রবিবার ২১ আষাঢ় ১৪২৭, ০৫ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বিএফডিসিতে কোরবানি দিলেন পরীমনি

বিএফডিসিতে কোরবানি দিলেন পরীমনি

অনলাইন রিপোর্টার ॥ চলচ্চিত্রের সহশিল্পীদের সঙ্গে ঈদ করছেন চিত্রনায়িকা পরীমনি। কোরবানি ঈদে তাদের জন্য চারটি গরু কোরবানি দিলেন তিনি। বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনের (বিএফডিসি) মধ্যে কোরবানি করা হবে। গতকাল রাতে বিষয়টি নিশ্চিত করলেন পরী। হাট থেকে গরু কিনে আনার ছবিও ফেসবুকে পোস্ট করেছেন পরীমনি।

কোরবানি প্রসঙ্গে জানতে চাইলে পরীমনি বলেন, ‘ইনশাআল্লাহ এবারও আমার সহকর্মীদের নিয়ে কোরবানি ঈদ করব। আল-হামদুলিল্লাহ।

পরী আরও বলেন, ‘নিজেকে সবসময় এই চলচ্চিত্র পরিবারের একজন ভেবেই তৃপ্তি পাই। ঈদের দিন আমরা আনন্দ করব, আর যাদের সঙ্গে আমরা কাজ করি, তারা বাসায় মন খারাপ করে থাকবেন, তাই কি হয়! গত কয়েক বছর থেকে কোরবানির ঈদটা তাদের সঙ্গেই করি। এবারও আমার সহশিল্পী, মানে আমার পরিবারের মানুষজনের সঙ্গেই ঈদ করছি।’

বিএফডিসিতে, তথাকথিত এক্সট্রা, যাদের এখন বলা হয় সহশিল্পী, যারা দিনভিত্তিক চুক্তিতে কাজ করেন সিনেমায়, তাদের অনেকেই এখন বেকার। কারণ, বিএফডিসিতে কাজ কমে গেছে। তাদের জীবনে তাই ঈদের আনন্দ নেই।

প্রয়াত অভিনেতা সালমান শাহ ও রাজীব এই শিল্পীদের খোঁজখবর রাখতেন। তা দেখে পরীমনি চলচ্চিত্রে তার সহশিল্পীদের জন্য বিএফডিসিতে ঈদের দিন গরু কোরবানি দেন। আর সেই মাংস সহশিল্পী ও কলাকুশলীদের মধ্যে ভাগ করে দেয়া হয়।

এ বছর পরীমনি ছাড়াও চলচ্চিত্র শিল্পী সমিতির উদ্যোগে আরও পাঁচটি গরু কোরবানি দেয়া হচ্ছে।

শীর্ষ সংবাদ:
করোনায় অবরুদ্ধ হলো ওয়ারীর 'রেড জোন'         শুধু বিশেষ পরিস্থিতিতে ভার্চুয়াল আদালত প্রথা অবলম্বন করা হবে : আইনমন্ত্রী         করোনাভাইরাস মোকাবেলা করেই দেশের উন্নয়ন কর্মকান্ড চালিয়ে যেতে হবে : এলজিআরডি মন্ত্রী         কোরবানি পশুর চামড়া ক্রয়ে ব্যবসায়ীদের ব্যাংক ঋণে বিশেষ সুবিধা         সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোকে নিয়মের মধ্যে আনতে হবে : তথ্যমন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৫৫ জনের, নতুন শনাক্ত ২৭৩৮         করোনা ভাইরাসের মধ্যেও মেগা প্রকল্পের কাজে গতি সঞ্চার হয়েছে ॥ কাদের         ভুতুড়ে বিদ্যুৎ বিলের জন্য দায়ী ২৯০ জন         করোনা পরিস্থিতি স্বাভাবিক না হলে চসিক ভোট নয়         ফের হাইড্রক্সিক্লোরোকুইন ব্যবহারে ‘না’ করল বিশ্ব স্বাস্থ্য সংস্থা         ২০ দলীয় জোটের বৈঠকে নেতাদের ক্ষোভ মান্না খালেদার সঙ্গে দেখা করতে পারলে আমরা কেন পারবো না         নীলফামারীতে পানি কমলেও ভাঙ্গন আতঙ্কে তিস্তা পাড়ের মানুষ         বৃহস্পতিবার সারা দেশে মেডিকেল টেকনোলজিস্টদের কর্মবিরতি         ডোমারে নদীতে নিখোঁজ দুই শিশুর মধ্যে একজনের মৃতদেহ উদ্ধার         চীনা অ্যাপ স্টোর থেকে কয়েক হাজার গেইম সরালো অ্যাপল         ভূমিকম্পে কাঁপল লাদাখ         বিশ্বে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসের সর্বোচ্চ সংক্রমণ         উত্তরপ্রদেশে বজ্রপাতে ২৩ জনের মৃত্যু         জাপানে করোনায় প্রতি লাখে মারা গেছেন এক জনেরও কম মানুষ         বিশ্ব স্বাস্থ্য সংস্থাকে ২৩৯ গবেষকের চ্যালেঞ্জ        
//--BID Records