সোমবার ২২ আষাঢ় ১৪২৭, ০৬ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রেণু হত্যার হোতা হৃদয় তিনদিনেও গ্রেফতার হয়নি

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর বাড্ডায় ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে তাসলিমা বেগম রেণুকে (৪৩) পিটিয়ে হত্যার ঘটনায় মূল হোতা হৃদয়কে তিনদিনেও গ্রেফতার করতে পারেনি আইনশৃঙ্খলা বাহিনী। পুলিশ বলছে, তার খোঁজ এখনও পাওয়া যায়নি। তবে মঙ্গলবার বিকেলে দুই আসামিকে গ্রেফতারের পর তাদের চারদিনের রিমান্ড নেয়া হয়েছে। এ নিয়ে এই ঘটনায় এখন পর্যন্ত ছয়জনকে গ্রেফতার করা হয়েছে। এদের মধ্যে একজন স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে। পাঁচ আসামি রিমান্ডে রয়েছে। সংশ্লিষ্ট সূত্রগুলো জানায়, গণপিটুনির ভিডিও দেখে পুলিশ চাঞ্চল্যকর এ ঘটনার মূল হোতা হিসেবে হৃদয়কে শনাক্ত করেছে। অন্যদের চিহ্নিত করে গ্রেফতার অভিযান চালানো হচ্ছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা বাড্ডা থানার পরিদর্শক (তদন্ত) আবদুর রাজ্জাক জানান, ভিডিও ফুটেজ দেখে সোমবার রাতে মোঃ কামাল হোসেন ও আবুল কালাম আজাদ নামে দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে। তারা উত্তর বাড্ডায় থাকত। তিনি জানান, মঙ্গলবার গ্রেফতারকৃত দুই আসামিকে আদালতে হাজির করে মামলার তদন্তের স্বার্থে ও প্রকৃতি রহস্য উদ্ঘাটনের জন্য ১০ দিনের রিমান্ডের আবেদন করা হয়। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম তাদের চারদিনের রিমান্ডের আদেশ দেয়। এদিকে আসামি পক্ষের আইনজীবী সজীব কুমার ম-লসহ আরও অনেকেই রিমান্ড বাতিল ও জামিনের আবেদন করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা পরিদর্শক (তদন্ত) আব্দুর রাজ্জাক জানান, এর আগে রবিবার রাতে মোঃ শাহীন, জাফর হোসেন, শহিদুল ইসলাম ও বাচ্চু মিয়া নামে চারজনকে গ্রেফতার করে পুলিশ। তাদের সোমবার আদালতে হাজির করা হলে তিনজনকে চারদিনের রিমান্ড মঞ্জুর করে আদালত। জাফর হোসেন ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিলে তাকে কারাগারে পাঠানো হয়।

শীর্ষ সংবাদ:
টেকনাফে বন্দুকযুদ্ধে মাদক কারবারি দুই রোহিঙ্গা নিহত         রাজধানীতে ‘বন্দুকযুদ্ধে’ ২ ছিনতাইকারী নিহত         বাংলাদেশিসহ ১৮০ অভিবাসনপ্রত্যাশীর জন্য দ্বার খুলল ইতালি         সমুদ্রে ৩ নম্বর সতর্ক সংকেত         করোনায় ৪০ কোটি মানুষ চাকরি হারিয়েছে ॥ আইএলও         এবার চীনে প্লেগ ॥ মহামারির শঙ্কায় সতর্কতা জারি         প্রতিরক্ষা সচিব হলেন মোস্তফা কামাল         করোনায়ক শিক্ষার্থী শূন্য সবুজ মতিহারে নীরবেই ৬৮ তে পা রাখলো রাবি         করোনা ভাইরাসে আক্রান্ত বলিভিয়ার স্বাস্থ্যমন্ত্রী         করোনা আক্রান্তে রাশিয়াকে ছাড়িয়ে বিশ্বে তৃতীয় অবস্থানে ভারত         প্রথমবারের মতো একাই নিষেধাজ্ঞা দিতে চলেছে যুক্তরাজ্য         হজে এবার কাবা স্পর্শ করা নিষিদ্ধ         জাপানে বন্যা ও ভূমিধস, অন্তত ২০ জনের মৃত্যু         ইরানের উপকূলজুড়ে রয়েছে বহু ভূগর্ভস্থ ক্ষেপণাস্ত্র ॥ নৌ - প্রধান         পারমাণবিক কেন্দ্রে দুর্ঘটনায় ক্ষয়ক্ষতির কথা জানাল ইরান         অসম-মেঘালয়ে ভারি বৃষ্টি ও ঢলের তীব্রতা বৃদ্ধি, বন্যার অবনতি হতে পারে         লকডাউনে সাড়া নেই ওয়ারীবাসীর         চ্যালেঞ্জে কর্মসংস্থান ॥ করোনায় ব্যবসা বাণিজ্য স্থবির         খাদ্যের মাধ্যমে করোনা ছড়ায় না         মিটার না দেখে আর বিল করবে না বিদ্যুত বিতরণ কোম্পানি        
//--BID Records