সোমবার ২১ আষাঢ় ১৪২৭, ০৬ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কুমুদিনী উইমেন্স মেডিক্যাল কলেজে শুরু হয়েছে সাংস্কৃতিক সপ্তাহ

কুমুদিনী উইমেন্স মেডিক্যাল কলেজে শুরু হয়েছে সাংস্কৃতিক সপ্তাহ

নিজস্ব সংবাদদাতা, মির্জাপুর ॥ কুমুদিনী উইমেন্স মেডিক্যাল কলেজে তিনদিন ব্যাপী বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক সপ্তাহ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা হয়েছে। রবিবার সকালে কলেজ ক্যাম্পাসের সতীশ বণিক মিলনায়তনে এ উপলক্ষে এক আলোচনা সভার আয়াজন করা হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমুদিনী ওয়েলফেয়ার ট্রাস্ট অব বেঙ্গলের ব্যবস্থাপনা পরিচালক রাজীব প্রসাদ সাহা।

কুমুদিনী উইমেন্স মেডিক্যাল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডা. আব্দুল হালিমের সভাপতিত্বে সভায় বক্তৃতা করেন কলেজের একাডেমিক উপদেষ্টা প্রফেসর ডা. আব্দুল জলিল ও কুমুদিনী হাসপাতালের পরিচালক ডা. প্রদীপ কুমার রায়। এ সময় প্রধান অতিথি তার বক্তৃতা শেষে তিন দিনব্যাপী ক্রীড়া ও সাংস্কৃতিক সপ্তাহের উদ্বোধন করেন।

এর আগে সকাল দশটায় ক্রীড়া ও সাংস্কৃতিক সপ্তাহ উপলক্ষে কলেজ ক্যাম্পাসে মেডিক্যাল কলেজের ছাত্রী ও শিক্ষকগণ একটি র‌্যালি বের করেন। র‌্যালিটি মেডিক্যাল কলেজ থেকে শুরু করে কুমুদিনী হাসপাতাল ক্যাম্পাস প্রদক্ষিণ করে। পরে কলেজ অডিটরিয়মে প্রধান অতিথি রাজীব প্রসাদ সাহা টেবিল টেনিস খেলে ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন।

তিনব্যাপী এই ক্রীড়া ও সাংস্কৃতিক সপ্তাহে সাংস্কৃতিতে ১৪ টি এবং ক্রীড়ার ৪টি ইভেন্টে কলেজের কমপক্ষে ১২০ জন ছাত্রী অংশ নিবে বলে কলেজের প্রশাসনিক কর্মকর্তা মোহাম্মদ আলী তালুকদার জানিয়েছেন।

শীর্ষ সংবাদ:
অসম-মেঘালয়ে ভারি বৃষ্টি ও ঢলের তীব্রতা বৃদ্ধি, বন্যার অবনতি হতে পারে         লকডাউনে সাড়া নেই ওয়ারীবাসীর         চ্যালেঞ্জে কর্মসংস্থান ॥ করোনায় ব্যবসা বাণিজ্য স্থবির         খাদ্যের মাধ্যমে করোনা ছড়ায় না         মিটার না দেখে আর বিল করবে না বিদ্যুত বিতরণ কোম্পানি         বিশ্বে পর পর দুদিন দুই লাখ করে করোনা রোগী শনাক্ত         বিদেশী সামাজিক যোগাযোগ মাধ্যম করের আওতায় আনা হবে         জঙ্গী নির্মূলে বিশ্বে রোল মডেল বাংলাদেশ         ফের আলোচনায় গণস্বাস্থ্য কেন্দ্রের উদ্ভাবিত কিট         বেনাপোল-পেট্রাপোল সচল ॥ অবশেষে ভারতে পণ্য রফতানি শুরু         কম শিল্পী, স্পর্শহীন অভিনয়- তবুও চ্যালেঞ্জ গ্রহণ         ভার্চুয়াল আদালত পরিচালনায় প্রশিক্ষণ দেয়া হবে ॥ আইনমন্ত্রী         করোনা আতঙ্কে রামেক হাসপাতালে দুই লাশ ফেলে লাপাত্তা স্বজনেরা         এন্ড্র্রু কিশোর ফের গুরুতর অসুস্থ         করোনায় স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক মহাপরিচালকের মৃত্যু         পাটকল শ্রমিকদের বকেয়া পরিশোধে ৫৮ কোটি টাকা বরাদ্দ         বয়স্ক, শিশু এবং অসুস্থ মানুষদের পশুর হাটে না যাওয়ার আহ্বান ডিএনসিসি মেয়রের         দুদকের মামলায় আত্মসমর্পণের সুযোগ তৈরি হয়নি : প্রধান বিচারপতি         করোনায় অবরুদ্ধ হলো ওয়ারীর 'রেড জোন'         শুধু বিশেষ পরিস্থিতিতে ভার্চুয়াল আদালত প্রথা অবলম্বন করা হবে : আইনমন্ত্রী        
//--BID Records