রবিবার ২৭ আষাঢ় ১৪২৭, ১২ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

যুক্তরাষ্ট্রে বারে গুলিতে ২ জন নিহত, আহত ৮

যুক্তরাষ্ট্রে বারে গুলিতে ২ জন নিহত, আহত ৮

অনলাইন ডেস্ক ॥ যুক্তরাষ্ট্রের সাউথ ক্যারোলাইনার একটি স্পোর্টস বারে গুলিতে দুই জন নিহত ও আরও আট জন আহত হয়েছেন।

শনিবার সাউথ ক্যারোলাইনার ল্যাঙ্কাস্টার শহরের কাছে এ ঘটনা ঘটেছে বলে কর্তৃপক্ষগুলো জানিয়েছে।

নিউ ইয়র্ক টাইমস ল্যাঙ্কাস্টার কাউন্টি শেরিফ দপ্তরের বিবৃতির বরাতে জানিয়েছে, শনিবার ভোররাত পৌনে ৩টার দিকে ওল্ড স্কুল স্পোর্টস বার এন্ড গ্রিলে গুলিবর্ষণের ঘটনাটি ঘটে।

ঘটনার পর থেকে বন্দুকধারী পালিয়ে আছে বলে বিবৃতিতে জানানো হয়েছে।

এ ঘটনায় ১০ জন গুলিবিদ্ধ হন। এদের মধ্যে ঘটনাস্থলেই দুই জনের মৃত্যু ঘটে। ক্লাবটিতে থাকা অপর এক ব্যক্তি পালাতে গিয়ে পড়ে আহত হন।

আহতদের মধ্যে চার জনের অবস্থা সঙ্কটজনক। তাদের হেলিকপ্টারে করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ল্যাঙ্কাস্টারের কাউন্টি শেরিফ ব্যারি ফেইল বলেছেন, “খুব বড় ধরনের সহিংসতার ঘটনা এটি, বহু লোক যার প্রত্যক্ষদর্শী।”

গুলিবর্ষণের উদ্দেশ্য পরিষ্কার না হলেও স্থানীয় দ্বন্দ্বের জের হিসেবে ঘটনাটি ঘটেছে বলে শেরিফ দপ্তরের মুখপাত্র ডগলাস বারফিল্ড জুনিয়র শনিবার বিকালে জানিয়েছেন।

বারফিল্ড বলেছেন, “যে কোনো এক ব্যক্তি অস্ত্র সজ্জিত হয়ে তাৎক্ষণিকভাবে স্থানটি বেছে নিয়ে অপরিচিত একদল লোকের দিকে গুলি ছুড়েছে, পরিস্থিতি এরকম ছিল বলে মনে করছি না আমরা।”

নিহতদের মধ্যে একজন ওই দ্বন্দ্বের সঙ্গে জড়িত ছিলেন এবং দ্বন্দ্বটি কয়েক মাস ধরে চলছিল বলে এক সংবাদ সম্মেলনে ফেইল জানিয়েছেন; তবে দ্বন্দ্বটির বিষয় কী ছিল তা নিয়ে আলোচনা করতে রাজি হননি তিনি।

গুলিবর্ষণের সময় ক্লাবটিতে কতো লোক ছিল তা জানা না গেলেও সেখানে বেশ ভিড় ছিল বলে জানিয়েছেন বারফিল্ড।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১২৬৪২৬৮৬
আক্রান্ত
১৮১১২৯
সুস্থ
৭৩৭৯৪১১
সুস্থ
৮৮০৩৪
শীর্ষ সংবাদ:
আসছে ভয়াবহ বন্যা         বনানীতে মায়ের কবরে চিরনিদ্রায় শায়িত সাহারা খাতুন         টেন্ডারবাজিতে ৫০ কোটি টাকা হাতিয়েছেন সাহেদ         ২৪ ঘণ্টায় করোনায় ৩০ জনের মৃত্যু শনাক্ত ২৬৮৬         বাংলাদেশে করোনা সংক্রমণের গতি নিম্নমুখী         করোনায় অনলাইনে জমজমাট কোরবানির পশুর হাট         বাংলাদেশ থেকে ফ্লাইট ও যাত্রী ৫ অক্টোবর পর্যন্ত নিষিদ্ধ করেনি ইতালি         স্কুল ফিডিংয়ের খাবার করোনাকালে যাবে শিক্ষার্থীদের বাড়ি         ইতিহাসের বৃহত্তম ত্রাণ কার্যক্রম পরিচালনা করছেন শেখ হাসিনা ॥ তথ্যমন্ত্রী         টেন্ডার জটিলতায় থমকে গেছে ড্রাইভিং লাইসেন্স কার্যক্রম         মানব ও অর্থ পাচারের অভিযোগে পাপুলের কুয়েতে শাস্তি নিশ্চিত         উগ্র-ধর্মান্ধদের এখনই প্রতিরোধ করা না হলে মহাসঙ্কটে পড়তে হবে         মাদকের সঙ্গে জড়িত পুলিশের বিরুদ্ধে শাস্তির ব্যবস্থা         আখাউড়া-সিলেট রুটে ডুয়েলগেজ লাইন স্থাপন অনিশ্চিত         বিএসএমএমইউয়ে ‘নেগেটিভ প্রেশার আইসোলেশন ক্যানোপি’ উদ্ভাবন         বাংলাদেশ থেকে আসা ৭০ শতাংশ যাত্রীর করোনা পজিটিভ : ইতালির প্রধানমন্ত্রী         কমিটির সুপারিশ উপেক্ষা করে ডিএনসিসিতে পশুর তিন হাট         করোনায়ও স্বাস্থ্যখাতের সকল সেবা অব্যাহত রাখতে হবে : স্বাস্থ্যমন্ত্রী         ৮৬টি প্রতিষ্ঠানকে ৩ লক্ষাধিক টাকা জরিমানা        
//--BID Records