শুক্রবার ১৩ কার্তিক ১৪২৮, ২৯ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রেণু হত্যার হোতা হৃদয় তিনদিনেও গ্রেফতার হয়নি

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর বাড্ডায় ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে তাসলিমা বেগম রেণুকে (৪৩) পিটিয়ে হত্যার ঘটনায় মূল হোতা হৃদয়কে তিনদিনেও গ্রেফতার করতে পারেনি আইনশৃঙ্খলা বাহিনী। পুলিশ বলছে, তার খোঁজ এখনও পাওয়া যায়নি। তবে মঙ্গলবার বিকেলে দুই আসামিকে গ্রেফতারের পর তাদের চারদিনের রিমান্ড নেয়া হয়েছে। এ নিয়ে এই ঘটনায় এখন পর্যন্ত ছয়জনকে গ্রেফতার করা হয়েছে। এদের মধ্যে একজন স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে। পাঁচ আসামি রিমান্ডে রয়েছে। সংশ্লিষ্ট সূত্রগুলো জানায়, গণপিটুনির ভিডিও দেখে পুলিশ চাঞ্চল্যকর এ ঘটনার মূল হোতা হিসেবে হৃদয়কে শনাক্ত করেছে। অন্যদের চিহ্নিত করে গ্রেফতার অভিযান চালানো হচ্ছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা বাড্ডা থানার পরিদর্শক (তদন্ত) আবদুর রাজ্জাক জানান, ভিডিও ফুটেজ দেখে সোমবার রাতে মোঃ কামাল হোসেন ও আবুল কালাম আজাদ নামে দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে। তারা উত্তর বাড্ডায় থাকত। তিনি জানান, মঙ্গলবার গ্রেফতারকৃত দুই আসামিকে আদালতে হাজির করে মামলার তদন্তের স্বার্থে ও প্রকৃতি রহস্য উদ্ঘাটনের জন্য ১০ দিনের রিমান্ডের আবেদন করা হয়। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম তাদের চারদিনের রিমান্ডের আদেশ দেয়। এদিকে আসামি পক্ষের আইনজীবী সজীব কুমার ম-লসহ আরও অনেকেই রিমান্ড বাতিল ও জামিনের আবেদন করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা পরিদর্শক (তদন্ত) আব্দুর রাজ্জাক জানান, এর আগে রবিবার রাতে মোঃ শাহীন, জাফর হোসেন, শহিদুল ইসলাম ও বাচ্চু মিয়া নামে চারজনকে গ্রেফতার করে পুলিশ। তাদের সোমবার আদালতে হাজির করা হলে তিনজনকে চারদিনের রিমান্ড মঞ্জুর করে আদালত। জাফর হোসেন ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিলে তাকে কারাগারে পাঠানো হয়।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪৫৪০৪৪৯৬
আক্রান্ত
১৫৬৮৫৬৩
সুস্থ
২২২৪৫৬৫৬৯
সুস্থ
১৫৩২৪৬৮
শীর্ষ সংবাদ:
যোগাযোগে বিপ্লব ॥ উড়াল ও পাতাল রেল আসছে         ই-কমার্সের সঙ্গে যুক্তদের নিবন্ধন করতে হবে         চট্টগ্রামে টিকা নিলেন সাড়ে ৩ লাখ মানুষ         টিকে থাকার লড়াই আজ বাংলাদেশ উইন্ডিজের         ওসিসহ ৫ জনকে বরখাস্তের নির্দেশ হাইকোর্টের         ‘না করলে সময়ক্ষেপণ স্ট্রোক হলেও বাঁচবে জীবন’         চট্টগ্রামে ফ্লাইওভারগুলোর অবস্থা ঝুঁকিপূর্ণ         কুমিল্লাকাণ্ডে ইন্ধনদাতা ১০ প্রভাবশালী যেকোন সময় গ্রেফতার         নতুন ধরনের ইয়াবা ভয়ঙ্কর         সেগুনবাগিচার হোটেল থেকে ঢাবি শিক্ষার্থীর লাশ উদ্ধার         পাটুরিয়ায় ডুবে যাওয়া ফেরি উদ্ধারে ধীরগতি         নদীভাঙ্গনে ভিটেহারারা খুঁজে পেয়েছেন নতুন ঠিকানা         সাম্প্রদায়িক গোষ্ঠীকে ঐক্যবদ্ধভাবে প্রতিহত করতে হবে         ক্লাউড সেবার বিস্তারে হুয়াওয়ের নতুন সহযোগী যারা         আসন্ন শীতে করোনা পরিস্থিতি আরও খারাপ হতে পারে : প্রধানমন্ত্রী         ডেঙ্গু : ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ১৭৩         ‘দুই মাসের মধ্যে ই-কমার্স প্রতিষ্ঠানগুলোকে নিবন্ধন নিতে হবে’         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৬, শনাক্ত ২৯৪         সাম্প্রদায়িক হামলা ॥ বিচার বিভাগীয় তদন্তের নির্দেশ হাইকোর্টের