বুধবার ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৮ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ডিএমএসে প্রিন্স রুবেলের ‘যাইও না’

 ডিএমএসে প্রিন্স রুবেলের ‘যাইও না’

স্টাফ রিপোর্টার ॥ এই সময়ের আলোচিত গীতিকার ও সুরকার প্রিন্স রুবেল। গানের গলা ভাল ছিল বলে দ্বিতীয় শ্রেণী থেকেই স্কুলের পিটি ক্লাসে স্যাররা তাকে দিয়ে জাতীয় সঙ্গীত গাওয়াতেন। প্রথম গান গাওয়াটা তাই জাতীয় সঙ্গীত দিয়েই বলা যায়। বাবা বাউল। গানের বিষয়টা রক্তেই মিশে আছে। এরপর ধীরে ধীরে বড় হওয়া আর গানের ভেতর একটু একটু করে প্রবেশ। যার চূড়ান্ত রূপ নেয় ২০০১ সালে। সিলেট থেকে প্রকাশ হয় তার প্রথম এ্যালবাম। বৃহত্তর সিলেটে আলোচিত হয় ঐ এ্যালবামটি। এরপর ২০০৩ এবং ২০০৫ সালে প্রকাশ হয় আরও দুইটি একক। একাধিক মিক্সড এ্যালবামে জনপ্রিয় শিল্পীদের পাশেও স্থান পেয়েছে তার গান। এরপর নানা প্রতিকূলতায় গান গাওয়া না হয়ে উঠলেও গানের সঙ্গেই থেকেছেন তিনি। তার কথা ও সুরে প্রকাশ পেয়েছে অসংখ্য জনপ্রিয় সব গান। দীর্ঘদিন পর এই গীতিকার, সুরকার এবং সঙ্গীত শিল্পী প্রিন্স রুবেল নিয়ে আসছেন তার নতুন গান-ভিডিও ‘যাইও না’। গানটির কথা ও সুর করেছেন প্রিন্স রুবেল নিজেই। সঙ্গীতায়োজনে আছেন তরিক আল ইসলাম। সুনামগঞ্জের বিভিন্ন নয়নাভিরাম দৃশ্যে চিত্রায়ন করে গানটির ভিডিও নির্মাণ করেছেন সাইফুল ইসলাম রোমান। এতে মডেল হিসেবে আছেন জামশেদ শামীম এবং আশফিয়া ওহি। থাকছেন প্রিন্স রুবেলও। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।

নিজের নতুন গান প্রসঙ্গে প্রিন্স রুবেল বলেন, এই শহরে গায়ক হতে এসে হয়েছি গীতিকার সুরকার। অভিমানে গুটিয়ে নিয়েছিলাম নিজেকে। হয়েছিলাম ঘরকুণো। সেই আমাকে আবার ইন্ডাস্ট্রিতে এনেছেন ধ্রুব দা। আমি ধ্রুব গুহ দাদাজী এবং ধ্রুব মিউজিক স্টেশনের কাছে কৃতজ্ঞ। ফোক ঘরানার এই গানটি অনেকটা সময় নিয়ে করেছি। বর্তমান শ্রোতাদের কথা মাথায় রেখেই গানটি করা। আশা করছি সবার ভাল লাগবে গানটি। ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, আজ সোমবার তাদের ইউটিউব চ্যানেলে প্রকাশ হবে ‘যাইও না’ গানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইভে।

শীর্ষ সংবাদ:
ফোর্বসের প্রভাবশালী নারীর তালিকায় ৪৩তম শেখ হাসিনা         খুব শীঘ্রই খালেদার বিদেশে চিকিৎসার বিষয়ে সিদ্ধান্ত : আইনমন্ত্রী         ভারতের প্রতিরক্ষাপ্রধানকে নিয়ে হেলিকপ্টার বিধ্বস্ত, নিহতের সংখ্যা বেড়ে ১৩         করোনা : একদিনে ৬ জনের মৃত্যু, শনাক্ত ২৭৭         বিশ্বের কোনও গণতন্ত্রই নিখুঁত নয় : শিক্ষামন্ত্রী         আবরার হত্যা ॥ রায় দ্রুত কার্যকরের দাবি         আবরার হত্যা ॥ যাদের ফাঁসি ও যাবজ্জীবনের রায় হলো         ভারতের সাথে সড়ক পথে যাতায়াত চালু করা হবে : পররাষ্ট্র প্রতিমন্ত্রী         জঙ্গি সংগঠন বাংলা টিমের পলাতক আসামি গ্রেফতার         কর্মক্ষেত্রে যৌন হয়রানি বন্ধে ছয় দফা দাবি         চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ পর্যন্ত রেলপথ সম্প্রসারণ নির্মাণ কাজ চূড়ান্ত ॥ পররাষ্ট্র প্রতিমন্ত্রী         মহিলা হোস্টেলসহ ৮ স্থাপনা উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী         ছাত্রদল থেকেই এসব শিখে এসেছে মুরাদ ॥ হানিফ         পিপিপিতে হবে ঢাকার ইস্ট-ওয়েস্ট এলিভেটেড এক্সপ্রেসওয়ে         রায় কার্যকর হলে আরও খুশি হব ॥ আবরারের বাবা         খালেদা জিয়ার আবারও রক্তক্ষরণ হচ্ছে ॥ ফখরুল         একজন সৃষ্টিশীল শিক্ষক বিশ্ববিদ্যালয়কে আলোকিত করতে পারে ॥ ইবি ভিসি         জিয়ার শাসনামলে মুক্তিযোদ্ধাদের হত্যা করা হয়েছে নির্বিচারে ॥ দীপু মনি         বুয়েট শিক্ষার্থী আবরার হত্যা ॥ ২০ জনের মৃত্যুদণ্ড         বুরুন্ডির কারাগারে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৩৮ বন্দি নিহত