বুধবার ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ০১ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

খালেদার গ্যাটকো মামলার অভিযোগ গঠন শুনানি ২৭ অক্টোবর

স্টাফ রিপোর্টার ॥ বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার বিরুদ্ধে দায়ের হওয়া গ্যাটকো দুর্নীতি মামলায় অভিযোগ গঠনের শুনানির জন্য আগামী ২৭ অক্টোবর দিন ধার্য করেছে আদালত। বুধবার কেরানীগঞ্জের কারাগারে নবনির্মিত ২ নম্বর ভবনে অস্থায়ী ঢাকার বিশেষ জজ আদালত-৩ এর বিচারক আবু সৈয়দ দিলজার হোসেন আসামি পক্ষের সময় আবেদন মঞ্জুর করে এ তারিখ নির্ধারণ করেন। এদিন মামলাটির চার্জ শুনানির জন্য ধার্য ছিল। কিন্তু মামলার প্রধান আসামি খালেদা জিয়া বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন থাকায় কারা কর্তৃপক্ষ তাকে আদালতে হাজির করেনি। আদালতে খালেদা জিয়ার পক্ষে তার আইনজীবীরা শুনানি পেছানোর আবেদন করেন। শুনানি শেষে আদালত আগামী ২৭ অক্টোবর চার্জ শুনানির পরবর্তী তারিখ ধার্য করেন বলে খালেদা জিয়ার আইনজীবী হান্নান ভূঁইয়া এসব তথ্য জানিয়েছেন।

সাতক্ষীরায় জুয়ার বোর্ড থেকে আটক ৯

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা ॥ সাতক্ষীরা শহরের মুনজিত পুরের জনৈক তোতার বাড়ির জুয়ার বোর্ড থেকে বুধবার সন্ধ্যায় নয়জনকে আটক করেছে সাতক্ষীরা সদর থানা পুলিশ। এ সময় বোর্ড থেকে নগদ ৪০ হাজার টাকাসহ জুয়া খেলার সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান ওই নয়জনকে আটকের কথা স্বীকার করে বুধবার সন্ধ্যায় জনকণ্ঠকে জানান, আটককৃতদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। দেশব্যাপী জুয়াবিরোধী অভিযানের অংশ হিসেবে সাতক্ষীরা পুলিশের পক্ষ থেকে এই অভিযান চালানো হয় বলেও পুলিশ জানিয়েছে।

শীর্ষ সংবাদ:
কুয়াকাটায় টোয়াকের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত         ওমিক্রন ঠেকাতে প্রবাসীদের আসতে নিরুৎসাহিত করা হচ্ছে         বগুড়ার শেরপুরে ট্রাকের ধাক্কায় দুই মটরসাইকেল অরোহী নিহত         ডাসারে মোটরসাইকেল চাপায় ইউপি সদস্য নিহত         রামপুরায় বাসে আগুন ও ভাঙচুর ॥ আসামি ৮০০         যুক্তরাষ্ট্রে কিশোরের গুলিতে নিহত ৩, আহত ৮         রেফারিকে হত্যার হুমকি আর্জেন্টাইন ফুটবলারের         নিরাপদ সড়ক দাবি ॥ রামপুরায় শিক্ষার্থীদের অবরোধ         শারীরিক উপস্থিতিতে শুরু হলো আপিল বিভাগের বিচারকাজ         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মৃত্যু বেড়েছে ২ হাজার ৩০০ জনের         বায়োএনটেক প্রধান ওমিক্রন নিয়ে আতঙ্কিত না হওয়ার পরামর্শ দিয়েছেন         সব গণতান্ত্রিক আন্দোলনে নেতৃত্ব দিয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়         বঙ্গবন্ধুকে নিয়ে বিতর্কিত মন্তব্যে রাজশাহীর পৌর মেয়র আব্বাস গ্রেফতার         ঢাবি জাতিকে যা কিছু উপহার দিয়েছে তা নিঃসন্দেহে গর্ব ও গৌরবের         রোহিঙ্গাদের উচিত এখন নিজ দেশে ফিরে যাওয়া         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম আর নেই         জাপানে ওমিক্রন শনাক্ত         শতবর্ষের আলোয় আলোকিত ঢাকা বিশ্ববিদ্যালয়         রিটার্ন দাখিলের সময় বাড়ল এক মাস         আগাম জামিন নিতে আসা শংক দাস বড়ুয়া কারাগারে