মঙ্গলবার ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আওয়ামী লীগ নেতাসহ ৯ জনের বিরুদ্ধে মামলা

  • গজারিয়ায় হামলা

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ গজারিয়ায় উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্মু সাধারণ সম্পাদক ও বাংলাদেশ মানবাধিকার কমিশন ভবেরচর ইউনিয়ন শাখা কমিটির সাধারণ স¤পাদক আবু সালেহের ওপর সন্ত্রাসীরা হামলা চালিয়েছে।

ঘটনা সূত্রে জানা যায়, গত রবিবার ভবেরচর ইউনিয়নে আনারপুরা গ্রামের শাহ আলম, ইয়াছিন, ছাত্তার, রতন, রকিব, ওবায়দুল, ইসলাম ও শাহজালালসহ অজ্ঞাত ১০ থেকে ১২জন দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ স¤পাদক আবু সালেহের বাড়িতে প্রবেশ করে সন্ত্রাসী কায়দায় তার ওপর হামলা চালায়।

এতে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ স¤পাদক আবু সালেহ গুরুতর জখম হয়। এ সময় তার চিৎকারে এলাকার লোকজন জড়ো হলে সন্ত্রাসী বাহিনী দ্রুত এলাকা ত্যাগ করে। এ ব্যাপারে উপজেলা আওয়ামী লীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ ঘটনার নিন্দা জানায় এবং অপরাধীদের গ্রেফতার করে শাস্তির দাবি করেন।

আহত স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক প্রাথমিক চিকিৎসা নিয়ে নিজ বাড়িতে অসুস্থ অবস্থায় আছে বলে জানা যায়।

এদিকে এ ঘটনায় বৃহস্পতিবার আবু সালেহ বাদী হয়ে ভবেরচর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ শাহ আলমকে ১ নম্বর আসামি করে গজারিয়া থানায় ৯ জনের বিরুদ্ধে মামলা করেছেন।

শীর্ষ সংবাদ:
নিয়মানুযায়ী দিনের ভোট দিনেই হবে ॥ সিইসি         ২৫ জুন পদ্মা সেতুর উদ্বোধন         কাশ্মীরে শুটিং করতে গিয়ে দুর্ঘটনায় আহত সামান্থা ও বিজয়         পিএইচডিতে ইনক্রিমেন্ট স্থগিতাদেশ প্রত্যাহারের দাবি ইবি শিক্ষক সমিতির         মুশফিক অপরাজিত ১৭৫, বাংলাদেশ অলআউট ৩৬৫         নাইজেরিয়ায় জঙ্গী হামলায় ৫০ জন নিহত         দ্বিতীয় দিনের লাঞ্চ বিরতিতে বাংলাদেশ ৩৬১/৯, মুশফিক ১৭১         কুমিল্লার নাশকতার মামলায় স্থায়ী জামিন খালেদার         সার্বিয়ান পররাষ্ট্রমন্ত্রী আজ ঢাকায় আসছেন         আত্মসমর্পণ করে জামিন চাইলেন সম্রাট         বাংলাদেশে কোনো মাঙ্কিপক্স রোগী শনাক্ত হয়নি ॥ উপাচার্য         ছাত্রলীগ-ছাত্রদলের সংঘর্ষে উত্তপ্ত ঢাবি, আহত ৩০         হাইকোর্টের সাজার বিরুদ্ধে হাজী সেলিমের আপিল