শুক্রবার ২৩ শ্রাবণ ১৪২৭, ০৭ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সালমানকে ‘কাগজের বাঘ’ বলে তিরস্কার করলেন সোনা মহাপাত্র

সালমানকে ‘কাগজের বাঘ’ বলে তিরস্কার করলেন  সোনা মহাপাত্র

অনলাইন ডেস্ক ॥ সুপারস্টার সালমান খানের সঙ্গে শান্তি স্থাপনে কোনো আগ্রহই দেখাচ্ছেন না জনপ্রিয় সংগীতশিল্পী সোনা মহাপাত্র। এবার এ অভিনেতার নতুন সিনেমার বক্স অফিস সংগ্রহ নিয়ে খোঁচা মেরেই ক্ষান্ত হলেন না, ‘কাগজের বাঘ’ বলে তিরস্কার করলেন বলিউডের ভাইজানকে।

গত ৫ জুন মুক্তি পায় আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’। সুপারস্টার সালমান খান আর আবেদনময়ী ক্যাটরিনার রসায়ন এবারও ভক্তের হৃদয় জয় করে নেয়। আর শুরুর দিনগুলোতে তার প্রভাব পড়ে বক্স অফিসে। ক্রিকেট বিশ্বকাপ চলা সত্ত্বেও মুক্তির মাত্র চার দিনেই ভারতের বক্স অফিসে ‘ভারত’ অতিক্রম করে ১০০ কোটির মাইলফলক। পাঁচ দিনে ছোঁয় ১৫০ কোটির মাইলফলক। তবে ধীরে ধীরে সংগ্রহ কমতে থাকে। ২০০ কোটি ছুঁতে ধুঁকছে সিনেমাটি।

গত শনিবার বক্স অফিস ইন্ডিয়ার প্রতিবেদন টুইট করেন সোনা মহাপাত্র, যেটি দ্বিতীয় শুক্রবারের সংগ্রহ প্রকাশ করে। টুইটার-বার্তায় সালমানের কঠোর সমালোচনা করেন সোনা। তাঁকে ‘কাগজের বাঘ’ আখ্যা দিয়ে প্রকৃত ‘হিরো’ খোঁজার আহ্বান জানান তিনি।

যা হোক, মুক্তির দ্বিতীয় সপ্তাহেই ‘ভারত’-এর বক্স অফিস সংগ্রহে ভাটা পড়েছে। ১০ দিন পার হলেও ২০০ কোটির ক্লাবে ঢুকতে রীতিমতো সংগ্রাম করতে হচ্ছে। বক্স অফিস ইন্ডিয়ার প্রতিবেদন জানায়, দ্বিতীয় শুক্রবার ‘ভারত’ সংগ্রহ করে মাত্র তিন কোটি ৭৫ লাখ রুপি। প্রতিবেদন আরো জানায়, অন্যান্য সিনেমার সঙ্গে তুমুল প্রতিযোগিতার কারণে সংগ্রহ কমছে।

সালমানের ক্যারিয়ারে মুক্তির দিনে ভারতের বক্স অফিসে সর্বোচ্চ আয় করা সিনেমা ‘ভারত’। প্রথম দিন আয় করে ৪২.৩০ কোটি রুপি। আর চলতি বছরে অন্য সিনেমাগুলোর তুলনায় দ্বিতীয় সর্বোচ্চ।

এর আগেও একাধিকবার টুইটারে সালমান খানকে তুলাধোনা করেছেন সোনা মহাপাত্র। কিছুদিন আগে তিনি টুইটার কর্তৃপক্ষকে অনুরোধ করেন, তাঁর টাইমলাইনে সালমানের কোনো টুইট যেন দেখা না যায়। সূত্র : হিন্দুস্তান টাইমস

শীর্ষ সংবাদ:
সোনার বাজারে আগুন ॥ দাম বাড়ছে লাফিয়ে লাফিয়ে         বিনিয়োগ পরিবেশ আরও আকর্ষণীয় করতে হবে         আত্মসমর্পণের পর ওসি প্রদীপসহ ৭ জন রিমান্ডে         দুর্নীতি তদন্তে স্বাস্থ্য অধিদফতরের কর্মকর্তা-কর্মচারীদের দুদকে তলব         বন্যার কোথাও উন্নতি কোথাও অবনতি ॥ নতুন এলাকা প্লাবিত         বৈরুতে এখনও অনেকে নিখোঁজ, ধ্বংসস্তূপে আটকা পড়ার শঙ্কা         বলির পাঁঠা সিফাত ও শিপ্রা         ঘুষ নিয়ে দ্বন্দ্বের জের, কৃষককে কুপিয়ে হত্যা         কাঁচা চামড়া কেনার আগ্রহ ২০ জুতা কোম্পানির         স্বাস্থ্যের কর্মকর্তা ও কর্মচারীদের মিডিয়ায় সাক্ষাতকারে অনুমতি লাগবে         সিনহা হত্যা : ওসি প্রদীপ ও ইন্সপেক্টর লিয়াকতসহ তিনজন রিমান্ডে         দ্বিতীয় প্রান্তিকে বিনিয়োগ প্রস্তাব হ্রাস ৬৭ শতাংশ         বেড়িবাঁধ নির্মাণ ও রক্ষণাবেক্ষণে স্থানীয় জনগণকে সম্পৃক্ত করতে হবে         ‘ইসির নতুন আইন চাপিয়ে দেওয়া হবে না ’         সরকারি কর্মকর্তাদের অফিস করতে হবে ৯টা-৫টা         কোটি টাকা আত্মসাৎ ॥ সাহেদকে হেফাজতে চায় দুদক         স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী কিনতে ৩০ লাখ ডলার দেবে এডিবি         মাতারবাড়ী প্রকল্পের কাজের অগ্রগতি হয়েছে ॥ নৌ প্রতিমন্ত্রী         ঠাকুরগাঁও ১ আসনের সংসদ সদস্য করোনায় আক্রান্ত        
//--BID Records