মঙ্গলবার ২৩ আষাঢ় ১৪২৭, ০৭ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

জাওয়ানি জানেমন ছবি থেকে বাদ পড়লেন সারা

জাওয়ানি জানেমন ছবি  থেকে বাদ পড়লেন সারা

অনলাইন ডেস্ক ॥ এই মুহূর্তে লন্ডনে ‘জওয়ানি জানেমন’-এর শুটিং করছেন সাইফ আলি খান। ছবির প্রযোজনাতেও রয়েছেন সাইফ। সঙ্গে অবশ্য জ্যাকি ভাগনানি এবং জয় শেওয়াক্রমণিও রয়েছেন। এই ছবিতেই বাবার সঙ্গে পর্দায় আসার কথা ছিল সারা আলি খানের। কিন্তু চরিত্রটি শেষ পর্যন্ত সারা করেননি। তাঁর জায়গায় চরিত্রটি করছেন পূজা বেদীর মেয়ে আলিয়া ফার্নিচারওয়ালা। অন্য একটি চরিত্রে অভিনয় করছেন টাবু।

এ পর্যন্ত হয়তো সকলেরই জানা। কিন্তু কেন সারা চরিত্রটি করেননি, সেটা অনেকেরই হয়তো জানা নেই। একটি নির্দিষ্ট দৃশ্যই এর কারণ। ছবিতে সাইফের চরিত্রটি পঞ্চাশ ছুঁইছুঁই এক ব্যাচেলরের। পার্টি-ফুর্তি এ সবেই যার জীবন কাটে। ঘটনাক্রমে আলিয়ার চরিত্রটির সঙ্গে দেখা হয় সাইফের। প্রথমে অভিনেতা জানতে পারেন না যে, এই মেয়েটিই তাঁর সন্তান। স্বভাববশত ফ্লার্ট করে বসেন তার সঙ্গে। বিষয়টি আরও অস্বস্তিকর হয়ে ওঠার মুহূর্তে, আলিয়ার চরিত্রটি প্রকাশ করে যে, সে সাইফের মেয়ে!

ছবিতে পুরোটাই রয়েছে কমিকের মোড়কে। কিন্তু মেয়ের সঙ্গে এ রকম দৃশ্য করতে খুবই দ্বিধাবোধ করেন সাইফ। তাই সারাকে বারণ করেন চরিত্রটি করতে। ছবির অন্য প্রযোজকরাও সাইফের যুক্তি মেনে নেন।

টাবুর চরিত্রটিও প্রথমে করার কথা ছিল মাধুরী দীক্ষিতের। কিন্তু চরিত্রের পরিসর বেশ ছোটখাটো বলে অভিনেত্রী সম্মত হননি।

সূত্র : আনন্দবাজার পত্রিকা

শীর্ষ সংবাদ:
উন্নত ব-দ্বীপের স্বপ্ন ॥ নদীমাতৃক বাংলাদেশ         রিজার্ভ থেকে ঋণ নেয়ার প্রস্তাব প্রধানমন্ত্রীর         চলে গেলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর         বিএনপির মুখে দুর্নীতির বিরুদ্ধে কথা হাস্যকর ॥ কাদের         হাসপাতালের ধারণ ক্ষমতা ফুরিয়ে আসছে যুক্তরাষ্ট্রে         ঈদে সারাদেশে গণপরিবহন বন্ধের চিন্তাভাবনা         শিক্ষার্থীদের বিনামূল্যে ইন্টারনেট দিতে আলোচনা চলছে         বন্দুকযুদ্ধে কুড়িলে ২ ছিনতাইকারী নিহত         সাইবার মামলা তদন্তে সিআইডির থানা হচ্ছে         ক্রেস্ট সিকিউরিটিজের এমডি ও পরিচালক গ্রেফতার         এন্ড্রু কিশোর তার গানের মাধ্যমে মানুষের হৃদয়ে স্মরণীয় হয়ে থাকবেন : প্রধানমন্ত্রী         এন্ড্রু কিশোর আর নেই         উন্নয়ন প্রকল্পের জন্য রিজার্ভ থেকে ঋণ নেয়া যেতে পারে : প্রধানমন্ত্রী         বিরল বন্দরকে দেশের এক নম্বর রেলবন্দরে রূপান্তরের কাজ করা হচ্ছে ॥ রেলমন্ত্রী         আন্তর্জাতিক ফ্লাইট চলাচলে নতুন করে নিষেধাজ্ঞা         ভ্যাটের সনদ প্রতিষ্ঠানে ঝুলিয়ে রাখতে হবে         শিক্ষার্থীদের বিনামূল্যে ইন্টারনেট দিতে শিক্ষামন্ত্রীর আহ্বান         দারুল আরকাম মাদ্রাসা চালুর দাবিতে প্রধানমন্ত্রীকে স্মারকলিপি         প্রাকৃতিক দুর্যোগে মানবিক সহায়তা হিসেবে ১০ হাজার ৯০০ টন চাল বরাদ্দ         থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে সাহারা খাতুন        
//--BID Records