বৃহস্পতিবার ১২ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কালকিনিতে ইয়াবাসহ নারী গ্রেফতার

কালকিনিতে ইয়াবাসহ নারী গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, কালকিনি, মাদারীপুর ॥ মাদারীপুরের কালকিনিনে প্রায় ১০ লক্ষাধীক টাকার ইয়াবাসহ মোসাঃ নিপা বেগম-(৪০) নামের এক শীর্ষ নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে মাদারীপুর র্যাব-৮। গ্রেফতারকৃত নিপা পৌর এলাকার জুরগাও গ্রামের এচাহাক হাওলাদারের স্ত্রী। আজ বুধবার ভোরে উপজেলার জুরগাও এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

এলাকা ও পুলিশ সুত্রে জানা গেছে, মঙ্গলবার দিবাগত রাতে মাদারীপুর র্যাব-৮ ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ তাজুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে পৌর এলাকার জুরগাও গ্রামে অভিযান চালায়। ঘন্টাব্যাপী অভিযান চালিয়ে শীর্ষ নারী ইয়াবা ব্যবসায়ী নীপাকে গ্রেফতার করে। এসময় তার কাছ থেকে ৩’হাজার ৩৮০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। যাহার মুল্য প্রায় ১০ লক্ষাধীক টাকা হবে বলে পুলিশ যানায়। পরে নীপাকে কালকিনি থানায় হস্তান্তর করা হয়। র্যাব যানায় নীপা একজন পেশাদার মাদক ব্যবসায়ী। সে ধীর্ঘদিন পুলিশের চোঁখ ফাঁকিদিয়ে কালকিনি উপজেলাসহ দেশের বিভিন্ন এলাকায় মাদক ব্যবসা পরিচালনা করে আসছে।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি মোঃ মোফাজ্জেল হোসেন বলেন, নিপা বেগম একজন পেশাদার মাদক ব্যবসায়ী আমরাও কয়েকবার অভিযান চালিয়েছি তাকে আটক করার জন্য কিন্তু বেশির ভাগ সময় আত্মগোপনে থাকেন। র্যাব গতকাল রাতে গ্রেফতার করে তাকে থানায় হস্তান্তর করেছেন। তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা হয়েছে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪৫৪০৪৪৯৬
আক্রান্ত
১৫৬৮৫৬৩
সুস্থ
২২২৪৫৬৫৬৯
সুস্থ
১৫৩২৪৬৮
শীর্ষ সংবাদ:
সেনাবাহিনী বহির্বিশ্বে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে         ইংল্যান্ডের কাছে বড় ব্যবধানে হার বাংলাদেশের         নীলনক্সা লন্ডনে         ‘গরিবের আইনজীবী’ বাসেত মজুমদারের ইন্তেকাল         পাটুরিয়ায় তলদেশ দিয়ে পানি ঢুকে ফেরিডুবি         দেশে প্রতি চারজনে একজন স্ট্রোকে আক্রান্ত         মূল্যস্ফীতি সরকারের নিয়ন্ত্রণে ॥ অর্থমন্ত্রী         প্রধানমন্ত্রীর প্রণোদনা প্যাকেজে অর্থনীতি ঘুরে দাঁড়িয়েছে         জ্বালানি তেলের দাম বাড়ানোর চিন্তা ॥ জনজীবনে চাপ পড়ার শঙ্কা         বাবুলের মামলার চূড়ান্ত প্রতিবেদনে নারাজির শুনানি         কুমিল্লার ঘটনায় জড়িতদের শনাক্ত করা হচ্ছে         হামলা করে সার্বভৌমত্ব হুমকির মধ্যে ফেলে দেয়া হয়েছে         ফ্লাইওভারের র‌্যাম্পে কোন ফাটল সৃষ্টি হয়নি         বৃহস্পতিবার গণটিকার দ্বিতীয় ডোজ         ১ ফেব্রুয়ারিতে হচ্ছে না এসএসসি পরীক্ষা : শিক্ষামন্ত্রী         বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্প পুরস্কার পাচ্ছে ২৩ প্রতিষ্ঠান         করোনা: গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৭, নতুন শনাক্ত ৩০৬         কোচিং সেন্টার বন্ধ থাকবে ১৮ দিন         গুলশানে ট্রান্সফরমার বিস্ফোরণ, শিশুসহ দগ্ধ ৪         টেকসই উন্নয়নের জন্য চাই ঐক্যবদ্ধ সামাজিক শক্তি