রবিবার ২১ আষাঢ় ১৪২৭, ০৫ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

হলুদ অনুষ্ঠানে কেঁদেছেন নুসরাত

হলুদ অনুষ্ঠানে কেঁদেছেন নুসরাত

অনলাইন রিপোর্টার ॥ টালিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান বিয়ের উদ্দেশ্যে রোববার (১৬ জুন) তুরস্কের উদ্দেশ্যে উড়াল দিবেন। তার আগে নিজের বাড়িতে হয়ে গেলো তার গায়ে হলুদের অনুষ্ঠান। আর এখানে নাকি হলুদ মঞ্চে বসেই বাবাকে জড়িয়ে কাঁদলেন এই অভিনেত্রী!

হ্যাঁ, বাঙালি রীতি অনুসারে বিয়ের পর স্বামীর বাড়িতেই বেশির ভাগ সময় কাটবে অভিনেত্রী নুসরাতেরও। মেয়েকে বিদায় জানাতে হবে বাবা-মায়ের, তাই সবার মনে বেদনার সুর। এদিকে বাবা-মায়ের মুখের দিকে তাকিয়ে আপন ঘর ছেড়ে যাওয়ার বিষণ্নতা নুসরাতের চোখে মুখেও। হলুদ মঞ্চে নাকি বাবাকে জড়িয়ে কেঁদেছেনও নুসরাত!

এদিকে, বাবাকে উদ্দেশ্য করে একটি টুইট করেন সদ্য লোকসভা নির্বাচনে বিপুল ভোটে জয়ী চিত্রনায়িকা নুসরাত। সেখানে তিনি লিখেন, বাবা তুমি আমায় মনুষত্ব শিখিয়েছো৷ মানুষের মতো মানুষ করে তুলেছো৷ সবসময় তোমার শেখানো নীতি ও আদর্শ মেনেই চলব৷ সব মেয়েই যেন এমন বাবা পায়৷

আগামী ১৬ জুনেই হবু বরকে নিয়ে তুরস্কের উদ্দেশ্য পাড়ি জমাবেন নুসরাত। ১৭ তারিখ থেকে শুরু হবে মেহেন্দি, সংগীত ও গায়ে হলুদ অনুষ্ঠান এবং আগামী ১৯জুন চার হাত এক হবে তাদের।

লোকসভা নির্বাচনে বিজেপির চমকপ্রদ উত্থানের মধ্যেও এবারে পশ্চিমবঙ্গ থেকে তৃণমূলের হয়ে প্রায় তিন-সাড়ে তিন লাখ ভোটের বিপুল ব্যবধানে জিতে সাড়া ফেলে দিয়েছেন এই অভিনেত্রী।

শীর্ষ সংবাদ:
করোনায় অবরুদ্ধ হলো ওয়ারীর 'রেড জোন'         শুধু বিশেষ পরিস্থিতিতে ভার্চুয়াল আদালত প্রথা অবলম্বন করা হবে : আইনমন্ত্রী         করোনাভাইরাস মোকাবেলা করেই দেশের উন্নয়ন কর্মকান্ড চালিয়ে যেতে হবে : এলজিআরডি মন্ত্রী         কোরবানি পশুর চামড়া ক্রয়ে ব্যবসায়ীদের ব্যাংক ঋণে বিশেষ সুবিধা         সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোকে নিয়মের মধ্যে আনতে হবে : তথ্যমন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৫৫ জনের, নতুন শনাক্ত ২৭৩৮         করোনা ভাইরাসের মধ্যেও মেগা প্রকল্পের কাজে গতি সঞ্চার হয়েছে ॥ কাদের         ভুতুড়ে বিদ্যুৎ বিলের জন্য দায়ী ২৯০ জন         করোনা পরিস্থিতি স্বাভাবিক না হলে চসিক ভোট নয়         ফের হাইড্রক্সিক্লোরোকুইন ব্যবহারে ‘না’ করল বিশ্ব স্বাস্থ্য সংস্থা         ২০ দলীয় জোটের বৈঠকে নেতাদের ক্ষোভ মান্না খালেদার সঙ্গে দেখা করতে পারলে আমরা কেন পারবো না         নীলফামারীতে পানি কমলেও ভাঙ্গন আতঙ্কে তিস্তা পাড়ের মানুষ         বৃহস্পতিবার সারা দেশে মেডিকেল টেকনোলজিস্টদের কর্মবিরতি         ডোমারে নদীতে নিখোঁজ দুই শিশুর মধ্যে একজনের মৃতদেহ উদ্ধার         চীনা অ্যাপ স্টোর থেকে কয়েক হাজার গেইম সরালো অ্যাপল         ভূমিকম্পে কাঁপল লাদাখ         বিশ্বে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসের সর্বোচ্চ সংক্রমণ         উত্তরপ্রদেশে বজ্রপাতে ২৩ জনের মৃত্যু         জাপানে করোনায় প্রতি লাখে মারা গেছেন এক জনেরও কম মানুষ         বিশ্ব স্বাস্থ্য সংস্থাকে ২৩৯ গবেষকের চ্যালেঞ্জ        
//--BID Records