শুক্রবার ২৬ আষাঢ় ১৪২৭, ১০ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

এটিএম শামসুজ্জামানের শারীরিক অবস্থার উন্নতি

এটিএম শামসুজ্জামানের শারীরিক অবস্থার উন্নতি

অনলাইন রিপোর্টার ॥ প্রায় দুই মাস রাজধানী গেন্ডারিয়ার আজগর আলী হাসপাতালের চিকিৎসা শেষে শাহবাগের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ভর্তি করানো করা হয়েছে কিংবদন্তি অভিনেতা এটিএম শামসুজ্জামানকে।

শনিবার (১৫ জুন) দুপুর ২টায় বিএসএমএমইউ’তে ভর্তি করানো হয় গুণী এই অভিনেতাকে। এখন তার শারীরিক অবস্থা বেশ ভালো বলে জানিয়েছেন এটিএম শামসুজ্জামানের সহোদর শেখ সালেহ জামান সেলিম।

এ প্রসঙ্গে তিনি আরও বলেন, ওনার অবস্থা এখন বেশ ভালো। চাইলে বাসায়ও নিয়ে যাওয়া যেতো। কিন্তু আরও কিছু পরীক্ষা-নিরীক্ষার জন্য বিএসএমএমইউ’তে ভর্তি করানো হয়েছে। এখানে তিন-চার দিন ওনার বিশেষ কয়েকটি পরীক্ষা হবে। এরপরই হাসপাতালে থাকা কিংবা বাসায় ফেরার বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

এদিকে আজগর আলী হাসপাতালের ক্রিটিক্যাল কেয়ার বিশেষজ্ঞ ডা. মো. মতিউল ইসলাম তার অবস্থা সম্পর্কে জানান, ওনার শারীরক অবস্থার যথেষ্ট উন্নতি হয়েছে, যে কারণে ছাড়পত্র দিয়েছি। তবে স্বাভাবিক সুস্থতা ফিরে পাওয়ার জন্য আরও কিছুদিন চিকিৎসকের সরাসরি পর্যবেক্ষণে থাকতে হবে।

এদিকে ৩০ এপ্রিল গুণী এই অভিনেতাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়। এর আগে মলত্যাগজনিত সমস্যার কারণে ২৬ এপ্রিল রাত ১১টার দিকে তাকে হাসপাতালে ভর্তি করানো হয়। মলত্যাগজনিত সমস্যার পাশাপাশি দীর্ঘদিন ধরেই বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন এটিএম শামসুজ্জামান। যে কারণে প্রায় দুই মাস ধরে চিকিৎসাধীন রয়েছেন কিংবদন্তি এই অভিনেতা।

শীর্ষ সংবাদ:
সাহারা খাতুনের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক         বাংলাদেশ থেকে আগামী ৫ অক্টোবর পর্যন্ত ইতালিতে প্রবেশে নিষেধাজ্ঞা         সিরিয়ার প্রেসিডেন্ট আসাদের সঙ্গে ইরানের সেনাপ্রধানের সাক্ষাৎ         করোনায় আক্রান্ত বলিভিয়ার প্রেসিডেন্ট         করোনা ভাইরাস ॥ যুক্তরাষ্ট্রে একদিনে ৬৫ হাজারের বেশি শনাক্ত         সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন আর নেই         টানা চতুর্থ জয়ে নতুন মাইলফলক গড়লেন ম্যানচেস্টার ইউনাইটেড         ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পাঁচটি ভুল সিদ্ধান্ত দিয়েছেন আম্পায়াররা!         এবার পশ্চিম তীরকে একীভূত করার ব্যাপারে ইসরাইলকে সতর্ক করল রাশিয়া         ইরানের সঙ্গে যুদ্ধে জড়াতে চায় না যুক্তরাষ্ট্র         করোনায় স্বামীর মৃত্যু ॥ সন্তানদের নিয়ে রেললাইনে ঝাঁপ স্ত্রীর!         এবার ভারতীয় সব টিভি চ্যানেল বন্ধ করল নেপাল         ভারতের সেই কুখ্যাত মাফিয়াকে গুলি করে হত্যা         ‘মিথ্যা এবং অভিযোগ করা’ হচ্ছে মার্কিন পররাষ্ট্র নীতির প্রধান উপকরণ: ইরান         ইরানের সঙ্গে যুদ্ধ চায় না আমেরিকা: মার্কিন জেনারেল ম্যাকেনজি         চলে গেলেন দেশের প্রথম নারী স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন         বিনিয়োগে রুট বদল ॥ করোনা মহামারীর ধাক্কা         দুর্নীতির বিরুদ্ধে অভিযান চলবে ॥ প্রধানমন্ত্রী         রিজেন্টের আইটি প্রধান গ্রেফতার, আটক সাহেদের ভায়রা         স্বাস্থ্য খাতে অনিয়মের বিরুদ্ধে শুদ্ধি অভিযান চলবে        
//--BID Records