বৃহস্পতিবার ২৯ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আমতলীতে দম্পতিকে পিটিয়ে জখম

আমতলীতে দম্পতিকে পিটিয়ে জখম

নিজস্ব সংবাদদাতা, আমতলী, বরগুনা ॥ বরগুনার আমতলী উপজেলার কেওয়াবুনিয়া গ্রামের জলিল গাজী ও তার স্ত্রী নেহারুন দম্পতিকে প্রতিবেশী শহীদুল গাজী ও তার লোকজন পিটিয়ে গুরুতর জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। আহত দম্পতিকে স্বজনরা উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। ঘটনা ঘটেছে আজ শুক্রবার সকালে।

জানাগেছে, উপজেলার কেওয়াবুনিয়া গ্রামের জলিল গাজীর সাথে প্রতিবেশী শহীদুল ইসলাম গাজীর ৫ শতাংশ জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। শুক্রবার ওই জমিতে শহিদুল ইসলাম গাজী ও তার লোকজন জোরপূর্বক মাটি কাটা শুরু করে। এ সময় জলিল গাজী ও তার স্ত্রী ওই জমিতে মাটি কাটতে নিষেধ করে। এতে ক্ষিপ্ত হয়ে এই দম্পতিকে শহীদুল গাজী ও তার সহযোগী লালু গাজী, নুর হোসেন ও ইমরানসহ ৭/৮ জনে কোদাল ও সাবল দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে। এতে স্ত্রী নেহারুনের কানের লতি ছিড়ে যায় এবং জলিলের নাকে ও মুখ মন্ডলে গুরুতর জখম হয়। স্থানীয়রা উদ্ধার করে তাদের আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।

আহত জলিল গাজীর স্ত্রী আহত নেহারুন বলেন, আমাদের জমিতে মাটি কেটে নিয়ে যাচ্ছিল শহীদুল ও তার লোকজন। এতে নিষেধ করায় শহীদুল গাজী ও তার লোকজন আমার স্বামী ও আমাকে মেরে জখম করে দিয়েছে। আমরা এ ঘটনার বিচার চাই।

এ ব্যাপারে শহীদুল গাজীর সাথে যোগাযোগ করে তাকে পাওয়া যায়নি।

আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার মোঃ মোস্তাফিজুর রহমান বলেন আহত দম্পতির কান, নাক ও মুখমন্ডলসহ শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম রয়েছে।

আমতলী থানার ওসি মোঃ আবুল বাশার বলেন, অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শীর্ষ সংবাদ:
জাতীয় শোকদিবস উপলক্ষে ধানমন্ডি-বনানীতে আবাসিক হোটেল বন্ধ         বাংলাদেশের সঙ্গে বাণিজ্য বৃদ্ধি করতে আগ্রহী আলজেরিয়া : বাণিজ্যমন্ত্রী         ‘১লা অক্টোবরের মধ্যে সব সংস্থাকে সিটি কর্পোরেশনের সাথে সমন্বয়ে আসতে হবে’         শোধরানো হবে প্রকল্পের অস্বাভাবিক খরচ         ঢাকায় ডি-এইট সম্মেলন জানুয়ারিতে         মালিকরাও প্রত্যাহার চান বাসের বর্ধিত ভাড়া         ‘ট্রেনের টিকিট হস্তান্তর করলে তিন মাসের জেল’         এবার টেলিভিশনের পর্দায় ‘হাসিনা: আ ডটার’স টেল’         জাতীয় শোক দিবস উপলক্ষে ডিএমপির নির্দেশনা         রিজেন্ট-জেকেজি সম্পর্কে যা জানি বলেছি : সাবেক স্বাস্থ্য মহাপরিচালক         করোনা আক্রান্ত কানিজ আলমাস আইসিইউতে         মীরজাদি সেব্রিনা ফ্লোরাকে স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক নিয়োগ         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় ৪৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬১৭         ১৯৭৫ সালে বঙ্গবন্ধুকে হত্যার মাধ্যমে যুদ্ধবিধ্বস্ত দেশকে ধ্বংস করা হয়েছে ॥ তথ্যমন্ত্রী         দেশের ৮ বিভাগে হচ্ছে ক্যানসার-কিডনি-হৃদরোগের চিকিৎসার বিশেষ হাসপাতাল         এসকে সিনহার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা         বাংলাদেশের সঙ্গে ভারতের সম্পর্ক সুস্থ ও সবল আছে ॥ খালিদ মাহমুদ         কুড়িগ্রামে বাসচাপায় এক পরিবারের তিনজনসহ নিহত ৪         স্বাস্থ্য অধিদফতরের সাবেক ডিজিকে দুদকে জিজ্ঞাসাবাদ         শিগগিরই ভারতের ভিসা চালুর চেষ্টা হচ্ছে জানালেন রীভা গাঙ্গুলি        
//--BID Records