বৃহস্পতিবার ৭ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ধর্মপাশায় আওয়ামী লীগের দু’গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচী ॥ ১৪৪ ধারা

নিজস্ব সংবাদদাতা, সুনামগঞ্জ, ৬ অক্টোবর ॥ ধর্মপাশা আওয়ামী লীগের বিবদমান দুটি গ্রুপের কর্মী সমাবেশকে কেন্দ্র করে উপজেলা সদরে চরম উত্তেজনা বিরাজ করায় উপজেলা প্রশাসন ১৪৪ ধারা জারি করেছে। রবিবার বেলা সাড়ে ১১টায় ধর্মপাশা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ ওবায়দুর রহমান পরিবেশ পরিস্থিতি শান্ত রাখতে শহরজুড়ে মাইকিং করে সভা সমাবেশ ও মিছিল মিটিং এর ওপর নিষেধাষ্ণা জারি করে ১৪৪ ধারা জারি করেছেন। পাশাপাশি যেকোন ধরনের অপতৎপরতা রোধে শহরজুড়ে ব্যাপক নিরাপত্তাবলয় তৈরি করে রেখেছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। জানা যায়, ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ বিলকিসের নেতৃত্বে রবিবার দুপুরে শহরের মধ্যবাজার আওয়ামী লীগের অফিসে এক কর্মী সমাবেশের ডাক দেন এবং তার কর্মী সমর্থকরা ও সভাস্থলে আসতে শুরু করেন। অপরদিকে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামীম আহমদ মুরাদ ও সাবেক উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ রফিকুল হাসান চৌধুরীর নেতৃত্বে শহরের বঙ্গবন্ধু মোড়ে দলে বিএনপি-জামায়াত থেকে অনুপ্রবেশকারীদের বিতাড়িত করতে পাল্টা কর্মী সমাবেশের ডাক দেয়।

ব্রাহ্মণবাড়িয়ায় পন্ড

স্টাফ রিপোর্টার ব্রাহ্মণবাড়িয়া থেকে জানান, আওয়ামী লীগের এক পক্ষের নেতৃবৃন্দের ডাকা সংবাদ সম্মেলনে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে পন্ড করে দিয়েছে পুলিশ।

রবিবার দুপুরে প্রতিহিংসা ও ষড়যন্ত্রমূলক বক্তব্য দিয়ে জেলা আওয়ামী লীগকে দ্বিধাবিভক্ত করার প্রতিবাদে প্রয়াত সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি লুৎফুল হাই সাচ্চুর বাসভবনে এই সংবাদ সম্মেলনের আয়োজন করেছিল বঙ্গবন্ধুর আদর্শের পরীক্ষিত ও ত্যাগী নেতৃবৃন্দ।

শীর্ষ সংবাদ:
সস্ত্রীক করোনা আক্রান্ত প্রধান বিচারপতি, হাসপাতালে ভর্তি         ২০২৪ সালেও নির্বাচনী জুটি হবেন কমলা-বাইডেন         ৩৩ বাংলাদেশিকে ফেরত পাঠাল জার্মানি         ‘সামরিক-বেসামরিক প্রশাসনের একসঙ্গে কাজ করার বিকল্প নেই’         এক সপ্তাহে করোনা রোগী বেড়েছে ২২৮ শতাংশ         ‘স্বাধীনতা আন্দোলনের ইতিহাসে শহীদ আসাদ একটি অমর নাম’         ‘শহীদ আসাদের আত্মত্যাগ সবসময় প্রেরণা জোগাবে’         বিধিনিষেধে তোয়াক্কা নেই ॥ করোনা সংক্রমণ বেড়েই চলেছে         অগ্রযাত্রা কেউ থামিয়ে দিতে পারবে না         চিকিৎসার নামে অপচিকিৎসা         ঢাকা, রাঙ্গামাটির পর ঝুঁকিপূর্ণ আরও ১০ জেলা         বিএনপি-জামায়াতের লবিস্ট নিয়োগ তদন্তে গোয়েন্দারা         লাভজনক থেকে রুগ্ন ॥ গাজী ওয়্যারসের আধুনিকায়ন প্রকল্পে ২০ কোটি টাকা লোপাট         বিএনপি জনমনে বিভ্রান্তি সৃষ্টির পাঁয়তারা চালাচ্ছে ॥ কাদের         ওমক্রিন প্রতেিরাধে ডসিদিরে র্সবােচ্চ সর্তক থাকার নর্দিশে         শিমুকে সরিয়ে দেয়ার সুযোগ খুঁজতে থাকে ঘাতক স্বামী         দাবি আদায় না হওয়া পর্যন্ত অনশন চলবে         কেটে গেছে শৈত্যপ্রবাহ তিনদিনের মধ্যে বৃষ্টি হতে পারে         অস্ট্রেলিয়ায় চাকরির নামে বিপুল অর্থ আত্মসাত