শনিবার ১৯ আষাঢ় ১৪২৭, ০৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নড়াইলে প্রেমে সাড়া না দেয়ায় ছাত্রীকে পিটিয়ে জখম

নিজস্ব সংবাদদাতা, নড়াইল, ২৫ মে ॥ লোহাগাড়ার লাহুড়িয়ায় প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় লাহুড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর এক ছাত্রীকে হাতুড়ি দিয়ে পিটিয়ে মারাত্মক জখম করেছে বখাটে ওবায়দুর ও তার সহযোগী কাবুল।

শনিবার সকালে লাহুড়িয়া বিনয় মাস্টারের বাড়ির সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত থাকায় কাবুলকে আটক করেছে পুলিশ। ঘটনার প্রধান আসামি ওবায়দুর এখনও পলাতক। ওবায়দুর লাহুড়িযার দীননাথ পাড়ার আজমল মোল্যার ছেলে।

জানা যায়, লাহুড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণীর এক ছাত্রীকে বিদ্যালয়ে আসার পথে বখাটে ওবায়দুর রাস্তায় প্রেমের প্রস্তাব দিয়ে আসত। শনিবার সকালে বাড়ি থেকে এক কিলোমিটার দূরে প্রাইভেট পড়তে যাওয়ার সময় বিনয় মাস্টারের বাড়ির সমানে পৌঁছলে বখাটে ওবায়দুর ও তার সহযোগী কাবুল তার পথরোধ করার চেষ্টা করে এবং প্রেমের প্রস্তাব দেয়। প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় বখাটে ওবায়দুর তার কাছে থাকা হাতুড়ি দিয়ে পিটিয়ে তাকে মারাত্মক জখম করে। ছাত্রীর চিৎকারে এলাকার লোকজন এগিয়ে এসে উদ্ধার করে । এ ঘটনায় জড়িত থাকায় কাবুলকে আটক করেছে পুলিশ। কাবুল একই এলাকার আজিজার জমাদ্দারের ছেলে।

শীর্ষ সংবাদ:
করোনার মধ্যে বন্যা মোকাবেলায় মানুষ হিমশিম         পাটকল শ্রমিকদের ন্যায্য পাওনা পরিশোধ করা হবে         অসাধু ব্যবসায়ীদের কারসাজিতে চালের দাম বাড়ছে         করোনা মোকাবেলায় এখন নজর চীনা ভ্যাকসিনে         করোনা মোকাবেলায় বহুপাক্ষিক উদ্যোগ জোরদারে গুরুত্বারোপ         ক্রাইস্টচার্চে মসজিদে হামলার রায় আগস্টে         আগামী মাসে করোনা টিকা বাজারে আনবে ভারত         আন্তর্জাতিক বিমান চলাচলে ভারত নিষেধাজ্ঞার মেয়াদ বাড়াল         দক্ষিণ সুদানে ‘বাংলাদেশ রোড’ ব্যাপক পরিচিতি পেয়েছে         মিয়ানমার থেকে ইয়াবা আসা থামছেই না         এবার রাজধানীর ওয়ারী লকডাউন         করোনার নকল সুরক্ষা পণ্যে বাজার সয়লাব!         সুন্দরবনে বিষ প্রয়োগকারী দস্যুদের বিরুদ্ধে পুলিশের অভিযান শুরু         কাল থেকে ওয়ারী ‘লকডাউন’         প্রধানমন্ত্রীর নেতৃত্বে ‘ডেল্টা গভর্ন্যান্স কাউন্সিল’ গঠন         সোমবার থাইল্যান্ডে নেওয়া হচ্ছে সাহারা খাতুনকে         এডিস মশা নিয়ন্ত্রণে শনিবার থেকে ফের চিরুনি অভিযান ॥ আতিকুল         করোনা ভাইরাসে একদিনে আরও ৪২ মৃত্যু, শনাক্ত ৩১১৪         নিম্ন আদালতের ৪০ বিচারক সহ ২২১ জন করোনায় আক্রান্ত         সৌদি থেকে ফিরলেন ৪১৫ জন, মিসর গেলেন ১৪০ বাংলাদেশি        
//--BID Records