শুক্রবার ৮ মাঘ ১৪২৮, ২১ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আ লো চি ত খ ব র

  • রিফাত কান্তি সেন

কালিয়ার জীবনাবসান

ভারতীয় সিনেমার জনপ্রিয় এক অভিনেতা ছিলেন বিজু খোটে। ১৯৭৫ সালে বলিউডের মুক্তিপ্রাপ্ত জনপ্রিয় সিনেমা ‘শোলে’র কালিয়া চরিত্রে অভিনয় করে রীতিমতো দর্শকদের হৃদয় কেড়ে নিতে সমর্থ হন। ভক্তদের মন জয় করা বিজু এর পর থেকে কালিয়া নামেই লোকের মুখে বেশি স্থান পায়। ৭৭ বছর বয়সী বলিউডের এই নায়কের জীবনাবসান ঘটেছে। বেশ ক’দিন ধরেই তিনি নানা জটিল ও কঠিন রোগে ভুগছিলেন। হাসপাতালে ও ভর্তি ছিলেন অনেক দিন। ১৯৬৪ সালে মারাঠি সিনেমা ইয়া মালাক-এর মধ্যে দিয়ে সিনেমা জগতে পা রাখেন কালিয়া। হিন্দী ও মারাঠি মিলিয়ে প্রায় তিন শতাধিক ছবিতে অভিনয় করেছেন তিনি। বেশ ক’টি ছবি বক্স অফিসে সাড়া ফেলেছিল। কুরবানি, কর্জ, নাগিনা, কেয়ামত সে কেয়ামত তাক দর্শক সাড়া জাগানো ছবি।

চমকে গিয়েছিলেন বাবা-মা

সত্য কথা বলতে অনেকেরই মুখে বাঁধে। সেই সত্যটা যদি হয় নিজের সম্মানহানির তবে তো লোকে সে কথা নিরবেই রাখতে বেশি পছন্দ করে। তবে এ দিকটি থেকে বেশ উল্টো কঙ্গনা রানাউত। সাহসী মন্তব্যের জন্য তিনি রীতিমতো বলিউড দুনিয়ায় সাড়া জাগানো নায়িকা। যৌনতা নিয়ে তিনি কখনই লুকাননি কোন কিছুই। খোলামেলা কথা বলতেই তিনি ভালবাসেন। সম্প্রতি নিজের সেক্স লাইফের একটা গল্প শেয়ার করেছেন। সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাতকারে তিনি বলেন, ‘বাবা-মা যখন প্রথম জানতে পারলেন তার একটি সেক্স লাইফ রয়েছে তারা অত্যন্ত চমকে গিয়েছিলেন। কিন্তু আমি মনে করি ‘বাবা-মায়েদের ছেলেমেয়েদের সুরক্ষিত সেক্স করার জন্য উৎসাহিত করা উচিত।

এবার খোলা বুকে পান্ডে!

নগ্ন কিংবা অর্ধনগ্ন দু’ভাবেই নেট দুনিয়া মাঝে মাঝে মাতিয়ে রাখেন ভারতীয় লাস্যময়ী অভিনেত্রী পুনম পান্ডে। বহুবার বহু বিতর্কেও জড়িয়েছেন তিনি। খোলামেলাভাবেই ভক্তদের সামনে নিজেকে জাহির করতে ভালবাসেন তিনি। এই তো কয়েকদিন আগেই তার বিকিনি পড়া অর্ধনগ্ন ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। নেটিজেনরা এ নিয়ে বেশ সরগরম রাখেন নেট দূনিয়া। সম্প্রতি বুক খোলা এক ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে পোস্ট করে হৈচৈই ফেলে দিয়েছেন তিনি। সেখানে দেখা যায় এক রাস্তা ধরে হাঁটছেন তিনি। বুকে কোন কাপড় নেই। হাত দিয়ে ঢেকে রেখেছেন বক্ষ। বিষয়টি নিয়ে বেশ তোলপাড় এখন সোশ্যাল মিডিয়ায়। কেউ কেউ বিষয়টি উপভোগ করলেও আবার অনেকেই করছেন সমালোচনা। তবে বিষয়টি নিয়ে তাঁর তেমন কোন ভাবনাই নেই।

শীর্ষ সংবাদ:
আফ্রিকার ঘানায় ভয়াবহ বিস্ফোরণে ৫০০ ভবন ধস         করোনায় রেকর্ড সাড়ে ৩৫ লাখ শনাক্ত, মৃত্যু ৯ হাজার         রাজধানীর যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় এক পরিবারের ৩ জন নিহত         তিন পণ্য দ্রুত আমদানির পরামর্শ         শতবর্ষী কালুরঘাট সেতুর আরও বেহাল দশা         ঐক্য সুদৃঢ় আওয়ামী লীগের বিএনপি হতাশ         ইসি নিয়োগ আইন চলতি অধিবেশনেই পাসের চেষ্টা থাকবে         শান্তিরক্ষা মিশনে র‌্যাবকে বাদ দিতে ১২ সংগঠনের চিঠি         মাদকসেবীর সঙ্গে মাদকের বাজারও বাড়ছে         দেশে করোনা শনাক্তের সংখ্যা ১১ হাজার ছুঁই ছুঁই         বঙ্গবন্ধু জাতীয় আবৃত্তি উৎসব শুরু ২৭ জানুয়ারি         এবার কুমিল্লা ভার্সিটিতে রেজিস্ট্রার হটাও আন্দোলন         শাবিতে অনশনরতরা অসুস্থ হয়ে পড়ছেন, ৪ জন হাসপাতালে         ওয়ারীতে বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে যাত্রী হত্যা         বিএনপি কখনও লবিস্ট নিয়োগের প্রয়োজন বোধ করেনি         অবশেষে চট্টগ্রামে হচ্ছে মুক্তিযুদ্ধের স্মৃতিসৌধ, জাদুঘর         ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৪, শনাক্ত ১০৮৮৮         দুর্নীতি রোধে ডিসিদের সহযোগিতা চাইলো দুদক