বুধবার ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৮ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঈদ-উল-ফিতরে চ্যানেল আইতে ১০ টেলিফিল্মঈদ-উল-ফিতরে চ্যানেল আইতে ১০ টেলিফিল্ম

ঈদ-উল-ফিতরে চ্যানেল আইতে ১০ টেলিফিল্মঈদ-উল-ফিতরে চ্যানেল আইতে ১০ টেলিফিল্ম

সংস্কৃতি ডেস্ক ॥ দর্শকদের আকাক্সক্ষা ও চাহিদাকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে পথ চলার শুরু থেকে চ্যানেল আই তার অগণিত দর্শকদের জন্য বিশেষ দিনে, বিশেষ আয়োজন নিয়ে সব সময়ই পাশে রয়েছে। দর্শকদের উপহার দিচ্ছে বিনোদনের পরিপূর্ণ ভান্ডার। সময়ের সঙ্গে সঙ্গে কারিগরি মান, দক্ষতা ও পেশা দায়িত্বের উৎকর্ষে এখন চ্যানেল আই এইচডি-তে এবং বাংলাদেশের আনাচে-কানাচে প্রতিটি ঘরে পরিবারের সদস্য হয়ে ২৪ ঘণ্টা চোখ খুলে রেখেছে হৃদয়ে বাংলাদেশ ধারণ করে। আর তাই বাংলাদেশের তথা বিশ্বব্যাপী বাংলা ভাষাভাষী মানুষের সবচেয়ে পছন্দের টিভি চ্যানেল ‘চ্যানেল আই’। এরই ধারাবাহিকতায় ২০১৯-এর ঈদ-উল-ফিতরে প্রতিবারের মতো এবারও ৭ দিনব্যাপী চ্যানেল আই সাজিয়েছে ফাটাফাটি ঈদ অনুষ্ঠানমালা। এ সকল অনুষ্ঠানগুলো নির্মাণ করেছেন বাংলাদেশের দর্শকদের কাছে অতি পরিচিত, সমাদৃত, নন্দিত সকল লেখক ও নির্মাতারা এবং এগুলোতে অভিনয় করেছেন জনপ্রিয় সুপারস্টাররা। এ ঈদে চ্যানেল আই দেখাবে ১০টি টেলিফিল্ম। এগুলো প্রচার হবে ঈদের দ্বিতীয় দিন থেকে ঈদের সপ্তম দিন পর্যন্ত।

