সোমবার ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭, ০১ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নারীসহ চার মুসলিমকে গাছে বেঁধে পেটাল একদল গোরক্ষক

ভারতে লোকসভা নির্বাচনের ফল বেরুতেই একদল গোরক্ষক একজন নারীসহ চার মুসলিমকে গাছে বেঁধে পিটিয়েছে। সম্প্রতি মধ্যপ্রদেশের রাজধানী ভুপালের সাড়ে তিন শ’ কিলোমিটার দূরের সিনোই শহরে এ ঘটনা ঘটে। এতে জড়িত সন্দেহে মধ্যপ্রদেশ পুলিশ শনিবার পর্যন্ত অন্তত পাঁচজনকে আটক করেছে। খবর এনডিটিভি অনলাইনের।

একই সঙ্গে যাদের মারা হয়েছে তাদের বিরুদ্ধেই উল্টো মামলা দিয়েছিল ওই গোরক্ষকরা। গাছে বেঁধে বেধড়ক পেটানোর পাশাপাশি তাদেরকে ‘জয় শ্রী রাম’বলতে বাধ্য করা হয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানান, একটি গরু নিয়ে অটোরিক্সায় চেপে সিওনি দিয়ে যাচ্ছিলেন এক মহিলাসহ চার মুসলিম। কোনভাবে সেই খবর পৌঁছে যায় গোরক্ষকদের কানে। সঙ্গে সঙ্গে লাঠি, বাঁশ নিয়ে অটোরিক্সাটিকে তাড়া করেন গোরক্ষকরা। ধরেও ফেলেন তিন আরোহীকে। এরপর তাদের গাড়ি থেকে নামিয়ে একটি গাছের সঙ্গে বেঁধে ফেলা হয়। তার পর এক এক করে বেধড়ক পেটাতে শুরু করেন গোরক্ষকরা। এ ঘটনার তীব্র নিন্দা করে ভারতের এআইএমআইএম দলের প্রধান আসাদুদ্দিন ওয়াইসি।

শীর্ষ সংবাদ:
মাস্ক না পরে বেরুলে ৬ মাস জেল জরিমানা         মানব পাচারকারীদের গ্রেফতারে সিআইডি তদন্তে নেমেছে         ছেলেদের পেছনে ফেলে এবারও মেয়েদের জয়জয়কার         বেলজিয়ামের যুবরাজ করোনা আক্রান্ত         আকাশচুম্বী সাফল্য ॥ এসএসসির সব সূচকেই ভাল ফল         গণপরিবহন চলাচল শুরু         বাস ভাড়া শেষ পর্যন্ত ৬০ ভাগ বাড়ল         একদিনে করোনায় রেকর্ড মৃত্যু ৪০ জন, আক্রান্ত ২৫৪৫         ঝুঁকি আর শঙ্কার মধ্যেই খুলল সব অফিস         যুক্তরাষ্ট্রের ২৫ শহরে কার্ফু         তিন হাজার ২৩ প্রতিষ্ঠানের সবাই পাস, সবাই ফেল ১০৪ টিতে         বিশিষ্ট ব্যবসায়ী মোনেম গ্রুপের চেয়ারম্যান মোনেম খানের ইন্তেকাল         অনলাইনে ধ্রুমেলের বর্ষপূর্তির পরিবেশনা শুরু আজ         যাত্রীদের প্রায় দ্বিগুণ ভাড়া গুনতে হচ্ছে         বিদ্যুতের ভুল বিলের দায় গ্রাহকের কাঁধে         ৬ বিষয়ে সিদ্ধান্ত নিতে আজ বৈঠকে বসছে ইসি         করোনা আক্রান্তের খবর শুনে গৃহবধূর পলায়ন         মার্কেট শপিংমল চালু হলো আতঙ্ক নিয়ে         আগামীকাল চট্টগ্রাম সিটি ও চারটি সংসদীয় আসনের ভোট বিষয়ে সিদ্ধান্ত         করোনা : স্বাস্থ্যবিধির ব্যত্যয় ঘটলে ব্যবস্থা নেয়া হবে : নৌ প্রতিমন্ত্রী        
//--BID Records