বুধবার ১২ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

‘বন্দুকযুদ্ধে’ দুই ভাইসহ নিহত ৩

‘বন্দুকযুদ্ধে’ দুই ভাইসহ নিহত ৩

অনলাইন ডেস্ক ॥ কক্সবাজারের টেকনাফে পুলিশের মাদক ও অবৈধ অস্ত্র উদ্ধার অভিযান চলাকালে ‘বন্দুকযুদ্ধে’ হত্যা মামলার আসামি ও ইয়াবা কারবারি দুই ভাই নিহত হয়েছেন। শুক্রবার রাত ১টার দিকে হ্নীলা বালিকা উচ্চ বিদ্যালয়ের উত্তর পাশে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, হ্নীলা পশ্চিম সিকদার পাড়ার (মণ্ডল পাড়া) মৃত মাহমুদুর রহমান প্রকাশ বাইট্টা মাদুর ছেলে হাত কাটা আব্দুর রহমান (২৮) এবং আব্দুস সালাম (২৬)।

পুলিশ জানায়, শুক্রবার রাতে টেকনাফ থানার একদল পুলিশ আটক হওয়া হত্যা মামলার আসামি ও মাদক কারবারী হাত কাটা আব্দুর রহমান এবং আব্দুস সালামকে নিয়ে হ্নীলা বালিকা উচ্চ বিদ্যালয়ের উত্তর পাশে আস্তানায় অভিযানে যায়। এসময় তাদের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে। পুলিশও সরকারি অস্ত্র এবং আত্মরক্ষার্থে পাল্টা গুলিবর্ষণ করে। কিছুক্ষণ গোলাগুলির পর হামলাকারীরা পাহাড়ের দিকে পালিয়ে গেলে পুলিশ ঘটনাস্থল তল্লাশি করে ২টি দেশীয় তৈরী এলজি, ৭ রাউন্ড তাজা কার্তুজ, ১২ রাউন্ড খালি খোসা, ২টি কিরিচ ও ২টি চাকুসহ গুলিবিদ্ধ দুই ভাইকে উদ্ধার। তাদের দ্রুত চিকিৎসার জন্য টেকনাফ উপজেলা সদর হাসপাতালে নেওয়া হয়। হাসপাতালে তাদের চিকিৎসা দেওয়ার পর আরো উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার রেফার করা হয়। কক্সবাজার নেওয়ার পথে তারা মারা যায়। তাদের মৃতদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন টেকনাফ থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার দাস।

এদিকে কুমিল্লায় বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শ্রী প্রশান্ত কুমার দাস (২৯) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। শুক্রবার ভোরে জেলার সদর উপজেলার বিবিরবাজার সীমান্তে এ ঘটনা ঘটে।

এ সময় ৪ হাজার ৩৮৫ পিস ইয়াবা এবং ৩০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। নিহত শ্রী প্রশান্ত কুমার দাস নগরীর মোগলটুলী এলাকার বাদল চন্দ্র দাসের ছেলে।

শীর্ষ সংবাদ:
জান্তার দোসর আরসা ॥ প্রত্যাবাসন ঠেকাতে মিয়ানমারের নয়া কৌশল         আমরা ইচ্ছে করলেই পারি, সবই করতে পারি         ইংল্যান্ডের বিরুদ্ধে আজ ঘুরে দাঁড়ানোর লড়াই টাইগারদের         চট্টগ্রাম ও সিলেট বিভাগে নৌকার প্রার্থী যারা         ক্ষতিগ্রস্তদের সহায়তার নির্দেশ ॥ সাম্প্রদায়িক সন্ত্রাস         ইন্ধনদাতাদের নাম শীঘ্র প্রকাশ করা হবে         পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ, টিয়ার শেল         বন্ধুকে বিয়ে করলেন জাপানের রাজকুমারী মাকো         পরিকল্পনা বাস্তবায়নে প্রদীপ-লিয়াকত ফোনালাপ, এসএমএস         চট্টগ্রামে ফ্লাইওভারের র‌্যাম্পের দুটি পিলারে ফাটল         সংখ্যালঘু নির্যাতনের দৃষ্টান্তমূলক শাস্তি প্রয়োজন         কর্ণফুলী মাল্টিপারপাস শত শত কোটি টাকা হাতিয়েছে         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৬         রফতানি পণ্যের উৎপাদন বাড়ানোর উপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর         অপপ্রচার করাই বিএনপির শেষ আশ্রয়স্থল ॥ কাদের         ইউপি নির্বাচন : ৮৮ ইউনিয়নে নৌকার প্রতীক থাকছে না         সাক্ষ্য অইনের ১৫৫(৪) ধারা বাতিলে নারীর মর্যাদাহানি রোধ করবে : আইনমন্ত্রী         নিম্ন আয়ের পরিবারের সদস্যরা সরকারের সকল সেবা সম্পর্কে অবগত নয় : মেয়র খালেক         আন্দোলন থেকে সরে এলেন বিমানের পাইলটরা         ডেঙ্গু : হাসপাতালে ভর্তি ১৮২, মৃত্যু ১