ঈদের দ্বিতীয় দিন বেলা ২-৩০ মিনিটে প্রচার হবে টেলিফিল্ম ‘তাহার সহিত বসবাস’। মেজবাহউদ্দিন সুমনের রচনায় এটি পরিচালনা করেছেন নঈম ইমতিয়াজ নেয়ামুল। এতে অভিনয় করেছেন আফরান নিশো, তানজিন তিশা প্রমুখ। ফারিয়া হোসেনের রচনায় টেলিফিল্ম ‘তোমারি প্রেমে প্রতিদিন’ প্রচার হবে ঈদের ৩য় দিন বিকেল ২-৩০ মিনিটে। চয়নিকা চৌধুরীর পরিচালনায় এটিতে অভিনয় করেছেন মাহফুজ আহমেদ, মেহজাবিন চৌধুরী প্রমুখ। ‘স্পট রাইটার’ টেলিফিল্মটিতে অভিনয় করেছেন দম্পতি মোশাররফ করিম ও জুঁই করিম, নাবিলা প্রমুখ। আকাশ রঞ্জনের রচনায় টেলিফিল্মটি পরিচালনা করেছেন শামীম জামান। প্রচার হবে ঈদের তৃতীয় দিন বিকেল ৪-৩০ মিনিটে। মোস্তফা কামাল রাজের রচনা ও পরিচালনায় টেলিফিল্ম ‘বুকভরা ভালবাসা‘তে অভিনয় করেছেন তওসিফ, শবনম ফারিয়া, মুকিত জাকারিয়া প্রমুখ। প্রচার হবে ঈদের চতুর্থ দিন বিকেল ২-৩০ মিনিটে। টেলিফিল্ম ‘নটি ফর্টি’। রচনায় ড. মইনুল খান ও পরিচালনায় সাজ্জাদ সুমন। অভিনয়ে তৌকির আহমেদ, তানিয়া আহমেদ, রওনক হাসান, অহনা, ফারুক আহমেদ, রোজি সিদ্দিকি প্রমুখ। দেখানো হবে ঈদের চতুর্থ দিন বিকেল ৪-৩০ মিনিটে। সাদিয়া ইসলাম মৌ অভিনীত ‘পক্ষ-বিপক্ষ’ টেলিফিল্মটি রচনা করেছেন বদরুল আনাম সৌদ এবং পরিচালনা করেছেন আরিফ খান। এ টেলিফিল্মে আরও অভিনয় করেছেন, মাহফুজ আহমেদ, নীলাঞ্জনা নীলা, ইরফান সাজ্জাদ প্রমুখ। প্রচার হবে ঈদের ৫ম দিন বেলা ২-৩৫ মিনিটে। টেলিফিল্ম ‘সেদিনও বিকেল ছিল’। পান্থ শাহরিয়ারের রচনায় এটি পরিচালনা করেছেন খন্দকার আলমগীর। অভিনয়ে আফজাল হোসেন, সুমাইয়া শিমু, সেতু, মুনিয়া প্রমুখ। প্রচার হবে ঈদের ৫ম দিন বিকেল ৪-৩০ মিনিটে। আবু হায়াত মাহমুদ রচনা ও পরিচালনা করেছেন টেলিফিল্ম ‘হাসির পাত্র’। অভিনয়ে চঞ্চল চৌধুরী, নাদিয়া আহমেদ, কচি খন্দকার, ফারুক আহমেদ, ডলি জহুর, তারিক স্বপন প্রমুখ। দেখানো হবে ঈদের ৬ষ্ঠ দিন বেলা ২-৩০ মিনিটে। টেলিফিল্ম ‘ভোরের ট্রেন’। রচনায় মাসুম শাহরিয়ার এবং পরিচালনা করেছেন সাইদুর রহমান রাসেল অভিনয়ে সূবর্ণা মোস্তফা, আঁখি প্রমুখ। প্রচার হবে ঈদের ৬ষ্ঠ দিন দুপুর ৪-৩০ মিনিটে। টেলিফিল্ম ‘চুল তার কবেকার’ রচনা ও পরিচালনা করেছেন তুহিন হোসেন। অভিনয়ে মিশু সাব্বির, সারিকা, লুৎফর রহমান জর্জ, শিল্পী সরকার অপু, আজম খান প্রমুখ। দেখানো হবে ঈদের ৭ম দিন রাত ৭-৪৫ মিনিটে।

শীর্ষ সংবাদ:
কঠিন পরিণতির মুখে মুরাদ         কাজের মানের বিষয়ে ফের সতর্ক করলেন প্রধানমন্ত্রী         জাওয়াদের প্রভাবে টানা বৃষ্টিতে ফসলের ব্যাপক ক্ষতি         অভিযোগ পেলেই ডিবি জিজ্ঞাসাবাদ করবে মুরাদকে         গোপনে চট্টগ্রামের হোটেলে         ভারত থেকে এলো মিগ-২১ ও ট্যাঙ্ক টি-৫৫         চট্টগ্রাম-কক্সবাজার রেল যোগাযোগ এখন আর স্বপ্ন নয়         তলাবিহীন ঝুড়িতে বিলিয়ন ডলার         মালয়েশিয়া প্রবাসীদের পাসপোর্ট পেতে ভোগান্তি         পরিকল্পনাকারী অর্থ ও অস্ত্রের যোগানদাতারা এখনও ধরা পড়েনি         দ্রুত পুঁজিবাজারে আনা হচ্ছে সরকারী কোম্পানির শেয়ার         সব এয়ারলাইন্স দ্বিগুণেরও বেশি ভাড়া নিচ্ছে         খালেদাকে শনিবারের মধ্যে বিদেশ না পাঠালে আন্দোলনে যাবেন আইনজীবীরা         পুষ্টিকর খাবার নিশ্চিতে প্রধানমন্ত্রীর ৫ প্রস্তাব         মুরাদ হাসানের পদত্যাগপত্র প্রধানমন্ত্রীর কাছে         ডা. মুরাদ হাসানকে জেলা কমিটির পদ থেকে বহিষ্কার         একনেক সভায় ১০ প্রকল্পের অনুমোদন         গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাবে ৩০ শিল্প প্রতিষ্ঠান         ‘ডা. মুরাদকে জিজ্ঞাসাবাদ করবে ডিবি’         করোনা : ২৪ ঘন্টায় মৃত্যু ৫, শনাক্ত ২৯১