রবিবার ১ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শেরপুরে ছুরিকাঘাতে যুবক খুন

নিজস্ব সংবাদদাতা, শেরপুর, ১০ আগস্ট ॥ শ্রীবরদীতে পূর্বশত্রুতার জের ধরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে তারা মিয়া (২২) নামে এক যুবক খুন হয়েছেন। শুক্রবার রাতে উপজেলার ভেলুয়া ইউনিয়নের দক্ষিণ ঢনঢনিয়া গ্রামে ওই ঘটনা ঘটে। নিহত তারা মিয়া স্থানীয় রতন মিয়ার ছেলে। সেইসঙ্গে একই গ্রামের শুকুর আলীর ছেলে রসুল মিয়া (১৯) নামে আরও এক যুবক গুরুতর আহত হয়েছে। ওই ঘটনায় রাতেই তারা মিয়ার বাবা বাদী হয়ে শ্রীবরদী থানায় ৬ জনকে স্ব-নামেসহ আরও অজ্ঞাতনামা ৩/৪ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামলার পরপরই পুলিশ অভিযান চালিয়ে স্থানীয় আবু রায়হান (১৮) ও আল আমিন (২৫) নামে ২ জনকে গ্রেফতার করেছে। শনিবার দুপুরে ৫ দিনের পুলিশ রিমান্ডের আবেদনসহ গ্রেফতারকৃতদের আদালতে সোর্পদ করা হয়েছে। সেইসঙ্গে জেলা সদর হাসপাতাল মর্গে নিহত তারা মিয়ার ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে। জানা যায়, শুক্রবার রাত ৮টার দিকে শ্রীবরদী উপজেলার দক্ষিণ ঢনঢনিয়া এলাকায় স্থানীয় সোলায়মান হোসেনের ছেলে মাহফুজ মিয়াসহ কয়েক যুবকের সঙ্গে পূর্বশত্রুতার জের ধরে তর্কাতর্কির এক পর্যায়ে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে নির্মাণ শ্রমিক তারা মিয়া ও রসুল মিয়ার ওপর হামলা চালালে তারা দু’জনই গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তারা মিয়াকে মৃত ঘোষণা করেন। আর রসুল মিয়ার অবস্থা গুরুতর হওয়ায় তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করা হয়।

নেত্রকোনায় কৃষক

নিজস্ব সংবাদদাতা নেত্রকোনা থেকে জানান, মদন উপজেলার কদমশ্রী গ্রামে প্রতিপক্ষের হামলায় ফেরদৌস মিয়া (৫৫) নামে এক কৃষক নিহত হয়েছেন। শুক্রবার রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে।

জানা গেছে, ফেরদৌস মিয়া শুক্রবার রাত ৯টার দিকে তার বাড়ির পেছনের বিলে টর্চলাইটের আলোতে কোচ দিয়ে মাছ ধরতে যান। এ সময় প্রতিবেশী বকুল মিয়ার লোকজন বাধা দেয়। কারণ মাছ ধরার ওই ক্ষেতগুলোতে বকুল মিয়া বাঁশের ঘের দিয়ে মাছ আটকে রেখেছিলেন। কিন্তু ওই ক্ষেতের বেশকিছু অংশ কৃষক ফেরদৌস মিয়ার। তাই ফেরদৌস মিয়া নিষেধ না মেনে মাছ ধরতে থাকেন। এ নিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ বাধে। এতে প্রতিপক্ষের বল্লম ও রামদার আঘাতে ফেরদৌস মিয়া ঘটনাস্থলেই নিহত হন। এছাড়া তরিকুল ইসলাম, রুনা আক্তার ও আব্দুল আওয়াল নামে ফেরদৌসের তিন স্বজন আহত হন। আহতরা বর্তমানে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

