শনিবার ২২ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৬ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সরকার বিএনপিকে দুর্বল করার চেষ্টা করছে ॥ মির্জা ফখরুল

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও, ১৮ জুন ॥ সরকার বিএনপিকে দুর্বল করার চেষ্টা করছে- এমন অভিযোগ এনে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সবদিক দিয়ে সরকার অনেক চেষ্টা করেছে- কি করে বিএনপিকে দুর্বল করা যায়। হাজার হাজার নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা, অত্যাচার এবং নেতাকর্মীদের গুম করা হয়েছে। কিন্তু কোন লাভ হয়নি বরং বিএনপি আরও বেশি শক্তি অর্জন করেছে।

তিনি আরও বলেন, বিএনপির মধ্যে যারা বিভেদ সৃষ্টি করার চেষ্টা করবে তাদেরকে আমার বুঝিয়ে দিব আমাদের মধ্যে বিভেদ সৃষ্টির চেষ্ট করে কোন লাভ নেই। কারণ আমাদের এই লড়াই গণতন্ত্র এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করার লড়াই।

আগামী দিনগুলোতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে বিএনপি ও তার অঙ্গ-সংগঠনগুলোকে শক্তিশালী করার আহ্বান জানিয়ে মির্জা ফখরুল ইসলাম আরও বলেছেন, আমরা জনগণকে ঐক্যবদ্ধ করে গণতন্ত্র তথা মানুষের জন্য সংগ্রাম করব এবং একদিন সেই সংগ্রামে অবশ্যই আমরা জয়ী হব। এজন্য আন্দোলনের কোন বিকল্প নেই বলে উল্লেখ করে মির্জা ফখরুল আরও বলেন, এখন এই সরকারের অত্যাচার থেকে মুক্তি পেতে ও গণতন্ত্রকে ফিরিয়ে আনতে হলে সংগঠনকে আরও বেশি শক্তিশালী করতেই হবে । মির্জা ফখরুল মঙ্গলবার ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলা পরিষদ হলরুমে আয়োজিত এক কর্মীসভায় এসব কথা বলেন।

শীর্ষ সংবাদ:
দশ খাতে সর্বোচ্চ বরাদ্দ ॥ বাজেটে করোনা মোকাবেলা ও অর্থনীতি পুনরুদ্ধারে বিশেষ গুরুত্ব         সংক্রমণের ভয়ে ঢাকা চিড়িয়াখানা শীঘ্র চালু হচ্ছে না         স্ট্রোকে আক্রান্ত নাসিমের মস্তিষ্কে সফল অস্ত্রোপচার         ডিজিটাল বাংলাদেশের অনন্য স্বীকৃতি জাতিসংঘের         ১৬ দিনেই করোনায় আক্রান্ত ৩৪ হাজার         করোনায় মৃতের সংখ্যা ৮শ’ ছাড়াল         ভারতে একদিনে ১০ হাজার করোনা আক্রান্ত         লকডাউনে ১৪৯ সড়ক দুর্ঘটনায় ১৬৮ জন নিহত         বজ্রপাতে টাঙ্গাইল পাবনা ও নওগাঁয় ৯ জনের মৃত্যু         কিছু মানুষ কখনও করোনায় আক্রান্ত হবে না ॥ গবেষণা         লিবিয়া ট্র্যাজেডি ॥ ১৬ জনকে আসামি করে পল্টন থানায় মামলা         শেষতক কতয় বিক্রি হবে জয়নুলের স্কেচ, যাবে কার সংগ্রহে?         বর্ষণে রাজধানীর বাজারে শাক-সবজির দাম বেড়েছে         চোর দেখে ফেলায় আইনজীবীকে গলা কেটে হত্যা         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু ৩০ জনের, শনাক্ত ২৮২৮         কক্সবাজারে আগামীকাল থেকে কঠোরভাবে শুরু হচ্ছে লকডাউন         সাবেক স্বাস্থ্যমন্ত্রী নাসিমের অস্ত্রোপচার সফল হয়েছে         অধ্যাপক গোলাম রহমানের পুরো পরিবার করোনাভাইরাস আক্রান্ত         করোনাকালের ঈদযাত্রায় সড়কে গেছে ১৬৮ প্রাণ         জনসেবায় অবদানের জন্য জাতিসংঘের সম্মাননা পেল ভূমি মন্ত্রণালয়        
//--BID Records