মঙ্গলবার ২২ আষাঢ় ১৪২৭, ০৭ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পাঁচ বছর ধরে নির্মাতাদের রাজি করানোর জন্য চেষ্টা চালিয়েছেন আমির

পাঁচ বছর ধরে নির্মাতাদের রাজি করানোর জন্য চেষ্টা চালিয়েছেন আমির

অনলাইন ডেস্ক ॥ হলিউড ছবির অফিশিয়াল হিন্দি রিমেক নতুন নয়। কিন্তু সে ছবির নাম যদি ‘ফরেস্ট গাম্প’ হয়, তা হলে আলাদা কথা। এ বছর আমির খান তাঁর জন্মদিনে ঘোষণা করেন, তিনি টম হ্যাঙ্কস অভিনীত এই ছবির হিন্দি রিমেক ‘লাল সিংহ চড্ডা’য় অভিনয় করছেন। ‘ফরেস্ট গাম্প’ কাল্ট ছবি হিসেবে স্বীকৃত। স্বাভাবিক ভাবেই নির্মাতারা এর হিন্দি রিমেকের জন্য সহজে রাজি হননি। আমিরকে পাঁচ বছর প্রতীক্ষা করতে হয়েছে! তিনি নিজে সরাসরি ‘ফরেস্ট গাম্প’-এর নির্মাতাদের সঙ্গে কথা বলেন। এর আগেও অনেকে রিমেক করতে চেয়েছেন। কিন্তু নির্মাতারা নিজেদের সিদ্ধান্তে অনড় ছিলেন। তবে শুধু মাত্র আমিরের জন্য তাঁরা সম্মতি দিয়েছেন। অভিনেতাও পাঁচ বছর ধরে নির্মাতাদের রাজি করানোর জন্য চেষ্টা চালিয়েছেন।

আমির আশ্বাস দিয়েছিলেন, তিনি ছবিটিকে যথাযথ মর্যাদা দিয়েই হিন্দিতে করবেন। প্রযোজকও তিনিই। আমিরের প্রস্তুতি বলছে, তিনি তাঁর কথা রাখার জন্য বদ্ধপরিকর। ইতিমধ্যেই ২০ কিলোগ্রাম ওজন কমিয়েছেন। কড়া ডায়েটে নিজেকে বেঁধে ফেলেছেন। ছবিটি পরিচালনা করবেন অদ্বৈত চন্দন। যিনি এর আগে আমিরের প্রযোজনায় ‘সিক্রেট সুপারস্টার’ করেছেন। ‘লাল সিংহ চড্ডা’য় আমিরের সঙ্গে রয়েছেন কারিনা কপূর খান। আগামী সেপ্টেম্বরে শুটিং শুরু হওয়ার কথা।

সূত্র : আনন্দবাজার পত্রিকা

শীর্ষ সংবাদ:
উন্নত ব-দ্বীপের স্বপ্ন ॥ নদীমাতৃক বাংলাদেশ         রিজার্ভ থেকে ঋণ নেয়ার প্রস্তাব প্রধানমন্ত্রীর         চলে গেলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর         বিএনপির মুখে দুর্নীতির বিরুদ্ধে কথা হাস্যকর ॥ কাদের         হাসপাতালের ধারণ ক্ষমতা ফুরিয়ে আসছে যুক্তরাষ্ট্রে         ঈদে সারাদেশে গণপরিবহন বন্ধের চিন্তাভাবনা         শিক্ষার্থীদের বিনামূল্যে ইন্টারনেট দিতে আলোচনা চলছে         বন্দুকযুদ্ধে কুড়িলে ২ ছিনতাইকারী নিহত         সাইবার মামলা তদন্তে সিআইডির থানা হচ্ছে         ক্রেস্ট সিকিউরিটিজের এমডি ও পরিচালক গ্রেফতার         এন্ড্রু কিশোর তার গানের মাধ্যমে মানুষের হৃদয়ে স্মরণীয় হয়ে থাকবেন : প্রধানমন্ত্রী         এন্ড্রু কিশোর আর নেই         উন্নয়ন প্রকল্পের জন্য রিজার্ভ থেকে ঋণ নেয়া যেতে পারে : প্রধানমন্ত্রী         বিরল বন্দরকে দেশের এক নম্বর রেলবন্দরে রূপান্তরের কাজ করা হচ্ছে ॥ রেলমন্ত্রী         আন্তর্জাতিক ফ্লাইট চলাচলে নতুন করে নিষেধাজ্ঞা         ভ্যাটের সনদ প্রতিষ্ঠানে ঝুলিয়ে রাখতে হবে         শিক্ষার্থীদের বিনামূল্যে ইন্টারনেট দিতে শিক্ষামন্ত্রীর আহ্বান         দারুল আরকাম মাদ্রাসা চালুর দাবিতে প্রধানমন্ত্রীকে স্মারকলিপি         প্রাকৃতিক দুর্যোগে মানবিক সহায়তা হিসেবে ১০ হাজার ৯০০ টন চাল বরাদ্দ         থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে সাহারা খাতুন        
//--BID Records