সোমবার ২২ আষাঢ় ১৪২৭, ০৬ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

খালেদার মুক্তির দাবিতে চট্টগ্রামে বিএনপির বিভাগীয় সমাবেশ

  • ব্যাপক প্রস্তুতি

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে আজ শনিবার বিকেলে চট্টগ্রামে দলটির বিভাগীয় মহাসমাবেশ। মাঠের অনুমতি না পাওয়ায় দলীয় কার্যালয়ের সামনের সড়কে অনুষ্ঠিত এ সমাবেশ জনসমুদ্রে রূপ নেবে, এমনই আশাবাদ বিএনপি নেতাদের। সমাবেশে বক্তব্য রাখবেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং কেন্দ্রীয় জেলা নেতৃবৃন্দ। এ লক্ষ্যে যাবতীয় সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। এদিকে, আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি যেন না ঘটে সে জন্য সর্বোচ্চ সতর্কতা নিয়েছে পুলিশ প্রশাসনও।

চট্টগ্রাম বিভাগীয় মহাসমাবেশ সফল করার লক্ষ্যে শুক্রবার বিকেলে মহানগরীর নুর আহমদ সড়কের নাসিমন ভবনের দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয় প্রস্তুতি সভা। এতে প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান মোঃ শাহজাহান বলেন, এই বিভাগীয় সমাবেশ থেকেই বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলন শুরু হবে। বেগম খালেদা জিয়াকে মুক্তি দেয়া না হলে সরকার পতনের আন্দোলনের সূচনা হবে। সমাবেশটি জনসমুদ্রে পরিণত করতে তিনি দলের তৃণমূল পর্যায়ের নেতাকর্মী ও সমর্থকদের প্রতি আহ্বান জানান।

চট্টগ্রাম মহানগর বিএনপি সভাপতি ডাঃ শাহাদাত হোসেনের সভাপতিত্বে সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্করের পরিচালনায় আরও বক্তব্য রাখেন দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সমাবেশের সমন্বয়কারী মাহবুবের রহমান শামীম, চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপি সভাপতি জাফরুল ইসলাম চৌধুরী, কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক জালালউদ্দিন মজুমদার, হারুনুর রশীদ ভিপি, চাকসু ভিপি নাজিমউদ্দিন, মহানগর বিএনপির সহ-সভাপতি সফিকুর রহমান স্বপন এবং জেলা নেতৃবৃন্দ। ডাঃ শাহাদাত হোসেন বলেন, দেশের জনগণ আজ বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে সোচ্চার। সরকার প্রধানের ইশারায় তিনি মুক্তি পাচ্ছেন না।

শীর্ষ সংবাদ:
বিরল বন্দরকে দেশের এক নম্বর রেলবন্দরে রূপান্তরের কাজ করা হচ্ছে ॥ রেলমন্ত্রী         উন্নয়ন প্রকল্পের জন্য রিজার্ভ থেকে ঋণ নেয়া যেতে পারে : প্রধানমন্ত্রী         আন্তর্জাতিক ফ্লাইট চলাচলে নতুন করে নিষেধাজ্ঞা         ভ্যাটের সনদ প্রতিষ্ঠানে ঝুলিয়ে রাখতে হবে         শিক্ষার্থীদের বিনামূল্যে ইন্টারনেট দিতে শিক্ষামন্ত্রীর আহ্বান         দারুল আরকাম মাদ্রাসা চালুর দাবিতে প্রধানমন্ত্রীকে স্মারকলিপি         প্রাকৃতিক দুর্যোগে মানবিক সহায়তা হিসেবে ১০ হাজার ৯০০ টন চাল বরাদ্দ         থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে সাহারা খাতুন         প্রাথমিকে নিয়োগ হবে ৪০ হাজার শিক্ষক         মানবপাচারের সঙ্গে জড়িত তিন মূল হোতাকে শনাক্ত করেছে সিআইডি         করোনা ভাইরাসে ২৪ ঘণ্টায় ৪৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩২০১         করোনা ভাইরাসের সংকটেও বিএনপি চিরাচরিত নালিশের রাজনীতি আঁকড়ে ধরেছে         প্রবাসীদের ভিসার মেয়াদ বাড়িয়েছে সৌদি সরকার ॥ পররাষ্ট্রমন্ত্রী         ‘করোনাসংকট মোকাবেলায় তরুণদের ভূমিকা’         আইসিইউ’র অতিরিক্ত ভাড়ার অভিযোগ দুদককে তদন্তের নির্দেশ         সমুদ্রে ৩ নম্বর সতর্ক সংকেত         টেকনাফে বন্দুকযুদ্ধে মাদক কারবারি দুই রোহিঙ্গা নিহত         বাংলাদেশিসহ ১৮০ অভিবাসনপ্রত্যাশীর জন্য দ্বার খুলল ইতালি         করোনায় ৪০ কোটি মানুষ চাকরি হারিয়েছে ॥ আইএলও         এবার চীনে প্লেগ ॥ মহামারির শঙ্কায় সতর্কতা জারি        
//--BID Records