বুধবার ৩০ আষাঢ় ১৪২৭, ১৫ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মিথ্যা মামলায় হয়রানির অভিযোগে সংবাদ সম্মেলন

মিথ্যা মামলায় হয়রানির অভিযোগে সংবাদ সম্মেলন

নিজস্ব সংবাদদাতা, সুনামগঞ্জ ॥ মিথ্যা মামলায় দিয়ে হয়রানির অভিযোগে দোয়ারাবাজার উপজেলা আওয়ামী লীগের আহবায়ক ফরিদ আহমদ তারেকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে তাঁর গ্রামবাসী। সোনাপুর গ্রামবাসীর আয়োজনে আজ রবিবার দুপুরে উপজেলার আমবাড়ী বাজারে সংবাদ সম্মেলনে এলাকাবাসীর পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন আবুল কালাম আজাদ।

লিখিত বক্তব্যে তিনি বলেন,‘আমরা সবাই আওয়ামী লীগ কর্মী হওয়ার পরও তাঁর কথা মতো অন্যায় কাজে সহযোগিতা না করায় মিথ্যা মামলা দিয়ে হয়রানি করেছেন। উপজেলা আওয়ামী লীগের পদ-পদবী ব্যবহার করে ফরিদ আহমদ তারেক ও তার ভাই মাসুক মিয়া গ্রামের নিরীহ জনসাধারণকে হয়রানি করছেন।

স্থানীয় পুলিশের সাথে যোগসাজোশ করে নারি নির্যাতন, চুরি, ছিনতাই, ডাকাতিসহ বিভিন্ন অসামনজস্যপূর্ণ মামলায় নিরীহ জনগণকে জড়িয়ে দিচ্ছেন। এরকম ২০-২৫টি মামলা আদালতে প্রমাণ করতে ব্যর্থ হওয়ায় ভুক্তবোগীদেরকে মামলা থেকে অব্যাহতি বিয়েছেন বিজ্ঞ আদালত। বর্তমানেও ৫টি মামলা চলমান রয়েছে। আরোও বিভিন্ন হয়রানিমূলক মামলায় জড়িয়ে দেয়ার ভয়ভিতি দেখাচ্ছেন।

সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি আরোও জানান, তার অনৈতিক কাজ কর্মকান্ডের বিপক্ষে কথা বললেই বিভিন্ন মামলায় জড়িয়ে হয়রানী করা হয়। আর পক্ষ অবলম্বন করলে তাদেরকে আলাপ আলোচনার মাধ্যমে মামলা থেকে দূরে রাখা হয়। আমরা নিরিহ গ্রামবাসী এই মামলাবাজের হাত থেকে রেহাই পেতে গণমাধ্যমকর্মীদের মাধ্যমে প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন।

সংবাদ সম্মেলনে আরোও জানানো হয়, বিগত ইউনিয়ন পরিষদ ও উপজেলা পরিষদ নির্বাচনে তিনি নৌকা মার্কার প্রাথীর বিরোধিতা করেন এবং নিজেকে খাটি আওয়ামী লীগার দাবি করছেন। যার ফলে আমাদের মতো তৃণমূল আওয়ামী লীগ কর্মীগণ বিভ্রান্ত হয়ে পরছে। স্থনীয় প্রভাবশালী এই আওয়ামী লীগ নেতা ও তার ভাই মাসুক মিয়ার বিরুদ্ধে সোনাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের টাকা আত্মসাতের অভিযোগও রয়েছে। এলাকাবাসির এই অভিযোগটি জেলা প্রশাসনের তদন্তধীন রয়েছে রলে জানান তাঁরা।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, সুরমা ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি ও ১ নং ওয়ার্ড সদস্য মো. আলীনূর, ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল শহীদ, সোনাপুর গ্রামের এরর্শাদ আলী, আব্দুল ওয়াদুদ, আবুল কালাম, সুরুজ আলী, রফিক মিয়া, আতাউর রহমানসহ শতাধিক গ্রামবাসী।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৩২৪৯৫৭৫
আক্রান্ত
১৯০০৫৭
সুস্থ
৭৭১৮৩০৭
সুস্থ
১০৩২২৭
শীর্ষ সংবাদ:
হোতারা রেহাই পাবে না ॥ স্বাস্থ্য খাতে দুর্নীতির বিরুদ্ধেও জিরো টলারেন্স         উন্নয়ন প্রকল্পে ব্যয়ে সাশ্রয়ী হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর         কক্সবাজার-সাতক্ষীরা সুপার ড্রাইভওয়ে হচ্ছে         করোনায় সুস্থ হয়েছেন ১ লাখ তিন হাজার         সীমান্ত পাড়ি দেয়ার জন্য সাহেদ মৌলভীবাজারে!         করোনার নকল সনদ ॥ সাবরিনার বিরুদ্ধে মামলা         নিয়ন্ত্রণহীন বেসরকারী হাসপাতাল         ১৯ দিন ধরে বন্যায় ভাসছে উত্তরের বিভিন্ন জেলা         যশোর-৬ ও বগুড়া-১ উপনির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী জয়ী         সাংগঠনিক কার্যক্রম জোরদার করতে চায় বিএনপি         বাস ও লঞ্চ টার্মিনালে হকারদের ছবিসহ তালিকা হচ্ছে         ঈদের দিনসহ ৫ দিন ৬ স্থানে বসবে পশুর হাট         চট্টগ্রামে করোনায় ডাক্তার ও ব্যাংক কর্মকর্তার মৃত্যু         নবায়নযোগ্য জ্বালানিতে বিদ্যুত উৎপাদনে চীনা বিনিয়োগ আসছে         করোনা ও উপসর্গ নিয়ে স্বাস্থ্যকর্মীসহ ১১ জনের মৃত্যু         একনেকে ১০ হাজার কোটি টাকার ৮ প্রকল্প অনুমোদন         কেশবপুর উপনির্বাচনে আওয়ামী লীগের শাহীন চাকলাদার নির্বাচিত         ঈদের জামাত নিয়ে ধর্ম মন্ত্রণালয়ের ১১ নির্দেশনা         অধিদপ্তরের সঙ্গে মন্ত্রণালয়ের কোনো সমস্যা নেই : স্বাস্থ্যমন্ত্রী         বন্যায় ক্ষতিগ্রস্ত সাড়ে ১৪ লাখ মানুষ        
//--BID Records