রবিবার ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৭ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রংপুরে পুকুরে ডুবে মেডিক্যাল ছাত্রের মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, রংপুর, ২৪ মে ॥ রংপুরে পুকুরে গোসল করতে নেমে সৌখিন (২২) নামে এক মেডিক্যাল কলেজের ছাত্র ডুবে মারা গেছেন। শুক্রবার দুপুর ১টার দিকে নগরীর বিশ মেগাওয়াট বালাপাড়া এলাকার একটি পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। নিহত সৌখিন নগরীর মেডিক্যাল ধাপ এলাকার বাসিন্দা চিকিৎসক সামসুজ্জামানের ছেলে। তিনি রংপুরের প্রাইম মেডিক্যাল কলেজের ছাত্র।

জানা গেছে, দুপুর ১২টার দিকে সৌখিন তার দুই বন্ধুসহ গোসল করতে ওই পুকুরে নামে। এর কিছুক্ষণ পর সৌখিনের খোঁজ না পেয়ে তার বন্ধুরা চিৎকার করলে স্থানীয়রা এসে রংপুর ফায়ার সার্ভিসে খবর দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরিদল ঘটনাস্থলে পৌঁছে আধা ঘণ্টা চেষ্টা চালিয়ে তাকে উদ্ধার করে। পরে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। রংপুর ফায়ার সার্ভিসের ডুবুরিদলের প্রধান শফিকুল ইসলাম জানান, খবর পাওয়া মাত্র ডুবুরি ঘটনাস্থলে হাজির হয়েছে। কিন্তু ততক্ষণে তার মৃত্যু হয়েছে।

সিলেটে শিশু

স্টাফ রিপোর্টার সিলেট অফিস থেকে জানান, সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলার দিনপুর গ্রামে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু হয়েছে। নিহত শিশু দিনপুর গ্রামের মাহফুজ মিয়ার কন্যা মাহফুজা বেগম (৬)। জানা যায়, শুক্রবার জুমার নামাজের সময় মাহফুজাকে খোঁজে পাওয়া যাচ্ছিল না। খোঁজাখুঁজির এক পর্যায়ে বাড়ির পাশের রত্না নদীতে মাহফুজাকে ভেসে উঠতে দেখে তাকে উদ্ধার করে ফেঞ্চুগঞ্জ উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। এখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। উল্লেখ্য, গত ২১ মে একই গ্রামের আরও দুই শিশু পানিতে ডুবে মারা যায়।

শীর্ষ সংবাদ:
বাঙালীর মুক্তির সনদ ৬ দফা         দেশে করোনায় মৃত্যু ও আক্রান্তের উর্ধগতি থামছে না         ইউনাইটেডে অগ্নিকান্ড অবহেলা আর অব্যবস্থাপনায়         বেনাপোল বন্দর দিয়ে রেল কার্গোতে পণ্য আমদানির অনুমতি         এবার এলাকাভিত্তিক লকডাউন         হাসপাতাল থেকে রোগী ফেরত দেয়া মানবতাবিরোধী ॥ তথ্যমন্ত্রী         নাসিমের অবস্থা সঙ্কটাপন্ন, রাখা হয়েছে ভেন্টিলেশনে         বজ্রপাতে শিক্ষক গৃহবধূসহ নয়জনের মৃত্যু         পুরান ঢাকার ৩ গোডাউনে কেমিক্যাল বিস্ফোরণ ॥ দগ্ধ দুই         গায়েবি মামলায় বিরোধীদের গ্রেফতার চলছে ॥ ফখরুল         ভার্চুয়াল কোর্টে সাড়ে ২৭ হাজার জামিন ॥ বিচার প্রার্থীরা উপকৃত         রাজধানী জলসবুজে পরিণত করার মহাপরিকল্পনা         চট্টগ্রামে করোনা সংক্রমণ উদ্বেগজনক হারে বাড়ছে         উৎসবমুখর রাজধানীর বাড়ির ছাদ         সংসদের ৩০০ জনকে করোনা পরীক্ষার নির্দেশ         করোনা ভাইরাসে আরও ৩৫ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬৩৫ জন         অনলাইনে যোগদান করবেন পদোন্নতি পাওয়া যুগ্ম সচিবরা         রবিবার থেকে রাজধানীতে জোন ভিত্তিক লকডাউন         সোমবার লালা সংগ্রহের ডিভাইস জমা দেবে গণস্বাস্থ্য         করোনা সংকটে এখনো কিছু মানুষ সমালোচনায় ব্যস্ত : তথ্যমন্ত্রী        
//--BID Records