বুধবার ২৭ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

উখিয়ায় ৪ জনকে হত্যার ঘটনায় গ্রেফতার দুই

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ উখিয়ার রতœাপালং ইউনিয়নের পূর্ব রতœা বড়ুয়া পাড়ায় প্রবাসী রোকন বড়ুয়ার পরিবারের ৪ জনকে জবাই করে হত্যার ঘটনায় জড়িত সন্দেহে মঙ্গলবার রাতে দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। আটককৃতরা হচ্ছে- রোকন বড়ুয়ার ভাই শিপু বড়ুয়ার স্ত্রী রিকু বড়ুয়া ও রিকু বড়ুয়ার ভাগ্নি জামাই উজ্জ্বল বড়ুয়া। উখিয়া থানার ওসি দীর্ঘ অনুসন্ধানের পর প্রাথমিকভাবে ৪ জনকে হত্যার ঘটনায় জড়িত থাকার প্রমাণ পাওয়ায় এই দুইজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদে হত্যাকা-ের মূল রহস্য উদ্ঘাটনের চেষ্টা করা হবে। উখিয়া উপজেলার পূর্ব রতœাপালং বড়ুয়া পাড়ায় কুয়েত প্রবাসী রোকন বড়ুয়ার বাড়িতে গত ২৫ সেপ্টেম্বর রাতে রোকন বড়ুয়ার মা সুখী বালা বড়ুয়া, সহধর্মিণী মিলা বড়ুয়া, একমাত্র পুত্র রবিন বড়ুয়া (৫) ও ভাইজি সনি বড়ুয়াকে (৬) কে বা কারা জবাই করে হত্যা করে পালিয়ে যায়। এ বিষয়ে ২৬ সেপ্টেম্বর উখিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। মামলায় বাদী হয়েছেন রোকন বড়ুয়ার শ্বশুর ও নিহত মিলা বড়ুয়ার পিতা শশাঙ্ক বড়ুয়া। মামলার এজাহারে সুনির্দিষ্ট কাউকে আসামি করা হয়নি। অজ্ঞাত আসামি হিসেবে এজাহারে উল্লেখ রয়েছে। মামলার তদন্তকারী কর্মকর্তা উখিয়া থানার ওসি (তদন্ত) নুরুল ইসলাম মজুমদার বলেন, দীর্ঘ তদন্তের পর হত্যাকা-ে জড়িত থাকার প্রমাণ পাওয়ায় দুইজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের প্রত্যেককে ৭ দিন করে রিমান্ড চওয়া হবে। জিজ্ঞাসাবাদ শেষে আসল রহস্য বেরিয়ে আসবে।

গ্রেফতারকৃত ২ জনই রোকন বড়ুয়ার নিকটাত্মীয়। তার মধ্যে রিকু বড়ুয়া হচ্ছে-প্রবাসী স্বজনহারা রোকন বড়ুয়ার সেজ ভাই শিপু বড়ুয়ার স্ত্রী এবং ফোর মার্ডারে নিহত শিশু সনি বড়ুয়ার মা। অপর আসামি হচ্ছে- রিকু বড়ুয়ার ভাগ্নিজামাই উজ্জ্বল বড়ুয়া। উজ্জ্বল বড়ুয়ার বাড়ি রামু রাজারকুল রামকোট এলাকায়। উজ্জ্বল বড়ুয়াকে মঙ্গলবার রাতে তার শ্বশুরবাড়ি উখিয়া কুতুপালং থেকে এবং একই সময়ে রিকু বড়ুয়াকে তার স্বামীর বাড়ি পূর্ব রতœাপালং এর বড়ুয়াপাড়া থেকে গ্রেফতার করা হয়।

শীর্ষ সংবাদ:
ওয়েবিনার জুম ॥ করোনাকালের গণমাধ্যম         এলো রুশ ভ্যাকসিন         নামছে বন্যার পানি, বাড়িঘরে ফিরছেন মানুষজন         পুলিশী মামলার তিন সাক্ষী গ্রেফতার ॥ রিমান্ডের আবেদন         ভাড়া ডাকাতির মহোৎসব         করোনায় আরও ৩৩ জনের মৃত্যু         ছোট ঋণ সোনার হরিণ ॥ চার মাসে বিতরণ মাত্র ৫শ’ কোটি টাকা         সাম্প্রদায়িকতা-জঙ্গীবাদ ধর্মের মূল শিক্ষাকেই প্রশ্নবিদ্ধ করে         খালেদার চিকিৎসা দেশে না বিদেশে? দ্বিধাবিভক্ত বিএনপি         পঞ্চম ও অষ্টম শ্রেণীর সমাপনী পরীক্ষা বাতিল হতে পারে         ডিজিএফআই ও সিআইডি কর্মকর্তা পরিচয়ে প্রতারণা, তিন প্রতারক গ্রেফতার         সাড়ে তিন বছরে যুদ্ধবিধ্বস্ত দেশ বঙ্গবন্ধুর নেতৃত্বে সমৃদ্ধির দিকে এগোতে থাকে         লেবাননে ৪০ হাজার কর্মী বাংলাদেশে ফিরতে সহযোগিতা চান         উত্তরা থেকে তেজগাঁও, দশ ইউটার্ন নির্মাণ ৩১ ডিসেম্বরের মধ্যে         সাগরে ৩ নম্বর সতর্ক সংকেত         সাবেক পররাষ্ট্র সচিব শহীদুল হক করোনা ভাইরাসে আক্রান্ত         বঙ্গবন্ধুর হত্যা ছিল স্বাধীন বাংলাদেশকে হত্যার ষড়যন্ত্র ॥ তথ্যমন্ত্রী         মেজর সিনহা হত্যা ॥ আরও তিনজন গ্রেফতার         চলতি বছরের মধ্যে ইউটার্নগুলোর কাজ শেষ হবে ॥ আতিক         বিশ্বের প্রথম করোনা ভাইরাসের ভ্যাকসিন প্রয়োগ হল পুতিনের মেয়ের শরীরে        
//--BID Records