রবিবার ২১ আষাঢ় ১৪২৭, ০৫ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গায়ানার মাঠে কোহলির নাচের ভিডিও ভাইরাল

গায়ানার মাঠে কোহলির নাচের ভিডিও ভাইরাল

অনলাইন ডেস্ক ॥ একদিনের সিরিজের প্রথম ম্যাচ ভেস্তে গিয়েছে বৃষ্টিতে। মাত্র ১৩ ওভার খেলা হয়েছে। বার বার বৃষ্টি এসে বিঘ্ন ঘটিয়েছে ম্যাচের মধ্যে। মাঠে আসা দর্শকদের মন খারাপ হওয়াই স্বাভাবিক। কিন্তু ম্যাচ দেখতে না পেলেও তাঁরা সাক্ষী থাকলেন ভারত অধিনায়কের নাচের। বৃহস্পতিবার ওয়েস্ট ইন্ডিজের গায়ানার মাঠে ভারত অধিনায়ককে দেখা গেল সম্পূর্ণ অন্য রূপে। তিনি যেন বৃষ্টিবিঘ্নিত ম্যাচে হয়ে উঠলেন স্কুলে আসা সেই ছাত্র, যে স্কুলে এসে জেনেছে বৃষ্টির জন্য ছুটি দেওয়া হয়েছে।

বার বার দেখা গেল খোশ মেজাজে থাকা বিরাটকে নাচতে। বিভিন্ন ভঙ্গিতে তাঁর সেই নাচ একটু হলেও দর্শকদের হতাশা যেন দূর করল। ম্যাচ শেষে যদিও কোহলি বলেন, “ক্রিকেটের জন্যে বোধ হয় সব চেয়ে দুঃখজনক বৃষ্টির জন্যে ম্যাচ না হওয়া।” বিরাটের নাচের সেই ভিডিও যদিও ভাইরাল হতে দেরি হয়নি নেটিজেনদের মধ্যে।

বৃষ্টির জন্য টস হয় দেরিতে। তার পর খেলা শুরু হলেও ৭.২ ওভার পর ফের বন্ধ রাখতে হয় খেলা। ১৩ ওভারে খেলা বন্ধ হলে আর শুরু করা সম্ভব হয়নি। ক্রিস গেইল (৩১ বলে ৪ রান) উইকেট হারিয়ে ৫৪ রান করে ওয়েস্ট ইন্ডিজ। একমাত্র উইকেটটি পেয়েছেন ভারতীয় স্পিনার কুলদিপ যাদব। রবিবার পোর্ট অব স্পেনে দ্বিতীয় একদিনের ম্যাচ। আপাতত সেই দিকেই তাকিয়ে দুই দেশের ক্রিকেট সমর্থকরা।

সূত্র : আনন্দবাজার পত্রিকা

শীর্ষ সংবাদ:
দুদকের মামলায় আত্মসমর্পণের সুযোগ তৈরি হয়নি : প্রধান বিচারপতি         করোনায় অবরুদ্ধ হলো ওয়ারীর 'রেড জোন'         শুধু বিশেষ পরিস্থিতিতে ভার্চুয়াল আদালত প্রথা অবলম্বন করা হবে : আইনমন্ত্রী         করোনাভাইরাস মোকাবেলা করেই দেশের উন্নয়ন কর্মকান্ড চালিয়ে যেতে হবে : এলজিআরডি মন্ত্রী         কোরবানি পশুর চামড়া ক্রয়ে ব্যবসায়ীদের ব্যাংক ঋণে বিশেষ সুবিধা         সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোকে নিয়মের মধ্যে আনতে হবে : তথ্যমন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৫৫ জনের, নতুন শনাক্ত ২৭৩৮         করোনা ভাইরাসের মধ্যেও মেগা প্রকল্পের কাজে গতি সঞ্চার হয়েছে ॥ কাদের         ভুতুড়ে বিদ্যুৎ বিলের জন্য দায়ী ২৯০ জন         করোনা পরিস্থিতি স্বাভাবিক না হলে চসিক ভোট নয়         ফের হাইড্রক্সিক্লোরোকুইন ব্যবহারে ‘না’ করল বিশ্ব স্বাস্থ্য সংস্থা         ২০ দলীয় জোটের বৈঠকে নেতাদের ক্ষোভ মান্না খালেদার সঙ্গে দেখা করতে পারলে আমরা কেন পারবো না         নীলফামারীতে পানি কমলেও ভাঙ্গন আতঙ্কে তিস্তা পাড়ের মানুষ         বৃহস্পতিবার সারা দেশে মেডিকেল টেকনোলজিস্টদের কর্মবিরতি         ডোমারে নদীতে নিখোঁজ দুই শিশুর মধ্যে একজনের মৃতদেহ উদ্ধার         চীনা অ্যাপ স্টোর থেকে কয়েক হাজার গেইম সরালো অ্যাপল         ভূমিকম্পে কাঁপল লাদাখ         বিশ্বে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসের সর্বোচ্চ সংক্রমণ         উত্তরপ্রদেশে বজ্রপাতে ২৩ জনের মৃত্যু         জাপানে করোনায় প্রতি লাখে মারা গেছেন এক জনেরও কম মানুষ        
//--BID Records