, দীর্ঘ তদন্তের পর হত্যাকা-ে জড়িত থাকার প্রমাণ পাওয়ায় দুইজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের প্রত্যেককে ৭ দিন করে রিমান্ড চওয়া হবে। জিজ্ঞাসাবাদ শেষে আসল রহস্য বেরিয়ে আসবে।

গ্রেফতারকৃত ২ জনই রোকন বড়ুয়ার নিকটাত্মীয়। তার মধ্যে রিকু বড়ুয়া হচ্ছে-প্রবাসী স্বজনহারা রোকন বড়ুয়ার সেজ ভাই শিপু বড়ুয়ার স্ত্রী এবং ফোর মার্ডারে নিহত শিশু সনি বড়ুয়ার মা। অপর আসামি হচ্ছে- রিকু বড়ুয়ার ভাগ্নিজামাই উজ্জ্বল বড়ুয়া। উজ্জ্বল বড়ুয়ার বাড়ি রামু রাজারকুল রামকোট এলাকায়। উজ্জ্বল বড়ুয়াকে মঙ্গলবার রাতে তার শ্বশুরবাড়ি উখিয়া কুতুপালং থেকে এবং একই সময়ে রিকু বড়ুয়াকে তার স্বামীর বাড়ি পূর্ব রতœাপালং এর বড়ুয়াপাড়া থেকে গ্রেফতার করা হয়।

শীর্ষ সংবাদ:
চামড়ার বাজারে ধস ॥ প্রধান চার কারণ চিহ্নিত         মানুষের উন্নত জীবন ধারা নিশ্চিত করাই মূল লক্ষ্য         ষড়যন্ত্রকারীদের অপচেষ্টার বিরুদ্ধে সতর্ক থাকুন ॥ কাদের         নরেন দাস ছিলেন বঙ্গবন্ধুর একনিষ্ঠ সৈনিক ॥ আইনমন্ত্রী         জুলাইয়ে রেমিটেন্সে রেকর্ড         টেকনাফে পুলিশের গুলিতে অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা নিহত         আজ শহীদ শেখ কামালের জন্মবার্ষিকী         এক সপ্তাহের মধ্যে বন্যার পানি কমবে         করোনা পরীক্ষার সংখ্যা কমলেও রোগী শনাক্তের হার বেড়েছে         আওয়ামী লীগ ও যুবলীগ নেতাসহ তিনজনকে কুপিয়ে হত্যা         ভ্যাকসিন পরীক্ষার জন্য চীনা কোম্পানির আবেদন         করোনায় চলে গেলেন টিভি ব্যক্তিত্ব বরকতউল্লাহ         খোরশেদ আলম সুজন চসিকের প্রশাসক         নেত্রকোনার ডিসি প্রত্যাহার         এমপিওভুক্ত স্কুল-কলেজ নিজস্ব জমিতে স্থানান্তরের নির্দেশ         ৯ আগস্ট থেকে একাদশ শ্রেণির ভর্তির অনলাইন কার্যক্রম শুরু         পুলিশের গুলিতে নিহত সাবেক মেজর সিনহার মাকে প্রধানমন্ত্রীর ফোন         করোনা চিকিৎসায় সহজ কোনো সমাধান নেই : ডব্লিউএইচও         পাপিয়ার বিরুদ্ধে সোয়া ৬ কোটি টাকার অবৈধ সম্পদের মামলা         বঙ্গবন্ধু বেঁচে থাকলে বাংলাদেশ অনেক আগেই উন্নত দেশে পরিণত হতো : প্রযুক্তিমন্ত্রী        
//--BID Records