বুধবার ৫ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কামরুল ইসলাম খানের টেলিফিল্ম ‘গায়ক মোহাব্বত ভাই’

কামরুল ইসলাম খানের টেলিফিল্ম ‘গায়ক মোহাব্বত ভাই’

সংস্কৃতি ডেস্ক ॥ সম্প্রতি নির্মিত হয়েছে বিশেষ টেলিফিল্ম ‘গায়ক মোহাব্বত ভাই’। সোহেল রানা রচিত টেলিফিল্মটি পরিচালনা করেছেন তরুণ নির্মাতা কামরুল ইসলাম খান। টেলিফিল্মের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মীর সাব্বির, অহনা, ড. ইনামুল হক, আরফান, রাশেদ মামুন অপু, শিরিন আলম, সরদার শামীম, শালুক, জেরিন, সায়েম, শহীদ, আফতাব প্রমুখ। টেলিফিল্মটি আগামী ২৮ সেপ্টেম্বর শনিবার রাত ৮-৩০ মিনিটে স্যাটেলাইট চ্যানেল মাছরাঙা টেলিভিশনে প্রচার হবে বলে জানা গেছে। ‘গায়ক মোহাব্বত ভাই’ টেলিফিল্মের কাহিনীতে দেখা যাবে গ্রামের সহজ-সরল যুবক মোহাব্বতের জীবনের একমাত্র লক্ষ্য বড় গায়ক হওয়া। পিতৃহীন মোহাব্বত দিন-রাত সাধনা করে, অন্য কোন কাজ করে না। নানা রকম হাস্যকর কর্মকা- করে। সবাই তাকে বেকার, বাউ-েলে বলে হাসি-তামাশা করে। তার প্রেমিকা পাপিয়া তাকে বিয়ের জন্য চাপ দেয় কারণ বাবা তার বিয়ের জন্য পাত্র দেখছে। কিন্তু মোহাব্বতের একটাই শর্ত, প্রতিষ্ঠিত গায়ক না হয়ে সে বিয়ে করবে না। গ্রামের অন্য যুবকরা পাপিয়া ও মোহাব্বতের সম্পর্কের কথা জানে। তবুও তারা বিভিন্ন কৌশলে পাপিয়াকে প্রেমের প্রস্তাব দেয়। পাপিয়ার বাবা ও বড়ভাই বাউ-েলে মোহাব্বতকে পছন্দ করে না। গ্রামের যুবকরা তাদের মোহাব্বতের বিরুদ্ধে উস্কানি দেয়।

মোহাব্বতকে অপমান করার জন্য তারা নানান কারসাজি করে। এদিকে মোহাব্বত বছরের পর বছর রেডিও-টেলিভিশনে নিয়মিত অডিশন দিতে থাকে। কিন্তু কোন ভাল ফলাফল পায় না, তবুও সে হাল ছাড়ে না। মোহাব্বতের মা একমাত্র ছেলেকে নিয়ে আশাবাদী, নিশ্চই তার ছেলে একদিন বড় গায়ক হবে। কিন্তু শেষ পর্যন্ত মোহাব্বত দোটানায় পড়ে যায়। বড় গায়ক হওয়া অথবা প্রেমিকাকে বিয়ে করা, যে কোন একটি বেছে নিতে হবে তাকে। কি করবে মোহাব্বত? এভাবেই এগিয়ে যায় ‘গায়ক মোহাব্বত ভাই’ টেলিফিল্মের কাহিনী।

শীর্ষ সংবাদ:
কঠোর ব্যবস্থা নিন ॥ স্বরাষ্ট্রমন্ত্রীকে প্রধানমন্ত্রীর নির্দেশ         ওমানকে হারিয়ে বিশ্বকাপে টিকে থাকল বাংলাদেশ         আজ পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী         ধর্ম নিয়ে কেউ বাড়াবাড়ি করবেন না         কেন এই সহিংসতা উত্তর এখনও মেলেনি         ঐক্যবদ্ধভাবে প্রতিরোধের ডাক ॥ সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে মাঠে আওয়ামী লীগ         মাঝিপাড়ায় এখন সুনসান নীরবতা, আতঙ্ক কাটেনি         প্রধানমন্ত্রী নিজের হাতে সাজিয়েছেন ফরিদপুর         পিএসসির প্রশ্ন ফাঁসে সর্বোচ্চ ১০ বছরের কারাদণ্ড         মুছা কালু ভোলা-তিন জনের গ্রেফতারেই খুলতে পারে জট         স্বাধীনতা সার্বভৌমত্বে আঘাত হানতেই সাম্প্রদায়িক সন্ত্রাস         একযুগে আরেকটি স্বপ্নপূরণ         রাজনৈতিক সুবিধা আদায়ে মরিয়া সরকার ॥ ফখরুল         বাংলাদেশের মানুষ তার ধর্ম পালন করবে স্বাধীনভাবে : প্রধানমন্ত্রী         করোনা : আরও এলো ২০ লাখ টিকা, বৃহস্পতিবার আসবে ৫৫ লাখ         প্রতিমাসে তিন কোটি ডোজ টিকা দেওয়া হবে : স্বাস্থ্যমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৭         অপ্রীতিকর ঘটনা রোধে সরকার প্রতিশ্রুতিবদ্ধ         পীরগঞ্জে ক্ষতিগ্রস্তদের জন্য একশ বান্ডিল টিন ও নগদ অর্থ বরাদ্দ         সয়াবিন তেলের দাম লিটারে বাড়লো ৭ টাকা