রবিবার ২১ আষাঢ় ১৪২৭, ০৫ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শুরু হচ্ছে অনলাইন শপিং উৎসব

শুরু হচ্ছে অনলাইন শপিং উৎসব

অনলাইন রিপোর্টার ॥ সারা দেশে অনলাইন কেনাকাটা জনপ্রিয় করা এবং ভোক্তাদের মানসম্মত ও বিশ্বাসযোগ্য সেবা প্রদানের ব্যাপারে সকলের মধ্যে সচেতনতা বাড়ানোর উদ্দেশ্য নিয়ে আয়োজিত হতে যাচ্ছে ‘অনলাইন মেগা শপিং ফেস্টিভ্যাল।’

দেশের ২০টি দেশীয় ই-কমার্স প্রতিষ্ঠান যৌথভাবে আয়োজন করতে যাচ্ছে এই ফেস্টিভ্যালI আগামীকাল ১০ অক্টোবর থেকে শুরু হয়ে ২০ অক্টোবর পর্যন্ত অনুষ্ঠিত হবে এই অনলাইন উৎসব।

গত বছর প্রথম এই শপিং ফেস্টিভ্যাল অনুষ্ঠিত হয়েছিল। এবার আরও বড় আঙ্গিকে অনুষ্ঠিত হতে যাচ্ছে এটি। বিভিন্ন প্রোডাক্ট ই-কমার্সের পাশাপাশি এবার থাকছে নানা ধরনের সার্ভিস বা সেবা প্রদানকারী অনলাইন প্রতিষ্ঠান।

আয়োজনে অংশগ্রহণকারী ই-কমার্স কোম্পানিগুলো দিচ্ছে ৬০ শতাংশ পর্যন্ত ছাড়। থাকছে সারাদেশে ফ্রি ডেলিভারি সুবিধা। এছাড়াও বিকাশের মাধ্যমে পেমেন্ট করলে ১০-১৫ শতাংশ পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পাবেন ক্রেতারা। মাস্টারকার্ডের সৌজন্যে থাকছে সিঙ্গাপুর, ব্যাংকক ও কলকাতা যাওয়ার প্যাকেজসহ বিমান টিকিট। ২০টি প্রতিষ্ঠান সব মিলিয়ে ৫০০ ফ্রি গিফট ও ভাউচার দেবে উৎসব চলাকালীন সময়ে।

উৎসবে অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো হচ্ছে রকমারি, আজকের ডিল, পিকাবু, বাগডুম, প্রিয়শপ, স্টাইলাইন, দ্য মল, সাজগোজ, ডেলিগ্রাম, লেইস ফিতা, রমণী, সেবা এক্সওয়াইজেড, এক্সট্রাসহ আরও কয়েকটি প্রতিষ্ঠান।

আয়োজনের পেমেন্ট পার্টনার হিসেবে থাকছে বিকাশ ও মাস্টারকার্ড। রেডিও পার্টনার স্পাইস এফএম, ডেলিভারি পার্টনার ডেলিভারি টাইগার।

শীর্ষ সংবাদ:
দুদকের মামলায় আত্মসমর্পণের সুযোগ তৈরি হয়নি : প্রধান বিচারপতি         করোনায় অবরুদ্ধ হলো ওয়ারীর 'রেড জোন'         শুধু বিশেষ পরিস্থিতিতে ভার্চুয়াল আদালত প্রথা অবলম্বন করা হবে : আইনমন্ত্রী         করোনাভাইরাস মোকাবেলা করেই দেশের উন্নয়ন কর্মকান্ড চালিয়ে যেতে হবে : এলজিআরডি মন্ত্রী         কোরবানি পশুর চামড়া ক্রয়ে ব্যবসায়ীদের ব্যাংক ঋণে বিশেষ সুবিধা         সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোকে নিয়মের মধ্যে আনতে হবে : তথ্যমন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৫৫ জনের, নতুন শনাক্ত ২৭৩৮         করোনা ভাইরাসের মধ্যেও মেগা প্রকল্পের কাজে গতি সঞ্চার হয়েছে ॥ কাদের         ভুতুড়ে বিদ্যুৎ বিলের জন্য দায়ী ২৯০ জন         করোনা পরিস্থিতি স্বাভাবিক না হলে চসিক ভোট নয়         ফের হাইড্রক্সিক্লোরোকুইন ব্যবহারে ‘না’ করল বিশ্ব স্বাস্থ্য সংস্থা         ২০ দলীয় জোটের বৈঠকে নেতাদের ক্ষোভ মান্না খালেদার সঙ্গে দেখা করতে পারলে আমরা কেন পারবো না         নীলফামারীতে পানি কমলেও ভাঙ্গন আতঙ্কে তিস্তা পাড়ের মানুষ         বৃহস্পতিবার সারা দেশে মেডিকেল টেকনোলজিস্টদের কর্মবিরতি         ডোমারে নদীতে নিখোঁজ দুই শিশুর মধ্যে একজনের মৃতদেহ উদ্ধার         চীনা অ্যাপ স্টোর থেকে কয়েক হাজার গেইম সরালো অ্যাপল         ভূমিকম্পে কাঁপল লাদাখ         বিশ্বে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসের সর্বোচ্চ সংক্রমণ         উত্তরপ্রদেশে বজ্রপাতে ২৩ জনের মৃত্যু         জাপানে করোনায় প্রতি লাখে মারা গেছেন এক জনেরও কম মানুষ        
//--BID Records