মঙ্গলবার ১২ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৬ মে ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ট্রফি নিলামে তুলে ঋণ মেটাতে চলেছেন টেনিস তারকা

ট্রফি নিলামে তুলে ঋণ মেটাতে চলেছেন টেনিস তারকা

অনলাইন ডেস্ক ॥ দীর্ঘদিন ধরেই ঋণে জর্জরিত টেনিসের কিংবদন্তি জার্মান তারকা বরিস বেকার। নিজের ট্রফি, মেডেল, ঘড়ি ইত্যাদি পাওয়া সামগ্রি নিলামে তুলে ঋণ মেটাতে চলেছেন তিনি।

উম্বলডনের ইতিহাসে সবচেয়ে তরুণ খেলোয়াড় হিসেবে ট্রফি জিতেছিলেন বেকার। সেই বেকার নিজের ৮২টি জিনিস বিক্রি করতে চলেছেন। যা বিক্রি করবে ব্রিটিশ সংস্থা ওয়াইলিস হার্ডি। তারা নিজের ওয়েবসাইতে এগুলো বিক্রি করবে।

তবে তার এমন পরিস্থিতি হওয়ার কারণ কী? ২০১৭ সালে তাকে দেউলিয়া ঘোষণা করা হয়।

স্পেনে থাকার সময় কাজের জন্য টাকা দেননি তিনি। ২০১৮ সালে তিনি জানান, তার কূটনৈতিক সম্পর্কের ব্যাপারে যার জেরে সেই সময়ে জন্য দেউলিয়া হয়ে যাওয়া থেকে বেঁচে যান তিনি।

তিনি আরও জানান, সেন্ট্রাল আফ্রিকা রিপাবলিকের প্রেসিডেন্ট তাকে বেছেছেন তাদের স্পোর্টিং, কালচারাল হিসেবে তাদের সঙ্গে কাজ করার জন্য। কিন্তু পরবর্তী ক্ষেত্রে তারা জানায়, বেকারের পাসপোর্ট সম্পূর্ণই ফেক। পরবর্তীকালে লন্ডনের আদালত তাকে দেউলিয়া ঘোষণা করে। কিন্তু তার পরিমাণ এতোই ছিল, যে বাড়ি বিক্রি করেও তা হচ্ছিল না।

শীর্ষ সংবাদ:
গণস্বাস্থ্য কেন্দ্রের উদ্ভাবিত কিটের ট্রায়াল স্থগিত         করোনা ভাইরাস ॥ সানবিমস স্কুলের প্রতিষ্ঠাতা নিলুফার মঞ্জুরের মৃত্যু         সাবেক সাংসদ এম এ মতিন আর নেই         করোনা ভাইরাসের রোগীদের হাইড্রক্সিক্লোরোকুইন দেওয়া বন্ধ রাখতে বলল ডব্লিউএইচও         জুলাই থেকে পর্যটকরা স্পেনে যেতে পারবে         করোনা ভাইরাস ॥ থাইল্যান্ডে বানরের ওপর ভ্যাকসিনের ট্রায়াল শুরু         লকডাউন তুলে নিচ্ছে সৌদি আরব         লকডাউন দ্রুত তোলায় সংক্রমণ আবারও বেড়ে যেতে পারে         যুক্তরাষ্ট্রে রপ্তানি হল পিপিই’র প্রথম চালান         লাদাখে মুখোমুখি ভারত ও চীনের সেনাবাহিনী, বাড়াচ্ছে শক্তি         প্লেন চালুর প্রথম দিনেই একের পর এক ফ্লাইট বাতিল         ভূমিকম্পেও সাক্ষাৎকারে অবিচল নিউ জিল্যান্ডের প্রধানমন্ত্রী         পরীক্ষার শর্ত দিয়ে পর্যটকদের ভ্রমণের সুযোগ দিচ্ছে আইসল্যান্ড         ঈদে আরও সুন্দর পৃথিবীর প্রার্থনা সানিয়া মির্জার         শেখ হাসিনাকে ঈদের শুভেচ্ছা জানালেন মোদী         কিটের পরীক্ষা নিয়ে খবর সঠিকভাবে আসেনি : গণস্বাস্থ্য কেন্দ্র         গাজীপুরে ঝুট গুদামের আগুন নিয়ন্ত্রণে         যুক্তরাষ্ট্রে দেড় লাখ পিপিই রফতানি করেছে বাংলাদেশ         দেশে গত ২৪ ঘণ্টায় ১৯৭৫ জন করোনা আক্রান্ত, মৃত্যু ২১         গণমাধ্যমকর্মীদের চাকরিচ্যুত না করার আহ্বান ডিইউজের        
//--BID Records