শনিবার ২০ আষাঢ় ১৪২৭, ০৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দিল আফরোজ চৌধুরীর ভিডিও ‘চলো বৃষ্টিতে’

দিল আফরোজ চৌধুরীর ভিডিও ‘চলো বৃষ্টিতে’

স্টাফ রিপোর্টার ॥ প্রতিশ্রুতিশীল কণ্ঠশিল্পী দিল আফরোজ চৌধুরীর মিউজিক ভিডিও ‘চলো বৃষ্টিতে’ মুক্তি পেয়েছে। সিডি চয়েসের ব্যানারে মুক্তি পাওয়া মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন মৌসুমী হামিদ, অন্তু, প্রত্যর্পণসহ আরও অনেকে। জেলা খাদ্য নিয়ন্ত্রক পিতা আব্দুল হালিম চৌধুরীর চাকরি সূত্রে ছোট বেলা থেকে বিভিন্ন জেলায় ঘুরতে হয়েছে শিল্পীকে। তার গানের শুরু হয় ছয় বছর বয়সে রাংসাইরাং চাকমার হাতে।

পরবর্তী সময়ে বিশ্বনাথ রায়, দুলাল চন্দ্র বিশ্বাস, রংপুরের বিখ্যাত ওস্তাদ তমাল কান্তি লাহিড়ীর কাছে তিনি সঙ্গীতের শিক্ষা নেন। একাধারে নজরুল গীতি, রবীন্দ্রসঙ্গীত, আধুনিক ও দেশাত্মবোধক গান গেয়ে শ্রোতার মন জয় করেছেন তিনি। দিল আফরোজ চৌধুরী রংপুর বেতারের তালিকভুক্ত শিল্পী।

২৯তম বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডারে উত্তীর্ন হন এই গুণী শিল্পী। বর্তমানে তিনি ইডেন কলেজে রসায়ন বিভাগে সহকারী অধ্যাপক হিসেবে কর্মরত রয়েছেন। মিউজিক ভিডিও প্রসঙ্গে মৌসুমী হামিদ বলেন, গানের কথা হৃদয় ছুয়ে গেছে বলেই তিনি মডেল হতে রাজি হয়েছেন। গানটি শোনার অনুরোধ জানিয়ে তিনি বলেন, এখন অনেকেই গান করছেন কিন্তু দিল আফরোজ তাদের মধ্যে ব্যতিক্রম।

দিল আফরোজ চৌধুরী বলেন, শিক্ষকতার পাশাপাশি তিনি গানের চর্চা করে যাবেন। যতদিন বেঁচে থাকবেন ততদিনই গানের মধ্য দিয়ে তিনি শ্রোতার মন জয় করার চেষ্টা করবেন। তিনি বলেন, গত ১০ আগস্ট মুক্তির পর এখন পর্যন্ত ৪০ হাজার মানুষ মিউজিক ভিডিওটি দেখেছেন। যা নিজের জন্য বড় অনুপ্রেরণা হিসেবে দেখছেন তিনি।

শীর্ষ সংবাদ:
ওয়ারীতে লকডাউন কার্যকর         বিমানের সিঙ্গাপুর-মালয়েশিয়া ফ্লাইট ৩১ আগস্ট পর্যন্ত স্থগিত         বিশ্বজুড়ে করোনাভাইরাসে পাঁচ লাখ ২৬ হাজার ৪১৬ জনের মৃত্যু হয়েছে         সাবেক মন্ত্রী টি এম গিয়াস উদ্দিন আর নেই         রুপান্তরের পর করোনাভাইরাসে বিশ্বব্যাপী মানুষ সবচেয়ে বেশি আক্রান্ত হচ্ছে         রেমডেসিভির ব্যবহারের ছাড়পত্র দিল ইইউ         সৌদিতে ড্রোন হামলার দাবি ইয়েমেনের বিদ্রোহীদের         আজ যেসব অঞ্চলে ঝড়-বৃষ্টি হতে পারে         করোনার মধ্যে বন্যা মোকাবেলায় মানুষ হিমশিম         পাটকল শ্রমিকদের ন্যায্য পাওনা পরিশোধ করা হবে         অসাধু ব্যবসায়ীদের কারসাজিতে চালের দাম বাড়ছে         করোনা মোকাবেলায় এখন নজর চীনা ভ্যাকসিনে         করোনা মোকাবেলায় বহুপাক্ষিক উদ্যোগ জোরদারে গুরুত্বারোপ         ক্রাইস্টচার্চে মসজিদে হামলার রায় আগস্টে         আগামী মাসে করোনা টিকা বাজারে আনবে ভারত         আন্তর্জাতিক বিমান চলাচলে ভারত নিষেধাজ্ঞার মেয়াদ বাড়াল         দক্ষিণ সুদানে ‘বাংলাদেশ রোড’ ব্যাপক পরিচিতি পেয়েছে         মিয়ানমার থেকে ইয়াবা আসা থামছেই না         এবার রাজধানীর ওয়ারী লকডাউন        
//--BID Records