রাঙ্গামাটিতে যুবক

নিজস্ব সংবাদদাতা রাঙ্গামাটি থেকে জানান, শহরের প্রাণ কেন্দ্র কল্যাণপুরের পাহাড়ের খাদ থেকে পুলিশ অজ্ঞাতনামা এক উপজাতীয় যুবকের ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার করেছে। শনিবার দুপুওে শিবলী ফার্নিসার মাঠের নিচ এলাকর জঙ্গলে এক যুবকের লাশ পড়ে থাকতে দেখ এলাকাবাসী পুলিশে খবর দিলে কোতোয়ালি পুলিশ লাশ উদ্ধার করে রাঙ্গামাটি হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।

পাথরঘাটায় জেলের জালে মাথাবিহীন লাশ

সংবাদদাতা পাথরঘাটা বরগুনা থেকে জানান, ফারুক আকন (২৪) নামের এক যুবকের মাথাবিহীন দেহ উদ্ধার করা হয় শনিবার দুপুর আড়াইটার দিকে পাথরঘাটার বিষখালী নদী থেকে। পুলিশ মরদেহ উদ্ধার করে।

ফারুক পাথরঘাটা উপজেলার রুপধন এলাকার মৃত হাতেম আলী আকনের ছেলে। জেলেরা জানান, দুপুর ১টার দিকে পাথরঘাটার সদর ইউনিয়নের দক্ষিণ পাথরঘাটা বেড়িবাঁধ সংলগ্ন বিষখালী নদীতে ব্লক বাধা অবস্থায় জেলেদের জালে বাঁধলে জেলেরা পুলিশে খবর দেয়। পাথরঘাটা থানার ওসি তদন্ত মোঃ সাইদুল ইসলাম বলেন, জেলেরা মাছ ধরার জন্য জাল ফেলে নদীতে। জেলেদের জালে বাঁধলে তারা পুলিশে খবর দেয়। ওই মরদেহটি মাথাবিহীন থাকলেও ব্লকের সঙ্গে বাঁধা ছিল। তিনি আরও জানান, মাথাবিহীন ওই মরদেহের কাপড় চোপড় দেখে স্বজনরা শনাক্ত করেছেন।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪০৫০৯৩৩৮
আক্রান্ত
১৫৬৫১৭৪
সুস্থ
২১৭৭৯৮৫৯০
সুস্থ
১৫২৭৩৩৩
শীর্ষ সংবাদ:
দেশ বিক্রি করে ক্ষমতায় আসব না ॥ বিশ্ব খাদ্য দিবসের অনুষ্ঠানে প্রধানমন্ত্রী         নিরাপদে দেশে ঢুকছে ভয়ঙ্কর আইস         দিগঙ্গনার অঙ্গন আজ পূর্ণ তোমার দানে ॥ এসেছে হেমন্তলক্ষ্মী         করোনাপরবর্তী স্বাভাবিক জীবনে ছন্দপতন         ‘আগের রাতেই মণ্ডপে কেউ কোরান শরীফ রেখে যায়’         ২৩ অক্টোবর সারাদেশে ছয় ঘণ্টার গণঅনশন         উন্নয়নে পিছিয়ে নেই শেরপুর         পাকিস্তানী যুদ্ধাপরাধীদের বিচারের উদ্যোগ নিতে হবে         সরকারের সঙ্গে আলেম ওলামাদের কোন বিরোধ নেই         ত্রিশালে সড়ক দুর্ঘটনায় এক পরিবারের ৫ জনসহ নিহত ৭         বগুড়ায় ১৪ বেইলি ব্রিজ সরিয়ে নতুন সেতু নির্মাণ শুরু হচ্ছে         করোনায় দেশে ৬ জনের মৃত্যু         করোনা : গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৬         ‘সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের বিচারের আওতায় আনা হবে’         ঢাকামুখী অভিবাসন রোধ করতে হবে : মেয়র তাপস         রবিবার ২০ বিশ্ববিদ্যালয়ের গুচ্ছ ভর্তি পরীক্ষা শুরু         প্রতিদিন ৪০ হাজার স্কুল শিক্ষার্থী টিকা পাবে ॥ মাউশি         ইভ্যালির ওয়েবসাইট বন্ধ         ডেঙ্গু : গত ২৪ ঘন্টায় ১৮৩ জন হাসপাতালে         বিদেশে এনআইডির জন্য বরাদ্দ ১০০ কোটি টাকা