মঙ্গলবার ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭, ০২ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

প্রধানমন্ত্রীর নেতৃত্বে জঙ্গীবাদ, মাদক ও দুর্নীতিমুক্ত সুন্দর বাংলাদেশ গড়ব ॥ নাসিম

  • জেপির ইফতার মাহফিল

স্টাফ রিপোর্টার ॥ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের সমন্বয়ক মোহাম্মদ নাসিম বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা জঙ্গীবাদ মোকাবেলা করেছি। কৃষকের ধানের ন্যয্যমূল্যের সমাধানও হবে ইনশাল্লাহ। এখন মাদক, সন্ত্রাস ও দুর্নীতির বিরুদ্ধে সংগ্রাম জোরদার করতে হবে। যে কোনভাবেই হোক, প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমরা সন্ত্রাস, জঙ্গীবাদ, মাদক ও দুর্নীতিমুক্ত একটি সুখী-সুন্দর বাংলাদেশ গড়ব। বর্তমান প্রধানমন্ত্রী লক্ষ্য নির্ধারণ করে কাজ করেন, এজন্য তিনি সফল হন। আর সেজন্য দেশের মানুষ তাকে বারবার প্রধানমন্ত্রী নির্বাচিত করেন, ভবিষ্যতেও করবেন ইনশাল্লাহ। রবিবার রাজধানীর ধানমন্ডিতে ১৪ দল শরিক জাতীয় পার্টি-জেপি আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই আশাবাদ ব্যক্ত করেন।

ইফতার মাহফিলে সভাপতিত্বকারী জাতীয় পার্টি-জেপি চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু বলেন, আল্লাহর রহমতে জেপি ২০-২২ বছর ধরে টিকে আছে, টিকে থাকবে ইনশাল্লাহ। অনেকেই বলে থাকেন-রাজনীতিতে দুটি ধারা; কিন্তু তৃতীয় ধারাও যে টিকে আছে-জেপি সেটির প্রমাণ। এই টিকে থাকার কারণ জেপি সর্বদা সত্য, ন্যায় ও গণতান্ত্রিক প্রক্রিয়ার পক্ষে এবং ষড়যন্ত্রের বিরুদ্ধে। ১৪ দল শরিক সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক ও সাবেক শিল্পমন্ত্রী দিলীপ বড়ুয়া বলেন, পবিত্র এই মাহে রমজানের মাসে মানুষের মধ্যে মনুষ্যত্বরোধ জাগ্রত হোক, পশুত্ব বিদায় হোক। মানুষে-মানুষে সাম্য প্রতিষ্ঠা হোক, এই কামনা করি। অনুষ্ঠান পরিচালনাকারী ও জেপি’র কেন্দ্রীয় নির্বাহী সম্পাদক সাদেক সিদ্দিকী বলেন- দেশ থেকে দুর্নীতি, সন্ত্রাস ও জঙ্গীবাদ দূর হয়ে যাক-পবিত্র এই মাহে রমজানে এটাই আমাদের প্রত্যাশা। ইফতারের আগে দেশ-জাতির কল্যাণ কামনায় মোনাজাত পরিচালনা করেন শেখ শহীদুল ইসলাম।

শীর্ষ সংবাদ:
ন্যাশনাল ব্যাংকের ৬০ লাখ টাকা উদ্ধার, গ্রেফতার ৪         করোনা ভাইরাস দুর্বল হওয়ার প্রমাণ নেই ॥ ডব্লিউএইচও         আইসিইউতে ভর্তি মোহাম্মদ নাসিম, শারীরিক অবস্থা স্থিতিশীল         দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের হাতে বাংলাদেশি নিহত         কঙ্গোতে ছয়জনের ইবোলা শনাক্ত, চারজনের মৃত্যু         জর্জ ফ্লয়েডের মৃত্যু শ্বাসকষ্টে হয়েছে         উপগ্রহ চিত্রে ধরা পড়ল লাদাখ সীমান্তে মোতায়েন করা চীনের যুদ্ধবিমানের ছবি         হোয়াইট হাউসের সামনে সংঘর্ষ, সেনা নামানোর হুমকি ট্রাম্পের         পশ্চিম তীর দখল নিয়ে ইসরাইলকে সতর্ক করল আরব আমিরাত         রেড, ইয়েলো, গ্রীন ॥ করোনা ঠেকাতে তিন জোনে ভাগ হচ্ছে         মানব পাচারকারী চক্রের অন্যতম হোতা হাজী কামাল গ্রেফতার         করোনায় আয় কমেছে ৭৪ শতাংশ পরিবারের ॥ ১৪ লাখের বেশি প্রবাসী শ্রমিক বেকার         পরিস্থিতির অবনতি হলে কঠিন সিদ্ধান্ত ॥ কাদের         ৬০ বছরের বেশি বয়সী রোগীর মৃত্যুহার সর্বোচ্চ         করোনা মোকাবেলায় ৪ প্রকল্প একনেকে উঠছে আজ         ১০ হাজার কোটি টাকার জরুরী তহবিল         স্বাস্থ্যবিধি মানা না মানার চিত্র         একসঙ্গে ২৫ শতাংশের বেশি কর্মীর অফিসে থাকা মানা         সঙ্কট মোকাবেলায় খাদ্য উৎপাদন আরও বাড়াতে হবে         চলমান ক্ষুদ্র ও বৃহৎ উন্নয়ন প্রকল্পের মেয়াদ বাড়ছে        
//--BID Records